Asianet News Bangla

শুরুর আগেই আইপিএলে করোনা ভাইরাসের থাবা, আক্রান্ত রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ

  • এবার করোনা ভাইরাস থাবা বসাল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে
  • মারণ ভাইরাসে আক্রান্ত হলেন রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ 
  • কোভিড ১৯ পরীক্ষর ফল পজিটিভ আসে দিশান্ত ইয়াগনিকের
  • বর্তমানে হাসপাতালে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি
     
Rajasthan Royals fielding coach Dishant Yagnik tested positive for Covid-19 spb
Author
Kolkata, First Published Aug 12, 2020, 2:48 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএল খেলার জন্য আরব আমিরশাহি উড়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে সবকটি ফ্র্যাঞ্চাইজি দল। তার আগে ভারতের কোটিপতি লিগে জোর ধাক্কা। করোনা ভাইরাস থাবা বসালো এবার আইপিএলেও। মারণ ভাইরাসে আক্রান্ত হলেন রাজস্থান রয়্যালস দলের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগ্নিক। বুধবার এক বিবৃতির মাধ্যমে এই তথ্য জানিয়েছে আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালস। ঘরোয়া ক্রিকেটে রাজস্থানের উইকেট রক্ষক ব্যাটসম্যান দিশান্ত রয়্যালস-এর হয়ে আইপিএল-এও খেলেছেন। পরে তিনি দলের ফিল্ডিং কোচ হিসেবে নিয়োজিত হন। বর্তমানে নিজের উদয়পুর শহরের বাড়িতে রয়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান। তাঁকে ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ২০২২ আইপিএল পর্যন্ত চলবে ধোনি ধামাকা, ইঙ্গিত সিএসকে কর্তার

আগামি সপ্তাহেই মরু দেশে পারি দেওয়ার জন্য় মুম্বাইয়ে দলের সমস্ত খেলোয়াড়, কোচ, সাপোর্ট স্টাফ ও কর্তারা মিলিত হওয়ার কথা। তার আগে বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী দলের সঙ্গে যুক্ত সকলের করোনা পরীক্ষা করানো হয়। বিসিসিআইয়ের দুবার পরীক্ষা ছাড়াও রজস্থান রয়্যালস নিজ উদ্যোগে আরও একটি করোনা পরীক্ষা করায়। দিশান্ত ইয়াগনিকের টেস্ট রিপোর্ট পজেটিভ ধরা পড়ে। রাজস্থান রয়্যালসের পাশাপাশি দিশান্ত নিজেও টুইট করে জানিয়েছেন যে তিনি করোনা আক্রান্ত। ট্যুইটারে নিজের অসুস্থতার কথা জানিয়ে গত ১০ দিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের সবাইকে কোভিড পরীক্ষা করতে আবেদন জানিয়েছেন দিশান্ত। 

 

 

আরও পড়ুনঃক্যান্সারকে জয় করে মাঠে ফিরেছিলেন তিনি, এবার সঞ্জয় দত্তের পাশে দাঁড়ালেন যুবরাজ

আরও পড়ুনঃজেনে নিন ক্রিকেট ইতিহাসের সেরা কয়েকটি উদ্ভাবনী শট সম্পর্কে

রাজস্থান রয়্যালস-এর তরফে এক বিবৃতি প্রকাশ করে বলা হয়েছে, ’১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার পরে বিসিসিআই-এর নির্দেশ অনুযায়ী দিশান্তের ২টি পরীক্ষা হবে। তার পরে ৬ দিন সেল্ফ আইসোলেশন-এ থাকার পরে এবং তিনটি কোভিড নেগেটিভ টেস্ট রিপোর্ট পাওয়া গেলে তবেই তাঁকে সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছানোর পরে দলে যোগ দিতে দেওয়া হবে।’ এছাড়াও বিবৃতিতে বলা হয়েছে, ‘যাঁরা যাঁরা গত ১০ দিনে দিশান্তের সংস্পর্শে এসেছেন, তাঁদের সবাইকে করোনা পরীক্ষা করতে অনুরোধ জানানো হচ্ছে।’ তবে দলের কোনও সদস্য গত ১০ দিনে দিশান্তের সংস্পর্শে আসেননি বলেও দাবি করেছে রয়্যালস পর্তৃপক্ষ। কিন্তু আইপিএল শুরুর ঠিক মুখে করোনা আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ বেড়েছে বিসিসিআইয়ের। কারণ বিসিসিআই কর্তারা ভাল করে জানেন দু-একটা খারাপ খবর পুরো প্রক্রিয়ায় নষ্ট করে দিতে পারে। তাই স্বাস্থ্যবিধি আরও কড়াভেবে পালন করার পথে বিসিসিআই হাটতে চলেছে বলেই খবর বোর্ড সূত্রে।

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios