চলতি বছরে একের পর এক ধাক্কা অব্যাহত বলিউডে। ইরফান খান, ঋষি কাপুর ও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মঙ্গলবার বলিউডের কাছে এল আরও এক দুঃসংবাদ। ফুসফুসের স্টেজ থ্রি ক্যান্সারে আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত। এই খবর বলিউডের কাছে অনেকটা বিনা মেঘে বজ্রপাতের মতই ছিল। কিছুদিন আগে সামান্য শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। প্রাথমিকভাবে করোনা সন্দেহ করা হলেও, সেই ফল  নেগেটিভ আসে। কিন্তু তার থেকেও বড় দুঃস্বপ্ন যে অপেক্ষা করেছিল সঞ্জু বাবার জন্য তা হয়তো কল্পনাও করতে পারেননি বলি তারকা। চিকিৎসার জন্য আমেরিকায় যাচ্ছেন সঞ্জয় দত্ত।

আরও পড়ুনঃফ্র্যাঞ্চাইজির নিষেধাজ্ঞা,তারপরও পরিবারকে সঙ্গে রাখার অভিনব ব্যবস্থা করলেন রায়না

মঙ্গলবার রাতে সঞ্জয় দত্তের ক্যান্সার আক্রান্ত হওয়ার খবর সংবাদ মাধ্যমে প্রকাশ হওয়ার পর থেকেই বলিউড তথা ভারতীয় সিনেমা জগতে বড়সড় ধাক্কা লাগে। সোশ্যাল মিডিয়া ভরে যায় তার আরোগ্য কামনায়। ট্যুইটারে সঞ্জয় দত্তকে বার্তা দেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা ও ক্যান্সার জয়ী যুবরাজ সিংও। সোশ্যাল মিডিয়ায় তার বার্তার মাধ্য সঞ্জয় দত্তের সাহস বৃদ্ধির চেষ্টাও করেন যুবরাজ। ট্যুইটারে তিনি লেখেন,'তুমি সবসময়, বরাবরই একজন যোদ্ধা ছিলে । আমি জানি, এটা কতটা যন্ত্রণার, তবে আমি এটাও জানি, তুমি কতটা দৃঢ়। আমার প্রার্থনা আর শুভকামনা সবসময় তোমার সঙ্গে রয়েছে । তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।'

 

 

আরও পড়ুনঃস্ত্রী মাস্ক না পড়ায় পুলিসের সঙ্গে চরম বিবাদ রবীন্দ্র জাদেজার, হাসপাতালে ভর্তি মহিলা কনস্টেবল

আরও পড়ুনঃমরুদেশের আইপিএল যুব প্রতিভাদের কাছে আশির্বাদ, দলের সঙ্গে তারা যাচ্ছেন নেট বোলার হয়ে

২০১১ বিশ্বকাপে দেশকে বিশ্ব চ্যানম্পিয়ন করানোর পাশাপাশি ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয়েছিলেন যুবরাজ। ছিলেন কেরিয়ারের সেরা ফর্মে। সেই সময় তার জীবনে অন্ধকার বয়ে নিয়ে আসে ক্যান্সার নামক দুরারোগ্য ব্যধি। ফুসফুসের ক্যান্সারেই আক্রান্ত হয়েছিলেন যুবরাজ সিং। আমেরিকাতেই গিয়েছিলেন চিকিৎসার জন্য। কিন্তু হাল ছেড়ে দেননি ভারতীয় ক্রিকেট তারকা। মারণ রোগের বিরুদ্ধে ২২ গজের মত বুক চিতিয়ে লড়াই করেছিলেন পঞ্জাব দ্য পুত্তর। ক্যান্সারকে হারিয়ে কঠিন লড়াই করে ফিরেছিলেন মাঠে। ইচ্ছেশক্তি ও জেদ থাকলে যে মৃত্যুকেও জয় করা যায় তা প্রমাণ করেছিলেন যুবি। তাই কঠিন সময়ে সঞ্জয় দত্তের পাশে দাঁড়াতে ভোলেননি যুবরাজ। তাকে সাহস দেওয়ার পাশাপাশি দ্রুত তার আরোগ্য কামনা করেছেন ক্যান্সার জয়ী যুবরাজ।