এমনিতেই দলে একাধিক প্লেয়ারের চোট, কেকেআর ম্য়াচের আগে সমস্যা আরও বাড়ল ধোনির সিএসকের

২৬ তারিখ কেকেআরের (KKR) বিরুদ্ধে আইপিএল ২০২২ (IPL 2022) -এর প্রথম ম্য়াচ সিএসকের (CSK)। তার আগে সমস্যা বাড়ল এমএস ধোনির (MS Dhoni)দলের। যা চিন্তা বাড়িয়েছে টিম ম্য়ানেজমেন্টের।

Asianet News Bangla | Published : Mar 21, 2022 2:43 PM IST

আইপিএল ২০২২ শুরুর আগে সমস্য়া যেন কিছুতেই কমছে না এমএস ধোনির (MS Dhoni) দল চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)। প্রথমে আইপিএলে ১৪ কোটি টাকা দিয়ে দলে নিলেও চোটের কারণে মাঠের বাইরে থাকতে হচ্ছে দলের পেস অ্যাটাকের প্রধান অস্ত্র দীপক চাহারকে (Deepak Chahar)। ধীরে ধীরে সুস্থ হলেও,কবে থেকে পাওয়া যাবে দীপক চাহারকে সেই বিষয়ে কোনও নিশ্চয়তা নেই। চোটের কবলে রয়েছেন দবের অন্যতম প্রধান ও ওপেনিং ব্য়াটসম্যান রুতুরাজ গায়কোয়ার (Ruturaj Gaikwad)। যদিও তাকে দ্রুত সুস্থ করার প্রক্রিয়া চলতছে। এই সবকিছুর মধ্যেই সুরাতে অনুশীলন চলছে চারবারের আইপিএল চ্যাম্পিয়নদের।  তবে এরই মধ্যে আরও একটা খবর চিন্তায় বাড়িয়ছে চেন্নাই সুপার কিংস টিম ম্যানেজম্যান্টের। কারণ এবার ইংল্য়ান্ডের তারকা ব্য়াটসম্য়ান মইন আলিকে (Moeen Ali)শুরু থেকে পাচ্ছে না সিএসকে।

চেন্নাই সুপার কিংস দলের মিডল অর্ডারের স্তম্ভ মইন আলি। প্রয়োজনে ইনিংস গড়ার পাশাপাশি খেলতে পারেন আক্রমণাত্মক শটও। বল হাতে তার অফ  স্পিন  ধোনির পার্ট টাইম স্পিনারের সমস্যা অনেকটাই কমিয়ে দেয়। গতবার সিএসকের আইপিএল জয়ে বড় ভূমিকা নিয়েছিলেন ব্রিটিশ ক্রিকেটার। তবে কোনও চোট-আঘাত বা ইংল্য়ান্ড ক্রিকেট বোর্ডের আপত্তির জন্য নয়। মইন আলিকে শুরু তেকে পাচ্ছে না সিএসকে ভিসা সমস্যার কারণে। মিনের ভিসার আবেদন এখনও মঞ্জু না হওয়াতেই এই সমস্যা বলে জানা গিয়েছে। সিএসকে-র সিইও কাশী বিশ্বনাথন বলেছেন,'আমরা সমস্যা নিয়ে মইনের সঙ্গে কথা বলেছি। আশা করছি, দ্রুত সমস্যা মিটে যাবে। প্রয়োজনীয় সব কাগজ পত্র জমা দেওয়া হয়েছে। তাও ভিসা এখনও কেন অনুমোদন পেল না বোঝা যাচ্ছে না। ভিসা পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ওকে ভারতে উড়িয়ে আনব এবং মইন দলের সঙ্গে যোগ দেবে।'

আরও পড়ুনঃপ্রথম আইপিএল অধিনায়কদের বর্তমান অবস্থান, ১৫ তম মরসুম শুরুর আগে জেনে নিন আপনিও

আরও পড়ুনঃআইপিএলের ইতিহাস সেরা এক ডজন রেকর্ড, যা জানতেই হবে আপনাকে

আরও পড়ুনঃলক্ষ্য পঞ্চমবার আইপিএল জয়, কোন বিভাগে কতটা শক্তিশালী ধোনির সিএসকে

ফলে ভিসা সমস্যা মেটার পরইই মুম্বইয়ের বিমান ধরতে পারবেন মইন আলি। তাই দু-এক দিনের মধ্যে ভিসা সমস্যা মিটলেও ২৬ মার্চ প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে পাওায়া যাবে না মইন আলিকে। কারণ আইপিএলের নিয়ম অনুযায়ী মুম্বইতে পৌছনোর পর ৩ বাধ্যতামূলক নিভৃতবাসে যেতে হবে ব্রিটিশ তারকাকে। সেখানে তার কোভিড টেস্ট হবে। তিন দিন পর সবকিছু ঠিক থাকলেও তারপর দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন। সেখানেও ফিটনেস টেস্ট পাশ করার একটা বিষয় থেকেই যাচ্ছে। তবে দ্বিতীয় ম্য়াচের আগে মইন আলিকে খেলানো সবরম চেষ্টা করছে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ। মইন আলি ও সিএসকে কর্তৃপক্ষ সবসময় নিজেদের মধ্যে যোগাযোগ রেখে চলছেন। মইনও মুখিয়ে রয়েছে দলের সঙ্গে যোগ দেওয়ার জন্য।

Read more Articles on
Share this article
click me!