প্লেয়ার নয়, জীবন বাজি লাগিয়ে ক্যাচ ধরল দর্শক, দেখুন ভাইরাল ভিডিও

দ্যা হান্ড্রড প্রতিযোগিতা সাক্ষী থাকল এক অবিশ্বাস্য ক্যাচের। তবে কোনও প্লেয়ারনয়, এই ক্যাচ ধরল এক দর্শক। জীবন বাজি লাগিয়ে সেই ক্যাচের ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়। 
 

Asianet News Bangla | Published : Aug 19, 2021 12:59 PM IST

উড়ে আসছে বল। দেহ হাওয়ায় ছুঁড়ে দিয়ে ক্যাচ ধরার চেষ্টা। মুখ থুবড়ে চেয়ারে পড়ার উপক্রম। তারপরও ছাড়লেন না বল। জীবন বাজি লাগিয়ে ক্যাচ ধরে উঠেই সেলিব্রেশন। নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল সেই ভিডিও। না এই দৃশ্য কোনও ক্রিকেটারের ধরা অবিশ্বাস্য ক্যাচের নয়, এই ঘটনা ঘটি.েছেন ইংল্যান্ডে দ্যা হান্ড্রেড ক্রিকেট প্রতিযোগিতা দেখতে আসা এক দর্শক। এমন ক্যাচ ধরারর পরল তা দেখানো হয় জায়ান্ট স্ক্রিনে। আনন্দে আত্মহারা সেই দর্শক।

বুধবার দ্য হান্ড্রেডে বার্মিংহ্যাম ফিনিক্সের সঙ্গে মুখোমুখি হয়েছিল নর্দার্ন সুপারচার্জার্স। ম্যাচে ব্যাট হাতে ঝড় তোলেন ইংল্যান্ডের ক্রিকেটার লিয়াম লিভিংস্টোন। আদিল রাশিদকে মারা লিভিংস্টোনের একটি বল উড়ে গিয়ে পড়ছিল স্টেডিয়ামে। সেই সময় ঘটে এই ঘটনা। নিজর জীবনকে বাজি রেখে ক্যাচ ধরতে ঝাপান এক দর্শক। গ্যালারি থেকে উড়ে গিয়ে ধরলেন ক্যাচ। ফাঁকা গ্যালারিতে সিটের উপরে পড়লেন, কিন্তু কোনও ভাবেই বল হাত থেকে পড়তে দিলেন না। মাঝে গোটা গ্যালারি বিপদের আশঙ্কা করলেও, নিজেকে সামলে নিয়ে ক্যাচ ধরে আনন্দ করতে দেখা যায় ওই দর্শককে।

 

 

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই হাসির রোল ওঠে। ভাইরাল হয় সেই ভিডিও। মাঠে খেলা দেখতে গিয়ে উড়ে আসা বল একবার হাতে ধরার ইচ্ছে সকলরেই থাকে। কিন্তু ওই দর্শক যেভাবে চেয়ারের উপর ঝাঁপিয়ে পড়ে ক্যাচ ধরল তা সত্যিই খুব একটা দেখা যায় ন। ম্যাচে প্রথমে ব্যাট করে সুপারচার্জাস ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান তুলেছিল নির্ধারিত ১০০ ডেলিভারিতে। জবাবে লিয়াম লিভিংস্টোনের ৪২ বলে ৯০ রানের ইনিংসে বার্মিংহ্যাম ৮ উইকেট হাতে রেখে ৭৪ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয়।

Share this article
click me!