এশিয়া কাপে সুপার ফোরের ম্যাচের আগে অন্য খেলায় ব্যস্ত টিম ইন্ডিয়া, দেখুন ভাইরাল ভিডিও

এশিয়া কাপে (Asia Cup 2022) সুপার ফোর রাউন্ডে নামার আগে বিন্দাস মুডে ধরা দিলেন ভারতীয় ক্রিকেটাররা (Indian cricketers)। যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করল বিসিসিআই (BCCI)। যা ক্রিকেট প্রেমিরা খুবই পছন্দ করেছেন। 
 

Web Desk - ANB | Published : Sep 2, 2022 1:38 PM IST

এর আগে সাতবারের এশিয়া সাত বারের এশিয়া কাপ চ্যাম্পিয়ন ভারতীয় ক্রিকেট দল। অষ্টমবার চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে এশিয়া কাপ ২০২২-এর অভিযানটা দুরন্তভাবে শুরু করেছে টিম ইন্ডিয়া। প্রতিযোগিতার প্রথম ম্যাচে চিরপ্রতীদ্বন্দ্বী পাকিস্তানকে রুদ্ধশ্বাস ম্য়াচ ৭ উইকেটে হারিয়েছে রোহিত শর্মার দল। দ্বিতীয় ম্যাচে সহজ প্রতিপক্ষ হংকংয়ের বিরুদ্ধে এসেছে ৪০ রানের সহজ জয়। প্রতিযোগিতার সুপার ফোরে পৌছে গিয়েছে মেন ইন ব্লুরা। প্রতিযোগিতা দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্য়াচে রবিবার ফের মাঠে নামবে ভারতীয় দল। শুক্রবার পাকিস্তান বনাম হংকং ম্য়াচের জয়ী  দলের সঙ্গে খেলবে ভারত।  সুপার ফোরের ম্যাচে নামার আগে বিন্দাস মুডে ধরা দিলেন ভারতীয় ক্রিকেটাররা। যেখানে ক্রিকেট বাদ দিয়ে অন্য খেলায় মাতলেন টিম ইন্ডিয়ার সদস্যরা। 

ভারতীয় দলের খেলোয়াড়দের দুবাইয়ের সমুদ্র সৈকতেও মজা করতে দেখা গিয়েছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যেখানে অধিনায়ক রোহিত শর্মাকে সমুদ্র সৈকতে সার্ফিং করে দেখা গিয়েছে। পাশাপাশি বিরাট কোহলি সহ ভারতীয় দলের অন্যান্য ক্রিকেটাররা শার্টবিহীনভাবে ভলিবল খেলেছেন। অন্যদিকে ভারতীয় দলের বোলার রবিচন্দ্রন অশ্বিন এবং যুজবেন্দ্র চাহাল সমুদ্র সৈকতে ভিন্ন ধরনের প্য়াডেলিং বোট চালাচ্ছেন।  একই সময়ে, সূর্যকুমার যাদব, কেএল রাহুল, হার্দিক পান্ডিয়া, রবি বিষ্ণোই, আরশদীপ সিং সমস্ত খেলোয়াড়কে এই ভিডিওতে খুব মজা করতে দেখা যাচ্ছে। ছুটির দিনের এমন মজাদার কাণ্ডকারখানাকে বন্ডিং সেশন হিসেবেই আখ্যা দেন চাহাল। ভিডিয়োয় তিনি বলেন, ‘ছুটি ছিল। রাহুল স্যার ঠিক করেন যে, মজাদার কিছু করা হবে। অন্য কিছু খেলাধুলো। এটা ভালো, রিল্যাক্সিং। দারুণ মজা হবে।' পরক্ষণেই চাহাল বলেন, ‘সবাই কত খুশি দেখতেই পাচ্ছেন। বিষয়টা আকর্ষক। কারও কারও কাছে বিষয়টা নতুন। এরকম হলে নিজেদের মধ্যে বন্ডিং বাড়ে। দল হিসেবে আরও একজোট হওয়া যায়।’

 

 

তবে এরই মধ্যে দুঃসংবাদও রয়েছে ভারতীয় ক্রিকেট দলের জন্য। চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছেন দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। পাকিস্তানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছিলেন তিনি।  হংকংয়ের  বিরুদ্ধেও বল হাতে ভাল পারফর্ম করেছিলেন। জাদেজা ছিটকে যাওয়ায় তার পরিবর্ত প্লেয়ারের নামও ঘোষণা করা হয়েছে বিসিসিআইয়ের তরফে। অক্ষর প্যাটেলকে ভারতীয় দলের সঙ্গে যোগ দিতে বলা হয়েছে। এশিয়া কাপের জন্য ভারতীয় দলের যে কজনকে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে রাখা হয়েছিল তাদের মধ্যে ছিলেন অক্ষর প্যাটেল।

আরও পড়ুনঃএশিয়া কাপে ভারতীয় দলে বড়সড় দুঃসংবাদ, চোটের কারণে ছিটকে গেলেন তারকা অলরাউন্ডার

আরও পড়ুনঃকীভাবে বাস্কেট বল প্লেয়ারের প্রেমে হয়েছিলেন 'ক্লিন বোল্ড' , জন্মদিনে জানুন ইশান্ত শর্মার প্রেম কাহিনি

Share this article
click me!