ফের হাসপাতালে ভর্তি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, লন্ডনে উদ্বিগ্ন সৌরভ, ফোনে সামালাচ্ছেন সমস্ত বিষয়

শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। চলছে নান পরীক্ষা নীরিক্ষা। লন্ডন থেকে উদ্বিগ্ন সৌরভ গঙ্গোপাধ্যায়। ফোনে নিচ্ছেন যাবতীয় খবর।
 

Asianet News Bangla | Published : Aug 14, 2021 6:24 AM IST / Updated: Aug 14 2021, 12:20 PM IST

ভারত-ইংল্যান্ড টেস্ট উপলক্ষ্যে ইংল্যান্ডে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ডোনাও সঙ্গে রয়েছে বিসিসিআই প্রেসিডেন্টের। সৌরভের অনুপস্থিতিতে এদিকে কলকাতায় ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। শহরের এক বেসরাকির হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। সৌরভ খবর পাওয়াপ পর থেকেই লন্ডনে থেকে যাতীয় খোঁজ খবর নিচ্ছেন। যথেষ্ট উদ্বিগ্নও রয়েছেন দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি নিয়ে।

সৌরভের পরিবারের তরফে জানানো হয়েছে, শুক্রবার হঠাৎই অসুস্থ হয়ে পড়েন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। জ্বরের সঙ্গে ছিল পেট ব্যাথাও। তাউ দেরি না করে তড়িঘড়ি শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে স্নেহাশিসকে। ইসিজি ও  আলট্রাসোনোগ্রাফি করা হয়েছে। করোনা পরীক্ষা করা হলেও সেই ফল নেগেটিভ এসেছে স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায়ের। চিকিৎসকেরা জানিয়েছেন হজমজনিত সমস্যার জন্য অসুস্থ হয়ে পড়েন স্নেহাশিস। তবে বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে। ভয়ের কোনও কারণ নেই বলে জানিয়েছেন চিকিৎসকরা। সর্বক্ষণ রাখা হয়েছে পর্যবেক্ষণে।

আরও পড়ুনঃআবুধাবিতে একা হার্দিক, সার্বিয়াতে 'হট ড্রেসে' কার সঙ্গে ঘুরছেন নতাসা

আরও পড়ুনঃএকটা সময় তাকে বলা হত নয়া 'বিরাট কোহলি', সেই উন্মুক্ত চাঁদ বিদায় জানালেন ভারতীয় ক্রিকেটকে

আরও পড়ুনঃ'ভয়ঙ্কর সুন্দর' স্বপ্নের ত্রয়ী, একই দলে দেখা যেতে পারে মেসি-নেইমার-রোনাল্ডোকে

রাতে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে হাসপাতালে ভর্তি করার সময় উপস্থিত ছিলেন সৌরভ-কন্যা সানা ও পরিবারের অন্যান্য সদস্য। ফোনে সর্বক্ষণ খবর নিচ্ছেন সৌরভ। কথা বলেছেন চিকিৎসকদের সঙ্গেও। নিজে অনুপস্থিত থাকায় দুই বন্ধু জয়দীপ ও সঞ্জয় দাসকে হাসপাতালে পাঠিয়েছেন সৌরভ। চলতি বছরের শুরুর দিকে সৌরভ হৃদরোগে আক্রান্ত হওয়ার পর ধমনীতে ব্লকেজ ধরা পড়েছিল স্নেহাশিস গঙ্গোপাধ্যায়েরও। তারও অ্যাঞ্জিওপ্লাস্টি কররা হয়েছিল। দাদার ফের অসুস্থতাক খবরে চিন্তিত রয়েছেন মহারাজ। স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের দ্রুত সুস্থতা কামনা করেছে ক্রিকেট মহল।

Share this article
click me!