হারের যন্ত্রণার মধ্যেই চোট সমস্যা, একাধিক সেলাই পড়ল ইশান্ত শর্মার

  • ফাইনাল হেরে হতাশ ভারতীয় ক্রিকেট দল
  • এবার টিম ইন্ডিয়ার চিন্তা বাড়াল চোট সমস্যা
  • ইশান্ত শর্মার ডান হাতের চোটে একাধিক সেলাই
  • ইংল্যান্ড সিরিজের আগে সুস্থতার বিষয়ে আশাবাদী ইশান্ত
     

Sudip Paul | Published : Jun 25, 2021 10:07 AM IST / Updated: Jun 25 2021, 03:42 PM IST

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারের পর মানসিকভাবে কিছুটা বিধ্বস্ত ভারতীয় ক্রিকেট দল। সকলকে উজ্জীবিত করতে সোশ্য়াল মিডিয়ায় ট্যুইটও করে বার্তা দিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। কিন্তু শুধু হারের মানসিক যন্ত্রণা বা আঘাত নয়, ইংল্যান্ড সিরিজ শুরু হওয়ার আগে ভারতীয় দলকে চিন্তায় ফেলে দিল শারীরিক যন্ত্রণা অর্থাৎ চোট সমস্যা। চোটের কারণে ইশান্ত শর্মার হাতে একাধিক সেলাই পড়েছে বলে জানা গিয়েছে। চোট পুরপুরি সাড়া নিয়ে কিছুটা চিন্তিত টিম ম্যানেজমেন্ট।

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে দ্বিতীয় ইনিংসে ফিল্ডিংয়ের সময় চোট পান ইশান্ত শর্মা। ডান হাতের মধ্যমা এবং অনামিকার মাঝে চোট লাগে তাঁর। সঙ্গে সঙ্গে তাঁকে মাঠের বাইরে নিয়ে আসা হয়। রক্ত বেরোতেও দেখা যায়। তড়িঘড়ি মাঠ ছাড়েন তারকা পেসার। একে হাতে চোট সমস্যা ও তারউপর ফাইনাল হারায় কিছুটা হতাশ ইশান্ত শর্মা। তবে ইংল্যান্ড সিরিজের আগে ভারতীয় দলের হাতে এখনও প্রায় দেড় মাস সময় রয়েছে। তার আগে সুস্থ হয়ে ওঠার বিষয়ে আশাবাদী টেস্ট ক্রিকেট একশোরও বেশি ম্য়াচ খেলা ইশান্ত।

ইশান্ত শর্মার চোটের বিষয়ে এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআই আধিকারিক বলেন, ‘ইশান্তের ডান হাতের মধ্যমা এবং চতুর্থ আঙুলে একাধিক সেলাই পড়েছে। তবে পরিস্থিতি খুব বেশি গুরুতর নয়। ১০ দিনে সেলাই কেটে ফেলা হবে। ইংল্যান্ড সিরিজ শুরু হতে এখনও ছয় সপ্তাহ বাকি। তাই ওই সিরিজ শুরু হওয়ার আগে ও সময়মতো সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবে।’ বর্তমানে ইংল্যান্ড সিরিজের আগে ২০ দিনের জৈব সুরক্ষা বলয়ের বাইরে বিশ্রামে থাকবে ভারতীয় দল। 


Share this article
click me!