ব্য়াট হাতেই দেবেন সমালোচকদের জবাব, আইপিএলের আগে অনুশীলনে হুঙ্কার রাসেলের, দেখুন ভিডিও

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হতে বাকি কয়েকটা দিন। ইতিমধ্যেই অনুশীলন (Practice) শুরু করে দিয়েছে সবকটি দল। নতুন অধিনায়ক (Captain) শ্রেয়স আইয়রের (Shreyas Iyer) অধীনে নামবে কেকেআরের (KKR)। তার আগে অনুশীলনে বিধ্বংসী মেজাজে পাওয়া গেল আন্দ্রে রাসেলকে ( Andre Russell)। 

Asianet News Bangla | Published : Mar 21, 2022 1:24 PM IST

ব্য়াট তার কাছে অস্ত্র। ২২ গজ তার কাছে যুদ্ধক্ষেত্র। আর ২২ গজের  যুদ্ধে  জিততে গেলে পারফরম্যান্সই যে আসল কথা সেই কথা ভালো করেই জানেন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ক্যারেবিয়ান তারকা আন্দ্রে রাসেল (Andre Russell)। আসন্ন আইপিএল ২০২২ (IPL 2022) উপলক্ষ্যে দলের সঙ্গে যোগ দিয়ে শেষ করেছেন কোয়ারেন্টাইন পর্ব। অনুশীলন শুরু করে দিয়েছেন দ্রে রাস। আর সেখানেই বিধ্বংসী মেজাজে দেখা গেল কেকেআরের (KKR)বহু যুদ্ধ জয়ের নায়ককে। চোট সমস্য়া বিগত দুটি মরসুম সেরা ছন্দে  না থাকার পরও কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজি যে তার উপর বিশ্বাস রেখে রিটেন করেছে তার জন্য কৃতজ্ঞতা জানান আন্দ্রে রাসেল। একইসঙ্গে এবারের আইপিএলে ব্য়াট হাতে সমালোচকদের জবাব দিতে যে তিনি পুরোপুরি প্রস্তুত সেই কথাও মনে করিয়ে দিয়েছেন। 

 

 

কলকাতা নাইট রাইডার্সের তরফ থেকে আন্দ্রে রাসেলের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। উপরের ভিডিওতে ক্যারেবিয়ান তারকাকে বলতে শোনা গিয়েছে,'কেকেআরের তারকা বলেন, ‘আমার হৃদয়ের উপর এই ব্যাজ নিয়ে ফিরতে পারায় আমি গর্বিত। গত কয়েক মরশুমে আমার বিষয়ে অনেক কিছু বলা হয়েছে। আমি তাঁদের চুপ করানোর জন্য কী করব? পারফর্ম করব। মানে, উদারতা দিয়ে নেতিবাচকতা বিষয়টি খতম করে দেব। আমি মাঠে কোন দিক থেকে নিজের সেরাটা উজাড় করে দিতে চাই? ব্যাটিং করে, বোলিং করে, দু্র্দান্ত ক্যাচ নিয়ে। আমার মানসিকতা ভালো আছে। কেকেআর আমার উপর ভরসা করেছে। আমার একটাই লক্ষ্য, যা কিছু দরকার, যা কিছু প্রয়োজন, সেটা করে কেকেআরকে জয় এনে দেওয়া। আনন্দ করা, প্রতিটি মুহূর্ত উপভোগ করা খুব গুরুত্বপূর্ণ।' ফলে বলাই চলে এবার আইপিএলের জন্য তৈরি হয়ে এসেছেন রাসেল। এই বার্তাকে রাসেলের মাসেল পাওয়ারের মতই হঙ্কার হিসেবে দেখছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। আর একটি ভিডিও শেয়ার করা হয়েছে কেকেআরের তরফে যেখানে দেখা যাচ্ছে নেটে একের পর এক বিগ হিট করে যাচ্ছেন আন্দ্রে রাসেল। যা দেখে খুশি কেকেআর ফ্যানেরা।

 

 

প্রসঙ্গত, ২৬ মার্চ থেকে শুরু হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। আইপিএল ২০২২ -এর প্রথম ম্য়াচেই মাঠে নামছে বাংলার প্রাণের দল কলকাতা নাইট রাইডার্স। প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস ।  তাই এবার এবার প্রথম ম্য়াচেই এমএস ধোনি ও শ্রেয়স আইয়রের মেগা ফাইট  দিয়ে হবে আইপিএল ২০২২-এর উদ্বোধন। গতবারের ফাইনালের পুনরাবৃত্তিকে ঘিরে কেকেআর ও সিএসকে সমর্থকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।  জয় দিয়ে মরসুম শুরু করতে মরিয়া কেকেআরও।

আরও পড়ুনঃপ্রথম আইপিএল অধিনায়কদের বর্তমান অবস্থান, ১৫ তম মরসুম শুরুর আগে জেনে নিন আপনিও

আরও পড়ুনঃআইপিএলের ইতিহাস সেরা এক ডজন রেকর্ড, যা জানতেই হবে আপনাকে

আরও পড়ুনঃআইপিএলের ইতিহাসে সেরা ১৫টি বিতর্কিত ঘটনা, প্রতিযোগিতার পনেরোতম মরসুম শুরুর আগে জেনে নিন আপনিও

Read more Articles on
Share this article
click me!