মুম্বই বনাম চেন্নাই ম্যাচের ভাগ্য নিয়ে পিছু হটলেন সচিন, আইপিএলের প্রথম ম্যাচেই সতর্ক মাস্টার ব্লাস্টার

  • আর কিছু সময় পরেই আইপিএলের প্রথম ম্যাচ
  • মুখোমুখি হতে চলেছে সিএসকে ও মুম্বই ইন্ডিয়ান্স
  • প্রথম ম্যাচের আগে প্রতিক্রিয়া দিলেন সচিন তেন্ডুলকর
  • মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকে শেয়ার করা হল নেট দুনিয়ায়
     

Sudip Paul | Published : Sep 19, 2020 11:32 AM IST / Updated: Sep 19 2020, 05:03 PM IST

মুম্বই ইনডিয়ান্সের হয়ে ২০০৮ থেকে ১৩ পর্যন্ত খেলেছেন সচিন তেন্ডুলকর। পরবর্তীতেও নানাভাবে যুক্ত থেকছেন দলের সঙ্গে। ঘরের ছেলের ধরের দলের প্রতি আবেগটা বরাবরই আলাদা। তাই ২০২০ মরসুমের আইপিএল শুরু হতে চলেছে, আর মুখোমুখি যেখানে দুই চির প্রতীদ্বন্দ্বী দল মুম্বই ও চেন্নাই, সেখানে মাস্টার ব্লাস্টার কিছু বলবেন তা আবার হয় নাকি।  অবশেষে তিনি বললেন। মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকে সচিন তেন্ডুলকরের একটি ভিডিওএ শেয়ার করা হয়। সেখানে প্রিয় দলের প্রতি আবেগ থাকলেও, দুই দলকে নিয়েই কথা বললেন ব্যাটিং কিংবদন্তী।

আরও পড়ুনঃমুখোমুখি পরিসংখ্যানে চেন্নাই এবং মুম্বইয়ের মধ্যে এগিয়ে কারা, জেনে নিন বিস্তারিত

মুম্বই ইন্ডিয়ান্সের তরফে শেয়ার করা ভিডিওতে, রোহিত শর্মার দলের দুই অস্ট্রেলিয় প্লেয়ার ক্রিস লিন ও নাথান কুল্টারনাইলনের ভূয়সী প্রশংসা করেন সচিন তেন্ডুলকর। শুরুর দিকে পাওয়ার প্লে-তে ক্রিস লিনের বিধ্বংসী ইনিংস খেলার ক্ষমতা মুম্বইকে অনেকটা অ্যাডভান্টেজ দেবে। অপরদিকে ন্যাথান কুল্টারনাইলের দুই দিকে বল সুইং করানোর ক্ষমতা ও ব্যাট হাতে শেষের দিকে হিট করার ক্ষমতারও প্রশংসা করেন তিনি। এই দুই প্লেয়ার এবছর মুম্বই ইন্ডিয়ান্স দলে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে বলেও মনে করেন তিনি। এছাড়া গোটা মুম্বই দলই খুব ভল বলে জানান সচিন।

আরও পড়ুনঃমরুদেশে এর আগেও মুখোমুখি হয়েছিল চেন্নাই ও মুম্বই, জেনে নিন কি হয়েছিল ম্য়াচের ফল

আরও পড়ুনঃআজ আইপিএলের প্রথম ম্যাচ, জেনে নিন আবু ধাবির পিচ রিপোর্ট কি বলছে

অপরদিকে আইপিএলের জনপ্রিয়তার অন্যতম কারণ হচ্ছে কিছু টিমের একে অপরের সঙ্গে মারাত্মক প্রতীদ্বন্দ্বীতা। তাদের মধ্যে চেন্নাই ও মুম্বই অন্যতম। এই দুই দল যখনই মুখোমুখি হয়েছে টানটান লড়াইয়ের সাক্ষী থেকেছে ক্রিকেট প্রেমিরা। এই দুটি দলের ফ্যান বেস খুব বেশি। তাই সিএসকে ও এমআই যখনই মুখোমুখি সেই লড়াই আলাদা মাত্রা পায়। দুটি দলই এত শক্তিশালি এই ম্যাচের ফলাফলের বিষয়ে আগে থেকেই কিছুই বলা সম্ভব নয়। শুধু এই প্রতিযোগিতা উপভোগ করতে হয় বলেই জানিয়েছেন মাস্টার ব্লাস্টার।

 

 

 

Share this article
click me!