ব্যর্থতা ভুলে একসঙ্গে এগিয়ে যাওয়ার বার্তা, আবেগঘন ট্যুইট বিরাটের

  • টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে হারে
  • তীব্র সমালোচনার সম্মুখীন ভারতীয় দল
  • প্রশ্নের মুখে বিরাট কোহলির অধিনায়কত্ব
  • এই পরিস্থিতিতে ঘুড়ে দাঁড়ানোর বার্তা বিরাটের
     

Sudip Paul | Published : Jun 25, 2021 9:18 AM IST

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নিউজিল্যান্ডের কাছে লজ্জার হারের সম্মুখীন হতে হয়েছে ভারতীয় দলকে। আরও একবার আইসিসি ট্রফি থেকে খালি হাতে ফিরতে হয়েছে অধিনায়ক বিরাট কোহলিকে। ব্যর্থ হয়েছে টিম ইন্ডিয়ার গর্বের তারকা খোচিত ব্যাটিং লাইনআপ। ফাইনালে হারের পর থেকেই ভারতীয় দলের পারফরমেন্স নিয়ে চলছে কাটা চেরা। এমনকী বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুলছেন অনেক ক্রিকেট বিশেষজ্ঞ থেকে নেটিজেনরা।

এই পরিস্থিতিতে দলের পাশে দাঁড়ালেন অধিনায়ক বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলকে উদ্দীপ্ত করলেন ভারত অধিনায়ক। একইসঙ্গে এই দল যে ঘুড়ে দাঁড়াবে ও সকলে ঐক্যবদ্ধ রয়েছে তাও একটি ট্যুইটের মাধ্যমে বুঝিয়ে দিলেন বিরাট। ট্যুইটে বিরাট কোহলি লেখেন,'এটা শুধুমাত্র একটা দল নয়, এটা একটা পরিবার। আমরা সামনে এগিয়ে যাব, একসঙ্গে।' ফলে বিশেষজ্ঞদের সমালোচনা ও নেটিজেনদের কটুক্তিতে যে একেবারেই বিচলিত নন তিনি ও তার দল, সামনে এগিয়ে যাওয়াই লক্ষ্য তাদের, তা স্পষ্ট বুঝিয়ে দেন বিরাট।

 

 

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারের পর এখন প্রায় দেড় মাস বিরতি রয়েছে ভারতীয় দলের। অগাস্ট মাস থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে শুরু হবে ৫ ম্যাচের টেস্ট সিরিজ। মাঝে কিছুটা সময় জৌব বলয়ের বাইরে বেরোনোর সুযোগ পাবে ভারতীয় দল। তারপর ১৪ জুলাই থেকে ফের জেব বলয়ে প্রবেশ করবে টিম ইন্ডিয়া। ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ যে বিরাট কোহলি ও তার দলের কাছে অ্যাসিড টেস্ট হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না। ইংল্যান্ড সিরিজে ভালো ফল করতে মুখিয়ে রয়েছে টিম ইন্ডিয়া।


Share this article
click me!