লর্ডসে 'ভূতের ভয়ে' কাঁপছেন শামি, শেয়ার করলেন হাড় হিম করা ভিডিও

লর্ডস টেস্টের আগে কী ভূতের ভয়ে পেয়েছেন ভারতীয় তারকা পেসার মহম্মদ। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সত্যিকারের ভিডিও। শেষ পর্যন্ত ভিডিওটি সকলকে দেখার অনুরোধ করলেন শামি।
 

Asianet News Bangla | Published : Aug 12, 2021 5:40 AM IST / Updated: Aug 12 2021, 11:19 AM IST

ট্রেন্ট ব্রিজ টেস্টে ভারতীয় দল ভালো ক্রিকেট খেললেও জয় অধরা থেকে গিয়েছিল বৃষ্টির কারণে। প্রথম ম্যাচে দারুণ ছন্দে বোলিং করেছিলেন টিম ইন্ডিয়ার নির্ভরযোগ্য পেসার মহম্মদ শামি। দুই ইনিংস মিলিয়ে নিয়েছিলেন ৪ উইকেট। লর্ডস টেস্টেও আগুনে বোলিং করার জন্য মুখিয়ে রয়েছেন শামি। কিন্তু লর্ডসে দ্বিতীয় টেস্টের নামার আগে কী ভয় পেয়েছেন মহম্মদ শামি। না এই ভয় প্রতিপক্ষের ব্যাটিং লাইআপের ভয় নয়, এই ভয় ভূতের ভয়। 

শামির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলে মনে হবে ভূতের ভয়ে ঠকঠক করে কাঁপছেন ভারতীয় তারকা পেসার। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন মহম্মদ শামি। সেখানে রাতের ঘুটঘুটে অন্ধকারে রাস্তায় গাড়ি চালাচ্ছেন মহম্মদ শামি। বেশ জোরেই চলছে গাড়ি। সেই ভিডিও সঙ্গে চলছে ভয়ঙ্কর সাউন্ড। নির্জন, অন্ধকার রাস্তায় সেই ভিডিও দেখলে সকলেরই গা একটু হলেও ছমছম করবে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে শামি লিখেছেন,'প্রথম রিয়েল ভিডিও, শেষ পর্যন্ত দেখুন'।

 

আরও পড়ুনঃক্রিকেটের মক্কায় ভারত বনাম ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট, ম্য়াচের আগে জেনে নিন দুই দলের খুঁটিনাটি

আরও পড়ুনঃলর্ডসে দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে একাধিক পরিবর্তন, দেখে নিন টিম ইন্ডিয়ার সম্ভাব্য একাদশ

আরও পড়ুনঃজোর ধাক্কা ইংল্যান্ড দলে, সিরিজ থেকে ছিটকে গেলেন ব্রড, ফিটনেস সমস্যায় অ্যান্ডারসন

ভিডিওটি দিয়ে সকলকে কিছুটা চমকেও দিয়েছেন শামি। কারণ শেষ পর্যন্ত দেখতে বললেও, ভিডিওটিতে কোনও অশরীরীর দেখা মেলেনি। শুধু পরিবেশটাই ভয় ধরানো। শামির ভয় ধরানো ভিডিও নেট দুনিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়ে। অনেকের মতে লর্ডসে দ্বিতীয় টেস্টে নামার আগে নিজেকে চাপমুক্ত রাখতেই এই পদ্ধতি অবলম্বন করেছেন ভারতীয় পেসার। ভিডিওতে তেমন ভয়ের কিছু না দেখা গেলেও, লর্ডসে যেন শামি তার আগুনে বোলিংয়ে বিপক্ষের মনে ভয় ধরাতে পারেন সেই প্রার্থনাই করেছেন ভারতীয় ক্রিকেট প্রেমিরা।


Share this article
click me!