বলিউড গানে তুমুল নাচ শোয়েবের ছোট্ট ছেলের, দেখুন ভাইরাল ভিডিও

  • এবার ভাইরাল শোয়েব আখতারের ছেলে
  • বলিউড গানে নাচের ভিডিও শেয়ার শোয়েবের
  • মিষ্টি নাচ খুবই পছন্দ করেছেন সকলেই
  • একইসঙ্গে বার্তাও দিয়েছে শোয়েব আখতার
     

Sudip Paul | Published : Jun 30, 2021 10:46 AM IST

নিজের আগুনে বোলিংয়ে পরো বিশ্বকে মাত করেছিলেন পাকিস্তানের প্রাক্তন পেস বোলার শোয়েব আখতার। 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের' গতি-সুইং-বাউন্সার-ইয়র্কারে সমস্যায় পড়েছে বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যান। উইকেট নেওয়ার পর বাজ পাখির মত শোয়েবের সেলিব্রেশন এখনও ক্রিকেট প্রেমিদের চোখে ভাসে। তবে এবার শোয়াব আখতার নয়, নেটটিজেনদের মন জিতে নিলেন পাক তারকার ছোট্ট ছেলে। তাও আবার আমির খানের সিনেমার গানে নেচে।

শোয়েব আখতার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে,টটিভিতে তখন চলছে আমির খানের অন্যতম হিট ছবি ‘তারে জামিন পার’। আর সেই সিনেমার হিট গান ‘বাম বাম বোলে’। আর সেই গানের তালে নাচছেন শোয়েব আখতারের ছোট্ট ছেলে মহম্মদ মিকাইল আলি। শুধু নাচ নয়, সিনেমায় আমির খান ও অন্যান্য শিশু শিল্পীদের নাচের স্টেপও তুলে ফলেছেন ছোট্ট মিকাইল। ভিডিওটি পোস্ট করে শোয়েব আখতার লেখেন, ‘আমির খানের কাজ এখনও প্রতিটি বাচ্চা এবং আমায় ধরে রাখে, সত্যি তাঁর কাজ বিস্ময়কর’।

 

 

সোশ্য়াল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করার পর ভাইরাল হতে বেশি সময় লাগেনি। সকলেই খুবই পছন্দ করেছেন হম্মদ মিকাইল আলির নাচ। ২০০৮ সালে কেকেআরের হয়ে আইপিএল খেলার সময় বলিউডের কাছে এসেছিলেন শোয়েব আখতার। শাহরুখ খানের ভক্তও তিনি। তবে আমির খানের সিনেমাও তার খুবই প্রিয়। তবে আমির খানের সিনেমার গানে যেভাবে কোমড় দোলাতে দেখা গেল শোয়েবের ছেলেকে তাতে এটুকু স্পষ্ট বলিউডের মিস্টার পারফেক্টের ভক্ত ছোট্ট মিকাইল।

Share this article
click me!