MI vs SRH- দুই দলে মোট ৪ পরিবর্তন, হায়দরাবাদের বিরুদ্ধে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত পঞ্জাবের

আইপিএল ২০২২ (IPL 2022) -এ মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাজার্স হায়দরাবাদ (MI vs SRH)। শেষ চারের আশা জিইয়ে রাখতে মরিয়া কেন উইলিয়ামসনের দলে। সম্মানরক্ষার ম্যাচ জিততে বদ্ধপরিকর রোহিত শর্মা ব্রিগেড। 

Web Desk - ANB | Published : May 17, 2022 1:59 PM IST

আইপিএল ২০২২-এ মঙ্গলবার মুখোমুখি  মুম্বই ইন্ডিয়ান্স  ও সানরাইজার্স হায়দরাবাদ। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হচ্ছে এই মহারণ। মেগা ম্য়াচে  টস ভাগ্য সাথ দেয় রোহিত শর্মার। রাতে খেলায় টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিতে দেরি করেননি মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক। আজকের ম্য়াচে মুম্বই দলে দুটি পরিবর্তন হয়েছে। ঋত্ত্বিক শকিন ও কুমার কার্তিকের জায়গায় দলে সুযোগ পেয়েছেন সঞ্জয় যাদব ও মায়াঙ্ক মার্কান্ডে। অপরদিকে টস হারলেও বড় স্কোর করে বিপক্ষকে চাপে রাখাই লক্ষ্য কেন উইলিয়ামসনের দলের। সানরাইজার্স হায়দরানাদ দলেও আজ দুটি পরিবর্তন হয়েছে। মার্কো জেনসন ও শশাঙ্ক সিংয়ের জায়গায় দলে সুযো পেয়েছে প্রিয়ম গর্গ ও ফাজল হক ফারুকি।

 

 

আজকের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের  বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশের ব্য়াটিং লাইনআপে ওপেনিংয়ে রয়েছেন প্রিয়ম গর্গ ও অভিষেক শর্মা। মিডল অর্ডারে খেলবেন  কেন উইলিয়ামসন (অধিনায়ক) ,রাহুল ত্রিপাঠী, নিকোলাস পুরান (উইকেট  রক্ষক), আইডেন মার্করাম।  দুরন্ত ফর্মে রয়েছেন অভিষেক, ত্রিপাঠী ও মার্করাম। অলরাউন্ডারের ভূমিকায় খেলছেন ওয়াশিংটন সুন্দর।  স্পিন বিভাগের দায়িত্বও থাকছে ওয়াশিংটন সুন্দরের উপর। সঙ্গে প্রয়োজনে বল করছেন মার্করাম। হায়দরাবাদের পেস অ্য়াটাকে খেলতে খেলছেন ভুবনেশ্বর কুমার, টি নটরাজন, উমরান মালিক ও মার্কো জানসেন। 

সানরাইজার্স হায়দরাাদের বিরুদ্ধে  মুম্বই ইন্ডিয়ান্স দলের ব্যাটিং লাইনআপের ওপেনিংয়ে খেলছেন দলের দুই তারকা রোহিত শর্মা ও ইশান কিশান। এরপর মিডল অর্ডারে দলে রয়েছেন তিলক ভার্মা, টিম ডেভিড, ট্রিস্টান স্টাবস ও রমনদী সিং। মুম্বই দলে অলরাউন্ডারের ভূমিকায় খেলছেন ড্যানিয়েল সামস । দলের বোলিং লাইনআপে স্পিন অ্যাটাকের দায়িত্বেও রয়েছেন সঞ্জয় যাদব ও মায়াঙ্ক মার্কান্ডে। পেস অ্যাটাকে  মুম্বই দলে রয়েছেন জসপ্রীত বুমরা ও রিলে মেরেডিথ। সঙ্গে থাকছেন ড্যানিয়েল সামসও। 

 

 

প্রসঙ্গত, এবারের আইপিএল অভিযান আগে শেষ হয় গিয়েছে পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়নদের। প্রতিযোগিতার শেষ দুটি ম্যাচ সম্মান রক্ষার লড়াই রোহিত শর্মার দলের কাছে। বর্তমানে ১২টি ম্য়াচের মধ্যে ৩টি জিতে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবলের একেবারে শেষে ১০ নম্বরে রয়েছে মুম্বই। অপরদিকে টানা ৫ ম্য়াচ হারের পর শেষ চারে ওঠার আশা অনেকটাই কঠিন হয়ে গিয়েছে সানরাইজার্স হায়দরাবাদের কাছে। শেষ দুটি ম্যাচ জিতলও কেন উইলিয়ামসনের দলকে তাকিয়ে থাকতে হবে অন্য দলের ফলাফলের দিকে। আড হাড্ডাহাড্ডি লড়াই দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Read more Articles on
Share this article
click me!