IPL 2021, MI ve DC - আজ দিল্লি জিতে কি সুবিধা করে দেবে KKR-এর, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আইপিএল ২০২১-এর ৪৬তম ম্যাচে মুখোমুখি দিল্লি ক্যাপিটালস (Deklhi Capitals) এবং মুম্বই ইন্ডিয়ান্স (Mumabai Indians)। কারা জিতবে আজ, কী বলছে জ্য়োতিষশাস্ত্র (Astrology Prediction)। 
 

Asianet News Bangla | Published : Oct 2, 2021 7:43 AM IST / Updated: Oct 02 2021, 01:17 PM IST

শনিবার, আইপিএল ২০২১-এর ৪৬তম ম্যাচে মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস (Deklhi Capitals) এবং মুম্বই ইন্ডিয়ান্স (Mumabai Indians)। ঋষভ পন্থের (Rishabh Pant) নেতৃত্বাধীন প্রায় অপ্রতিরোধ্য ডিসি বাহিনিকে আগের ম্য়াচেই হারতে হয়েছে নাইটদের বিরুদ্ধে। রোহিত শর্মাদের (Rohit Sharma) বিরুদ্ধে তারা কি ফিরবে জয়ের সরনিতে? দেখা যাক ভাগ্য আজ কাদের দিকে - 

এদিন গ্রহের চার রাশির দশা অনুযায়ী এমআই ব্যাটারদের মধ্যে উজ্জ্বল পারফরম্যান্স করার সম্ভাবনা রয়েছে অধিনায়ক রোহিত শর্মার। আর তাকে সঙ্গ দেবেন অলরাউন্ডার কায়রন পোলার্ড এবং হার্দিক পান্ডিয়া। এই তিন ব্যাটার ছাড়া বাকিদের ব্যাট আজ বিশেষ চলার সম্ভাবনা নেই। সৌরভ তিওয়ারি বড় ইনিংস খেলতে পারেন, তবে স্ট্রাইক রেট বেশি হবে না। 

"

মুম্বই বোলারদের মধ্যে ভাল পারফর্ম করতে পারেন জোরে বোলার জসপ্রিত বুমরা। আর তাঁকে যোগ্য সঙ্গ দিতে পারেন স্পিনার রাহুল চাহার। মুম্বই ইন্ডিয়ান্সের বাকি বোলারদের দিন ভালো যাবে না বলেই জানা যাচ্ছে গ্রহ-রাশির বিচারে। 

এবার আসা যাক, তাদের এদিনের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস-এর প্রসঙ্গে টানা জিততে জিততে, শেষ ম্যাচে কেকেআরের বিরুদ্ধে তারা পরাজিত হয়েছে। দেখে নেওয়া যাক, তাদের ক্রিকেটারদের গ্রহের চার রাশির দিশা কী সঙ্গেত দিচ্ছে। 

দিল্লির ব্যাটারদের মধ্যে এদিন সবথেকে বেশি সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে শ্রেয়স আইয়ারের। আর শেষে দিকে ভাল ইনিংস খেলতে পারেন অধিনায়ক ঋষভ পন্থও। খুব বড় রানের ইনিংস না হলেও ঝোড়ো ইনিংস খেলতে পারেন তিনি। এছাড়া গ্রহের চার রাশির বিচারে ডিসির আর কোনও ব্যাটারের বড় রান পাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে না। 

আরও পড়ুন - IPL 2021, RCB vs RR - জর্জ গার্টন কে, আরসিবির হয়ে আইপিএল-এ অভিষেক হল এই ক্রিকেটারের

আরও পড়ুন - IPL 2021 - যেমন বক্ষ, তেমন নিতম্ব - জ্যাসিম লোরা-ই কি আইপিএল-এর 'হটেস্ট বউ', দেখুন তো

আরও পড়ুন - IPL 2021 - প্লেঅফের জটিল অঙ্ক , কীভাবে জায়গা পাকা হবে KKR-এর, বাকি সাত দলেরই বা কী অবস্থা

বোলারদের মধ্যে গ্রহ-রাশির বিচারে দিল্লি ক্যাপিটালস-এর তারকা জোরে বোলার কাগিসো রাবাডার সফল হওয়ার সম্ভবনা সবথেকে বেশি। জ্যোতিষ শাস্ত্র বলছে, তিনি উইকেট খুব বেশি পাবেন না। কিন্তু, বল খুব ভাল করবেন, রান খুব কম আসবে তাঁর ওভার থেকে। আর তাঁকে যোগ্য সঙ্গত দিতে পারেন আর অশ্বিন। তবে তিনিও ২টি কি ১টিই উইকেট পাবেন, তার বেশি নয়। এই দুজন ছাড়া, বাকিদের বল থেকে এই ম্যাচে অনেক রান হওয়ার সম্ভাবনা রয়েছে। 

তাহলে কোন দলের এদিন জেতার সম্ভাবনা বেশি? আমাদের জ্য়োতিষশাস্ত্রগত বিচার বলছে মুম্বই ইন্ডিয়ান্সেরই এদিন জেতার সুযোগ বেশি থাকবে।  

Share this article
click me!