IPL 2021 - আথিয়ার উপর কেন রেগে রাহুল, দেখুন কী পোস্ট শেয়ার করলেন PBKS ক্যাপ্টেন


আইপিএল ২০২১ (IPL 2021) - আথিয়া শেঠির (Athiya Shetty) উপর রেগে আছেন কেএল রাহুল (KL Rahul)। সোশ্যাল মিডিয়ায় সবার সামনে পাঞ্জাব কিংস (Punjab Kings) ক্যাপ্টেন জানালেন তার কারণ।

Asianet News Bangla | Published : Sep 24, 2021 2:42 PM IST

সংযুক্ত আরব আমিরশাহিতে চলছে আইপিএল ২০২১ (IPL 2021)-এর দ্বিতীয় পর্ব। ক্রিকেটাররা সব বায়ো বাবলের মধ্যে আটকে আছেন। ফলে অনেকেই তাদের বউ-বান্ধবীদের মিস করছেন। পাঞ্জাব কিংসের (Punjab Kings) অধিনায়ক কেএল রাহুলও (KL Rahul) তাঁর বান্ধবী আথিয়া শেঠিকে (Athiya Shetty) মিস করেছেন, তবে সম্প্রতি তিনি আথিয়ার উপর রেগেও গিয়েছিলেন। দেখে নেওয়া যাক কী ঘটেছিল - 

বৃহস্পতিবার, কেএল রাহুল তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি প্রশ্নোত্তর পর্ব রেখেছিলেন। ফ্যানদের কাছে তিনি জানতে চেয়েছিলেন, সারাদিন তাঁর কী করা উচিত? কেএল-এর এই পোস্টে দ্রুতই মন্তব্য করেন তাঁর কথিত প্রেমিকা আথিয়া শেঠি। তিনি বলেন, রাহুলের তাঁকে ফেসটাইমে কল করা উচিত। এই মন্তব্যের জবাবে রাহুল বলেন - তুমি আমার ফেসটাইম কল ধরো না। তারপর তিনি আথিয়া তাঁর ফেসটাইম কল না ধরলে তাঁর কীরকম লাগে, তা প্রকাশ করার জন্য একটি ছবি শেয়ার করেন। তাতে দেখা যাচ্ছে তাঁর দুঃখী মুখ। 

বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি এবং ক্রিকেটার কেএল রাহুলের সম্পর্ক নিয়ে বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন চলছে। সকলেই জানেন তাঁরা দুজন বেশ কিছুদিন ধরে ডেটিং করছেন। তবে কেউই এই খবর নিশ্চিত করেননি। ভারতীয় ক্রিকেট দল যখন ইংল্যান্ড সফরে ছিল, তখনই আথিয়া এবং রাহুলের প্রেমকাহিনি সামনে এসেছিল। দুজনের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা গিয়েছিল, তাঁরা একসঙ্গে সময় কাটাচ্ছেন। তাঁদের যুগলে সময় কাটানোর এবং একে অপরের সঙ্গ উপভোগ করার অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন - টি২০ বিশ্বজয়ের ১৪ বছর - ছবিতে ছবিতে ফিরে দেখুন, ২০০৭ সালের সেই দিনের উজ্জ্বলতম মুহূর্তগুলি

আরও পড়ুন - IPL 2021 - হট বউকে ছেড়ে অন্য মহিলার গর্ভে নারাইনের সন্তান, নারী বদলেই কি হল ফর্মে উন্নতি

আরও পড়ুন - 'আমার 'ব্যাট'টা খুুউব বড়, দুহাতে ধরতে হবে', মহিলা সাংবাদিককে বলেছিলেন গেইল, দেখুন

প্রসঙ্গত অভিনেত্রী আথিয়া শেঠি, অভিনেতা সুনীল শেঠির (Sunil Shetty) মেয়ে। গত বছর, একটি অনুষ্ঠানে, সুনীল শেঠিকে প্রশ্ন করা হয়েছিল তাঁর মেয়ের ডেটিং জীবন এবং কেএল রাহুলের সঙ্গে আথিয়ার সম্পর্কের গুঞ্জন নিয়ে। সুনীল শেঠি বলেছিলেন, এই সম্পর্কে তাঁর কোনও ধারণা নেই। এই বিষয়ে নিশ্চিত হতে গেলে আথিয়াকেই প্রশ্ন করতে হবে। তিনি আরও বলেন, তারা যদি বলে সম্পর্কের গুঞ্জন সত্যি, তবেই তিনি সেই সম্পর্কে মন্তব্য করবেন। 
 

Share this article
click me!