আইপিএলে সুযোগ না পাওয়ায় আত্মহত্যা মুম্বইয়ের ক্রিকেটারের, ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

  • আত্মহত্যা করলেন মুম্বইয়ের তরুণ ক্রিকেটার করণ তিওয়ারি
  • মানসিক অবসাদ থেকেই এই সিদ্ধান্ত বলে অনুমান পরিবারের
  • বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় করণ তিওয়ারির দেহ
  • তরুণ ক্রিকেটারের অকাল মৃত্যুর ফলে শোকস্তব্ধ ক্রিকেট মহল
     

Sudip Paul | Published : Aug 12, 2020 11:10 AM IST / Updated: Aug 12 2020, 05:36 PM IST

একদিকে যখন দীর্ঘ টালবাহানার পর আইপিএল হওয়ায় খুশির আবহ ভারতীয় ক্রিকেট মহলে। তখন ঠিক সেই আইপিএলে সুযোগ না পাওয়ার জন্যই আত্মহত্যা পথ বেছে নিলেন এক তরুণ ক্রিকেটার। মুম্বইয়ের বাসিন্দা করণ তিওয়ারি। ঘরোয়া ক্রিকেটে ক্লাব লেভেলে খেলতেন তিনি। আসা করেছিলেন এই বছর আইপিএলে সুযোগ পাবেন তিনি। কিন্তু তা না পাওয়ার আত্মহনের পথ বেছে নিলেন করণ। ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। 

আরও পড়ুনঃশুরু আগেই আইপিএলে করোনা ভাইরাসের থাবা, আক্রান্ত রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ

মুম্বইয়ের ঘরোয়া ক্রিকেটে তাকে তুলনা করা হত প্রোটিয়া তারকা পেসার ডেল স্টেইনের সঙ্গে। তার বলের গতি ও ডেলিভারি নাকি অনেকটাই স্টেইনের মতো। প্রতিভাও কম ছিল না। মুম্বইয়ের স্যুভেনির ক্রিকেট ক্লাব ও ইউনাইটেড ফ্রেন্ডস স্পোর্টস ক্লাবের হয়ে ক্রিকেট খেলতেন করণ তিওয়ারি। মুম্বই দলের নেটেও ধারাবাহিক ভাবে বোলিং করতেন তিনি। সেখান থেকেই কার মনে আশা জেগেছিল এবছর আইপিএলে হয়তো কোনও গলের হয়ে ডাক পাবেন তিনি। নিদেন পক্ষে নেট বোলার হিসেবে ডাক পাওয়ার আশা করেছিলেন করণ। কিন্তু তা না হওয়ায় নিজেকেই শেষ করে দিলেন প্রতিশ্রুতিমান এই ক্রিকেটার। 

 

 

আরও পড়ুনঃ২০২২ আইপিএল পর্যন্ত চলবে ধোনি ধামাকা, ইঙ্গিত সিএসকে কর্তারা

আরও পড়ুনঃক্যান্সারকে জয় করে মাঠে ফিরেছিলেন তিনি, এবার সঞ্জয় দত্তের পাশে দাঁড়ালেন যুবরাজ

মুম্বইয়ে মা ও ভাইয়ের সঙ্গে থাকতেন করণ। ছোট বেলা থেকেই ক্রিকেটের প্রতি তার ভালবাসা ছিল। ক্লাব ক্রিকেটে যথেষ্ট নামও করেছিলেন করণ তিওয়ারি। আইপিএল খেলার স্বপ্নও দেখতে সে। কিন্তু সুযোগ না পেয়ে মানসিকভাবে হতাশায় ভুগছিল বলে পরিবার সূত্রে খবর। সেই হতাশা থেকেই আত্মহননের পথ করণ বেছে নিয়েছে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। তরুণ ক্রিকেটারের অকাল প্রয়াণে শোকস্তব্ধ ক্রিকেট মহল।

Share this article
click me!