শুধু হেলিকপ্টার শট নয়, বিলিয়ার্ডসেও অদ্ভূত শট খেলে ভাইরাল ধোনি

এতদিন এমএস ধোনির হেলিকপ্টার শট সবাইন দেখেছেন। এবার বিলিয়ার্ড বোর্ডেও অদ্ভূত স্কিল দেখালেন সিএসকে অধিনায়ক। ভিডিও মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়।
 

Asianet News Bangla | Published : Aug 14, 2021 10:30 AM IST / Updated: Aug 14 2021, 04:08 PM IST

মহেন্দ্র সিং ধোনির হেলিকপ্টার শটের জাদুর কথা আমাদের সকলের জানা। আন্তর্জাতিক ক্রিকেটে আবির্ভাবেই অদ্ভূত শট খেলে সকলকে চমকে দিয়েছিলেন মাহি। যেই শটকে কোনও ক্রিকেটীয় ব্যাকারণ দিয়ে বর্ণনা করা যায় না। যা একমাত্র জানেন স্বয়ং ধোনি। পরে ওই শটের নামকরণ করা হ হেলিকপ্টার শট। যেই শটে বিশ্বের তাবড় তাবড় বোলারের বল মাঠের বাইরে ফেলেছেন মাহি। এবার আরও একটি অদ্ভূত শট খেলে সকলকে চমকে দিলেন ধোনি। তবে ২২ গজে নয়, বিলিয়ার্ডসে।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে আইপিএল ২০২১-এরল দ্বিতীয় পর্ব। ফাইনাল খেলা হবে ১৫ অক্টোবর। তার আগে ইতিমধ্যেই মরুদেশে পৌছে গিয়েছে চেন্নাই সুপার কিংস। দলের আরবে যাওয়ার নানা ছবিও শেয়ার করেছে তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি। একটি ভিডিও শেয়ার করেছেন সিএসকে সেখানেই চমক দিয়েছেন এমএসডি। ভিডিওর শেষে দেখা যাচ্ছে সতীর্থ দীপক চাহারের সঙ্গে বিলিয়ার্ডস খেলছেন ধোনি। শরীরের পেছন থেকে বিলিয়ার্ডসে বল পকেট করে অদ্ভূত স্কিল দেখালেন ধোনি।

 

 

 

আরও পড়ুনঃআবুধাবিতে একা হার্দিক, সার্বিয়াতে 'হট ড্রেসে' কার সঙ্গে ঘুরছেন নতাসা

আরও পড়ুনঃপ্য়ারিসে এই বিলাসবহুল হোটেলে থাকছেন মেসি, প্রতিদিনের ভাড়া ও অন্দরমহল অবাক করবে আপনাকেও

আরও পড়ুনঃএকই হোটেলে হঠাৎ দেখা মেসির সঙ্গে, কী প্রতিক্রিয়া হল দুই ভারতীয়ের, দেখুন ভিডিও

চেন্নাই সুপার কিংসের ৫৪ সেকেন্ডের ওই ভিডিও শেয়ার করার মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সকলেই ধোনির এই অদ্ভূত টেকনিকের প্রশংসা করেছেন। হেলিকপ্টার শট থেকে বিলিয়ার্ডসে অদ্ভূত শট, এই সব কিছু ধোনির দ্বারাই সম্ভব বলে মত নেটিজেনদের। ১৯ সেপ্টেম্বর দুবাইয়ে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ দিয়ে পুনরায় আইপিএল ২০২১ অভিযান শুরু করবে চেন্নাই। তার আগে ধোনির বিলিয়ার্ড শটে মজেছেন মাহি ভক্তরা।

Share this article
click me!