গালওয়ানে শহীদ ভারতীয় জওয়ানদের শ্রদ্ধা জ্ঞাপন সচিন,বিরাট,রোহিতদের

  • লাদাখের গালোয়ান উপত্যকায় ভারতীয় সেনার উপর চিনের হামলা
  • দু পক্ষের সংঘর্ষে ২০ জন ভারতীয় সেনা শহীদ হয়েছেন বলে খবর
  • ভারতীয় সেনার তরফ থেকেও পালটা হামলা চালানো হয় চিনের উপর
  • সংঘর্ষে শহীদ ভারতীয় জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাল ভারতীয় ক্রিকেটাররা
     

Sudip Paul | Published : Jun 17, 2020 11:31 AM IST / Updated: Jun 17 2020, 05:03 PM IST

লাদাখের গালোয়ান উপত্যকায় ভারত-চিন সেনার সংঘর্ষে ২০ ভারতীয় জওয়ান শহিদ হয়েছে। সোমবার রাতে গালোয়ান উপত্যকায় অতর্কিতে ভারতীয় সেনার উপর আক্রমণ চালায় চিনের সেনা। ভারতীয় সেনার তরফে এ দিন জানানো হয়, পারস্পরিক শান্তি চুক্তি মেনে সেনা সরিয়ে আনা হয়েছে। সেনা সূত্রে খবর, গোলাগুলি নয়, পাথর, রড নিয়ে হামলা চালায় চিনের জওয়ানরা। পাল্টা জবাব দেয় ভারতও। লাদাখে সংঘর্ষে নিহত ভারতীয় জওয়ানদের শ্রদ্ধা জানালেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি, মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর,রোহিত শর্মা থেকে যুবরাজ সিংরা।

আরও পড়ুনঃআজ থেকে শুরু ইপিএল,প্রথম দিনই জমজমাট দুই ম্যাচ,অপক্ষায় ফুটবল বিশ্ব

আরও পড়ুনঃআজ ফিরছে প্রিমিয়ার লিগ,জেনে নিন করোনা আবহে লিগের নয়া নিয়মাবলী

বিরাট কোহলি
দেশকে রক্ষার কাজে গালোয়ান উপত্যকায় নিহত সেনাদের স্যালুট জানাই। একজন সেনার মতো সাহসী এবং স্বার্থহীন কেউই হতে পারেননা। তাঁদের পরিবারকে সমবেদনা জানাই।

 

 

সচিন তেন্ডুলকর
আমাদের দেশের বীররা বারবার দেশকে রক্ষার জন্য শহীদ হয়েছেন। পুরো দেশ তাদের প্রতি শোকজ্ঞাপন জানায়। নিঃস্বার্থভাবে শহীদের পরিবারের পাশে দাঁড়া উচিত। এবং শহীদদের প্রতি আমার শ্রদ্ধা তাদের আত্মার শান্তি কামনা করি।

 

 

রবি  শাস্ত্রী
আমি আমাদের সেই সাহসী জওয়ানদের সালাম জানাই যারা ভারতের সীমান্ত ও সম্মান রক্ষায় তাদের জীবন দিয়ে দিল। সাহস ও বীরত্বের অনুকরণীয় প্রদর্শন। তাদের পরিবারের জন্য প্রার্থনা।

 

 

বীরেন্দ্র সেওয়াগ
কর্নেল সন্তোষ বাবুর প্রতি আমার আন্তরিক সমবেদনা যিনি দেশের জন্য চূড়ান্ত আত্মত্যাগ করলেন।  যখন বিশ্ব মারাত্মক মহামারী নিয়ে কাজ করছে, এটাই আমাদের শেষ প্রাপ্য ছিল। আমি আশা করি চিনারা শুধরে যাবে।

 

 

যুবরাজ সিং
গালোয়ান উপত্যকায় শহিদ ভারতীয় সেনাদের সাহসিকতাকে আমি স্যালুট জানাই সাহসী বীরদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।

 

 

রোহিত শর্মা
আমাদের সত্যিকারের হিরোদের স্যালুট। যাঁরা সীমান্ত রক্ষা করে আমাদের সার্বভৌমত্ব বাঁচিয়ে রাখতে নিজেদের জীবন বলি দিয়েছেন তাদের পরিবারকে ঈশ্বর শক্তি দিন।

Share this article
click me!