IPL 2021, KKR vs MI - পোলার্ডকে কিনা ভয় দেখালেন প্রসিদ্ধ, ক্যারিবিয়ান দৈত্যের জবাব ভাইরাল, দেখুন

কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) বনাম মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ম্যাচে প্রসিদ্ধ কৃষ্ণ (Prasidh Krishna) এবং কায়রন পোলার্ডের (Kieron Pollard) মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময়। ভাইরাল হল ভিডিও।

amartya lahiri | Published : Sep 24, 2021 9:50 AM IST

বৃহস্পতিবার রাতে আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বিপজ্জনক দল মুম্বাই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) ৭ উইকেটে পরাজিত করে দুর্দান্ত জয় তুলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ম্যাচে দারুণ লড়াকু মনোভাবের পরিচয় দিয়েছে নাইটরা, ক্রিকেটের সব বিভাগেই এমআই-কে টেক্কা দিয়েছে কেকেআর। ম্যাচে বিনোদনের কোনও অভাব ছিল না, তবে একটি ঘটনার ভিডিও নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কেকেআর-এর পেসার প্রসিদ্ধ কৃষ্ণ (Prasidh Krishna) এবং মুম্বই ইন্ডিয়ান্স তথা ওয়েস্টইন্ডিজের সিনিয়র অলরাউন্ডার কায়রন পোলার্ডকে (Kieron Pollard) বাকযুদ্ধে জড়িয়ে পড়তে।

ঘটনাটা ঠিক কী ঘটেছিল? দুই দলের দিই ক্রিকেটারের মধ্যে এই বাকযুদ্ধের ঘটনা ঘটে, বৃহস্পতিবারের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স ইনিংসের ১৫ তম ওভারের শেষে। ১৫তম ওভারটি করেছিলেন প্রসিদ্ধ। ঠিক তার আগেই আউট হয়েছিলেন কুইন্টন ডিকক।  ৫ নম্বরে ব্যাট করতে নেমেছিলেন পোলার্ড। সদ্য উইকেট পেয়ে প্রসিদ্ধ তখন ফুটছেন। পোলার্ডকে ওভারের শেষ বলটি এটি ফুল লেন্থ ডেলিভারি করেছিলেন। মারতে পারেননি সদ্য নামা পোলার্ড। তাঁকে ডিফেন্ড করতে হয়। ফিরতি বলটি প্রসিদ্ধ ধরতে না পারলেও, কোন কারণ ছাড়াই তিনি পোলার্ডের চোখে চোখ রেখে তার দিকে এগিয়ে গিয়েছিলেন। ক্রিকেট মাঠে ব্যাটসম্যানদের মনোস্তাত্ত্বিক যুদ্ধে পিছিয়ে দিতে যেমনটা অনেক সময়ই করে থাকেন জোরে বোলাররা। 

কিন্তু, তিনি কায়রন পোলার্ড। টি২০-সহ আধুনিক ক্রিকেটের অন্যতম কিংবদন্তি। প্রসিদ্ধ কৃষ্ণের আচরণে বেশ অসন্তুষ্ট হন তিনি। প্রসিদ্ধ তার কাছাকাছি যাওয়ার পর তাঁকে উদ্দেশ্য করে পোলার্ডকে কিছু গরম গরম কথাও বলতে শোনা যায়। শুধু মুখে নয়, ১৮তম ওভারে ফের প্রসিদ্ধ বল করতে আসলে পোলার্ড ব্যাট হাতেও তাঁকে জবাব দেন। ওই ওভারে তিনি একটি ছক্কা এবং একটি চার মারেন। পরের ওভারেই অবশ্য ১৫ বলে ২১ রান করে তিনি প্যাভিলিয়নে ফেরেন। মুম্বই-ও ১৫৫/৬-এর বেশি তুলতে পারেনি। 

আরও পড়ুন - টি২০ বিশ্বজয়ের ১৪ বছর - ছবিতে ছবিতে ফিরে দেখুন, ২০০৭ সালের সেই দিনের উজ্জ্বলতম মুহূর্তগুলি

আরও পড়ুন - IPL 2021 - হট বউকে ছেড়ে অন্য মহিলার গর্ভে নারাইনের সন্তান, নারী বদলেই কি হল ফর্মে উন্নতি

আরও পড়ুন - 'আমার 'ব্যাট'টা খুুউব বড়, দুহাতে ধরতে হবে', মহিলা সাংবাদিককে বলেছিলেন গেইল, দেখুন

জবাবে, কলকাতা নাইট রাইডার্স ১৫.১ ওভারেই প্রয়োজনীয় রানটি তুলে দিয়ে ৭ উইকেটে ম্যাচটি জিতে নেয়। এই ম্যাচের পর কেকেআর পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে উঠে এসেছে। অন্যদিকে চতুর্থ স্থানে থাকা মুম্বই ইন্ডিয়ান্স নেমে গিয়েছে পয়েন্ট টেবিলের ছয় নম্বরে।

Share this article
click me!