লখনউ ম্য়াচের আগে বড় দুঃসংবাদ কেকেআর শিবিরে, সরকারি ঘোষণা করল টিম ম্য়ানেজমেন্ট

লখনউ সুপার জায়ান্টস ম্য়াচের আগে জোর ধাক্কা কেকেআর (KKR) শিবিরে। চোটের কারণে আইপিএল (IPL) থেকে ছিটকে গেলেন দলের ওপেনার অজিঙ্কে রাহানে (Ajinkya Rahane)। আসন্ন ইংল্যান্ড সফরেও তাকে না পাওয়া যাওয়ার সম্ভাবনাই বেশি। 
 

Web Desk - ANB | Published : May 17, 2022 11:00 AM IST

আইপিএল ২০২২-এ কলকাতা নাইট রাইডার্সের গ্রুপ পর্বে বাকি আর একটি ম্য়াচ। সেই ডু অর ডাই ম্যাচে বুধবার লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে কেকেআর। শেষ ম্য়াচ জিতলেও শ্রেয়স আইয়রদে প্লে অফে যাওয়ার জন্য তাকিয়ে থাকতে হবে অন্য দলের ফলাফলের উপর। কিন্তু কেএল রাহুলের দলের বিরুদ্ধে নামার আগে জোর ধাক্কা কেকেআর শিবিরে। এর আগে চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গিয়েছে কেকেআরের তারকা পেসার অজি স্পিড স্টার প্যাট কামিন্স। আর এবার ফের সেই চোটের কারণেই ছিটকে গেলেন নাইটদের তারকা ওপেনার অজিঙ্কে রাহানে। শুধু আইপিএল থেকে ছিটকে যাওয়াই নয়, ভারতীয় ক্রিকেট দলের হয়ে আসন্ন ইংল্যান্ড সিরিজেও তার না থাকার সম্ভাবনাই বেশি।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্য়াচে চোট পেয়েছিলেন অজিঙ্কে রাহানে। জানা গিয়েছে, গ্রেড থ্রি হ্যামস্ট্রিং চোটের জন্য আর খেলতে পারবেন না তিনি। চিকিৎসকদের পরামর্শ মতোই আপাতত দলের বাইরে চলে যাচ্ছেন তিনি। বায়োবাবল থেকে বেরিয়ে শীঘ্রই বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবের জন্য যোগ দেবেন। যা খবর, সম্পূর্ণ ম্যাচ ফিট হতে অন্তত চার সপ্তাহ সময় লাগবে তাঁর। রাহানের চোটের খবর আগেই সামনে এলেও কেকেআরের তরফ থেকে সরকারিভাবে কিছু জানানো হয়নি। মঙ্গলবার কেকেআরের তরফ থেকে সরকারিভাবে জানিয়ে দেওয়া হল আইপিএল থেকে রাহানের ছিটকে যাওয়ার বিষয়। কেকেআরের তরফ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়। সেখানেই জানিয়ে দেওয়া হয় এবারের মত আর রাহানেকে পাবে না কেকেআর।

 

 

ভিডিও কোচচ ব্র্যান্ডন ম্য়াকালাম রাহানের চোট প্রসঙ্গে বলেন। এছাড়া কেকেআর তারকা স্বয়ং বলেন,'মাঠে এবং মাঠের বাইরে খুব ভাল সময় কাটিয়েছি। ক্রিকেটার হিসেবে অনেক কিছু শিখেছি। সবাইকে ধন্যবাদ জানাতে চাই। পরের বছর আরও শক্তিশালী হয়ে ফিরে আসব। আশা করি, পরের ম্যাচে দল ভাল খেলবে এবং প্লে-অফ খেলার জন্য কলকাতা যাবে।' আইপিএল ২০২২-এর মেগা নিলামে ওপেনার সমস্যা মেটানোর জন্য রাহানেকে দলে নিয়েছিল কেকেআর। কিন্তু মরসুম জুড়ে আশানরুপ পারফর্ম করতে পারেননি তিনি।  ৭ ম্য়াচে তিনি করেছেন ১৩৩ রান। কিন্তু চোট সমস্যার কারণে ইংল্যান্ড সফর থেকেও রাহানের ছিটকে যাওয়া প্রায় নিশ্চিৎ। ১ থেকে ৫ জুলাই ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে হবে গত বছরের করোনার কারণে বাতিল হয়ে যাওয়া টেস্ট। সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ভারত। কিন্তু চোট সারিয়ে রাহানে ফিরতে পারবেন  কিনা সেই বিষয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

আরও পড়ুনঃএই ভারতীয় ক্রিকেটাররা হয়েছেন অভিনেতা, তালিকায় রয়েছে দুই বিশ্বকাপ জয়ী তারকা

আরও পড়ুনঃরূপ ও যৌবনের আগুনে উড়বে রাতের ঘুম, চিনে নিন 'হটেস্ট স্পোর্টস অ্যাঙ্কার'-কে

Read more Articles on
Share this article
click me!