বলিউড গানে নেচে সকলকে মাত করল ওয়ার্নারের দুই মেয়ে

  • টিকটক বন্ধ হলেও মজাদার ভিডিও বানানো বন্ধ করেননি ডেভিড ওয়ার্নার
  • আরও একটি মজাদার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ওয়ার্নার
  • যেখানে ওয়ার্নারের দুই মেয়ে নাচছেন অক্ষয় কুমারের হিট গান 'বালা'-তে
  • যেই ভিডিও শেয়ার করারা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়
     

Sudip Paul | Published : Jul 15, 2020 5:14 PM IST

ভারতে টিকটক বন্ধ হয়েছে তো কী হয়েছে, ভিডিও বানানো বন্ধ করেননি অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ও তার পরিবার। গোটা লকডাউন পর্বে অসংখ্য মিউজিক ভিডিও বানিয়ে সকলকে মনোরঞ্জন করেছেন ওয়ার্নার ও তার মেয়ে, বউরা। ওয়ার্নার পরিবার সঙ্গীতপ্রেমী সেটা আগেই বোঝা গিয়েছিল। বিশেষ করে বলিউড মুভি এবং দক্ষিণ ভারতের সিনেমার গানের প্রতি তাদের একটা ভালবাসা রয়েছে। এবার নিজের দুই মেয়ে ইন্ডি ও আইভির একটি নাচের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করলেন অজি তারকা।

আরও পড়ুনঃপ্রকাশিত হল কাতার বিশ্বকাপের সূচি, ২০২২-এর নভেম্বরে শুরু হবে ফুটবল মহাযজ্ঞ

ওয়ার্নারের শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে ওয়ার্নারের দুই মেয়ে ইন্ডি ও আইভি অক্ষয় কুমারের সিনেমা ‘হাউফুল ফোর'এর বিখ্যাত গান ‘বালা'র সঙ্গে নাচে মেতেছে। সেই ভিডিও পোস্ট করে ওয়ার্নার লেখেন, 'যখন তোমার মেয়েরা তাদের নিজের মতো করে বালা নাচ করে।' ভিডিওটিতে প্রথমে ওয়ার্নারের দুই কন্যা স্টেপ বুঝে বুঝে নাচ করলেও, পরের দিকে নিজেদের মত করে মন খুলে নাচতে দেখা যায় তাদের। এই ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেট দুনিয়ার নজর কেড়ে নিয়েছে। কার্যত ভাইরাল হয়ে উঠেছে ওয়ার্নারের দুই মেয়ের ভিডিও। ইতিমধ্যেই ১০ লাখের উপর ভিউ হয়ে গিয়েছে সেই ভিডিওর। 

 

 

আরও পড়ুনঃআরও কঠিন হল এই বছর ইষ্টবেঙ্গলের আইএসএল খেলা

আরও পড়ুনঃতৃতীয় দফার পরীক্ষায় করোনা থেকে মুক্তি পেলেন মাশরফি মোর্তাজা

গোটা লকডাউন পর্বে একের পর এক ভিডিও বানিয়ে কার্যত টিকটক সুপার স্টার হয়ে উঠেছেন ডেভিড ওয়ার্নার। বলিউডের বিভিন্ন হিট গানের সঙ্গে তাঁর নাচ ভক্তদের মন কেড়ে নিয়েছ। বিশেষ করে 'শিলা কি জওয়ানি' গানের সঙ্গে ওয়ার্নার ও তার মেয়ের নাচ , এছাড়া ওয়ার্নারের বাহুবলী রূপ সোশ্যাল মিডিয়ায় কার্যত ব্লক বাস্টার হিট। এবার ওয়ার্নারের দুই মেয়ের নাচও মন জয় করে নিল সকলের। টিকটক নেই তো কি হয়েছে ইনস্টাগ্রামের মাধ্যমেই ওয়ার্নারের ভারতীয় ভক্তরা উপভোগ করছেন তাদের প্রিয় তারকার শেয়ার করা ভিডিও।

Share this article
click me!