ফের সৌরভের পরিবারে করোনার থাবা, কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে বিসিসিআই প্রেসিডেন্টের মা

ফরে সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারে করোনার থাবা। করোনা আক্রান্ত বিসিসিআই প্রেসিডেন্টের মা। বর্তমানে হাসপাতালে ভর্তি তিনি। চিকিৎসা চালাচ্ছে মেডিক্যালল বোর্ড।
 

Asianet News Bangla | Published : Aug 31, 2021 10:00 AM IST / Updated: Aug 31 2021, 03:48 PM IST

অসুস্থতা যেন কিছুতেই পিছু ছাড়ছে না সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারের। ফের প্রাক্তন ভারত অধিনায়ক পরিবারে করোনা ভাইরাসের থাবা। এর আগে বিসিসিআই প্রেসিডেন্টের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছিলেন। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়। বর্তমানে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন নিরূপা গঙ্গোপাধ্যায়। চার সদস্যের মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবদানে চলছে চিকিৎসা। উদ্বেগে পুরো গঙ্গোপাধ্য়ায় পরিবার।

বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের মা। জ্বরে ভুগছিলেন তিনি। কিন্তু সোমবার রাতে জ্বর বাড়ায় ও শ্বাসকষ্ট অনুভব হওয়ায় তাকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার কোরান পরীক্ষা করা হলে ফল পজেটিভ আসে। শ্বাস কষ্ট থাকায় তাকে মাঝে মাঝেই অক্সিজেন দিতে হচ্ছে। মেডিক্য়াল বোর্ডের চিকিৎসকরা তাকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রখেছেন। কারণ নিরূপা দেবী বয়স, ডায়াবেটিস-সহ হৃদরোগ এবং নার্ভের সমস্যা রয়েছে। তা কিছুটা চিন্তায় রেখেছে চিকিৎসকদের। মায়ের চিকিৎসার জন্য হাসপাতালেই সৌরভ গঙ্গোপাধ্য়ায়। তবে আপাতত নিরূপা গঙ্গোপাধ্যায়ের অবস্থা স্থিতিশীল রয়েছে।

আরও পড়ুনঃঘোষিত রঞ্জি ট্রফির সূচি, সহজ গ্রুপে বাংলা, ফাইনাল সহ নক আউট পর্ব কলকাতায়

আরও পড়ুনঃএই বছর অবসর নিতে পারে একাধিক তারকা ভারতীয় ক্রিকেটার, দেখে নিন তালিকায় কারা

আরও পড়ুনঃপ্যারালিম্পিক্সে ভারতের অষ্টম পদক, ১০মি এয়ার পিস্তলে ব্রোঞ্জ জয় সিংরাজের

প্রসঙ্গত,শেষ ২ বছর ধরে সময়টা মোটেই ভালো যাচ্ছে না সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারের। প্রথম করোনা আত্রান্ত হলেন সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। তারপর হৃদরোগে আক্রান্ত হয়ে খোদ হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হার্টের তিনটি ব্লকেজে স্টেন্টিং করানো হয় বিসিসিআই প্রেসিডেন্টের। তারপর ফের স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের হার্টে বল্কেজ ধরা পড়ায় স্টেন্ট বসানো হয়। গত ১৪ অগাস্ট ফের শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে। এবার করোনা আকরান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভের মা। তার দ্রুত সুস্থতা কামনা করেছেন সকলেই।

Share this article
click me!