আরসিবি অনুশীলনে 'ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর' উপস্থিতি, দেখুন Viral Video

আইপিএল ২০২১-কে পাখির চোখ করে অনুশীলন শুরু করে দিয়েছে আরসিবি। প্রথম ট্রফি জয়ের লক্ষ্যে অবিচল বিরাট কোহলির দল। তারইমধ্যে অনুশীলনে দেখা গেল 'ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর' ঝলক।

Asianet News Bangla | Published : Sep 7, 2021 3:36 PM IST

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বের খেলা। ইতিমধ্যেই আরব আমিরশাহিতে পৌছে গিয়েছে আইপিএল দলগুলি। কোয়ারেন্টাইন পর্ব শেষ করে অনুশীলন শুরু করেছে দলগুলি। ধীরে ধীরে অনুশীলনে যোগ দিচ্ছেন তারকা ক্রিকেটাররা। অনুশীলন শুরু করে দিয়েছে বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও। এবার আরসিবির অনুশীলনে দেখা মিলল 'ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর'। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে। 

না সশরীরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো যোগ দেননি আরসিবি প্র্যাকটিসে। আরসিবি প্র্যাকটিসে সিআরসেভেনের গোল করার পর আইকনিক সেলিব্রেশন করে দেখালেন দেবদূত পাড়িকল। আসলে ক্রিকেট মাঠে ফুটবলের উপস্থিতি প্রয়াশই দেখা যায়। অনুশীলনের সময় গা ঘামানোর জন্য ও ফিটনেসের কারণে ফুটবল খেলে থাকে ক্রিকেটাররা। আরসিবি অনুশীলনেও তার ব্যতিক্রম হয়নি। সেখানেই দেবূত পাড়িকল গোল করার পর দৌড় গিয়ে রোনাল্ডোর সেলিব্রেশন নকল করেন।

 

আরও পড়ুনঃটি২০ বিশ্বকাপে ভারতের চূড়ান্ত দলে চমক, থাকতে পারে এই ক্রিকেটাররা, সবার আগে দেখে নিন তালিকা

আরও পড়ুনঃরূপের আগুনের কাছে হার মানবে নায়িকারা, চিনে নিন বিশ্বের সেরা ১২ সুন্দরী মহিলা ক্রিকেটারদের

আরও পড়ুনঃওভাল টেস্ট জয়ের সঙ্গে ১০টি রেকর্ড গড়েছে টিম ইন্ডিয়া, জানা আছে কী আপনার

আরসিবির তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করা হয়। যা মুহূর্তে ভাইরাল হয় নেট দুনিয়ায়। ভিডিও শেয়ার করে আরসিবি তকফে ক্যাপশনে লেখা হয়, ‘দেবদূত পাডিক্কাল কোন ফুটবলারের ভক্ত, তা আলাদা করে বলে দিত হয় না।’  ক্রিকেট প্রেমিরা ও আরসিবি ভক্তরাও খুব সহজেই পাডিক্কালের সেলিব্রেশন দেখে তা চিনে নেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলিও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ফ্যান তা আগেই জানিয়েছিলেন। 

Share this article
click me!