পাহাড়ের ঢালে ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তিকে প্রপোজ করলেন ক্রিকেটার অর্জুন, সোশ্যাল মিডিয়ায় ভরে গেল ভালোবাসার ছবি

দক্ষিণী পাহাড়ের ঢালে ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তিকে রীতিমতো ফিল্মি কায়দায় হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দিচ্ছেন ক্রিকেটার অর্জুন হোয়েসালা। বেদা কি রাজি হলেন?

Sahely Sen | Published : Sep 14, 2022 6:53 AM IST

ক্রিকেট ময়দান ছেড়ে মন এখন ছাদনাতলায়। বাগদান পর্ব সারলেন ভারতের মহিলা ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি। সোশ্যাল মিডিয়ায় হবু বর কর্ণাটকের ক্রিকেটার অর্জুন হোয়েসালার সঙ্গে ভালোবাসার ছবি শেয়ার করে প্রকাশ্যে ঘোষণা করলেন আনন্দের খবর। দুই খেলোয়াড়ই ইনস্টাগ্রামে নিজেদের বাগদানের কথা জানিয়েছেন। বেদা কৃষ্ণমূর্তির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে,হাঁটু গেড়ে বসে অর্জুন তাঁকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। দুজনেই ছিলেন উচ্ছ্বাসে পরিপূর্ণ। অর্জুনের এই প্রস্তাবে বেদা বিস্মিত হলেও শেষমেশ তিনি হ্যাঁ-ই বললেন। প্রেমিকার মন জিতে নেওয়ার উল্লাসে কর্ণাটকের ক্রিকেটারকে সকলেই সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়েছেন। উভয়ের সুসংবাদের ছবি এখন সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল। 

অর্জুন হোয়েসালা একজন বাঁ-হাতি ওপেনার যিনি প্রথমবার ২০১৬ সালে কর্ণাটকের হয়ে প্রথম-শ্রেণির ক্রিকেট খেলেছিলেন এবং কর্ণাটক প্রিমিয়ার লিগ সহ রাজ্যের আরও বহু টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলছেন। ২০১৯ কর্ণাটক প্রিমিয়ার লিগে ৩২ বছর বয়সে শিবমোগা লায়ন্সের হয়ে খেলেছেন এবং তালিকার চূড়ান্তে পৌঁছে ধারাবাহিকভাবে রান করে গিয়েছেন।

অর্জুন হোয়েসালা একজন প্রতিশ্রুতিশীল ক্রিকেটার যিনি নিজের ক্যারিয়ারের অনেক দূর অবদি পৌঁছতে পারেন বলে বিশেষজ্ঞদের ধারণা। অন্যদিকে ২৯ বছর বয়সি বেদা ১৮ বছর বয়সে তাঁর আন্তর্জাতিক কেরিয়ারে অভিষেক করেছিলেন। ভারতের হয়ে ৪৮টি ওডিআই এবং ৭৬টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচও খেলেছেন তিনি। বেদা একজন মিডল অর্ডার ব্যাটসম্যান এবং বোলিং-এও তিনি দুর্দান্ত। 


 

বেদা কৃষ্ণমূর্তি এখনও পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে ১০টি অর্ধশতক করেছেন এবং তাঁর সেরা স্কোর হল ৭১ রান। ২০২০ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আইসিসি মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি ভারতের হয়ে তাঁর শেষ ম্যাচ খেলেছিলেন। ওডিআই ক্রিকেটে বেদার গড় ২৫.৯। যদিও বর্তমানে তিনি ভারতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য নন।


 

দীর্ঘদিন ধরে পাপারাৎজিদের নজর এড়িয়ে ডেট চালিয়ে যাওয়ার পর এখন পাহাড়ের ঢালে দুই বিখ্যাত ক্রিকেটারের আঙটি সহযোগে মন দেওয়ানেওয়ার গল্প ছাদনাতলায় কবে পৌঁছবে, সেই আশাতেই দিন গুনছেন ভক্তরা।  


আরও পড়ুন-
সিডনিতে রানি দ্বিতীয় এলিজাবেথের লেখা গোপন চিঠি, খোলা যাবে না একটি নির্দিষ্ট সময়কাল পর্যন্ত
মধ্যরাতের পর ফের দুপুরে ইডি-র দফতরে অভিষেকের শ্যালিকা মেনকা গম্ভীর, তলবের সময় ছাপানোর ভুল স্বীকার করল ইডি
শান্তিনিকেতনে ছাতিমতলার চরম দুর্দশা, লণ্ডভণ্ড হওয়ার ছবি দেখে শিউরে উঠছেন বঙ্গবাসী

Share this article
click me!