আইপিএলে কেকেআর লক্ষ্য কী, সাফ জানিয়ে দিলেন শুভমান গিল

আইপিএল ২০২১-এ শেষ চারে যাওয়ার রাস্তা কঠিন। ৭টি ম্য়াচের মধ্যে জিততে হবে ৬টি ম্যাচ। কঠিন হলেও দলের শেষ চারে ওঠার বিষয়ে আত্মবিশ্বাসী কেকেআর তারকা শুবমান গিল।

Asianet News Bangla | Published : Sep 7, 2021 4:29 PM IST

আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বের প্রথম ম্য়াচ থেকেই যে চাপে থাকবে কলকাতা নাইট সে বিষয়ে কোনও সন্দেহ নেই। কারণ প্রথম পর্বের খেলায় ৭ ম্যাচে ২টি জয় পেয়েছে ইয়ন মর্গ্যানের দল। দ্বিতীয় পর্বের সাতটি ম্যাচে কম করে ৫ থেকে ৬টি ম্যাত জিতলেই পরে মিলতে পারে শেষ চারে যাওয়ার টিকিট। ক্রিকেটে তা অসম্ভব না হলেও, রাস্তা অনেকটাই কঠিন ২ বারের আইপিএল চ্যাম্পিয়নদের পক্ষে। তবে এখনই হাল ছাড়তে নারাজ শুভমান গিল।

শুভমান গিল এখনও আত্মবিশ্বাসী মরুদেশে ঘুড়ে দাঁড়াবে কেকেআর ও শেষ চারে পৌছবে। কেকেআর তারকা জানিয়েছেন,'প্রথম চারের মধ্যে আমরা থাকব। যে কোনও দল যোগ্যতা অর্জন করতে পারে। কিছুই আগে থেকে বলা সম্ভব নয়। আশা করব পরের সাতটি ম্যাচ আমরা জিতব। প্রথম কাজ হবে প্লে অফের যোগ্যতা অর্জন করা। তারপর দেখা যাবে কী হয়।' সাতটি ম্যাচ জয়ের জন্য দল যে আলাদাভাবে নানা পরিকল্পনা করছে সেই ইঙ্গিতও দিয়ে রেখেছেন কেকেআর ওপেনার।

প্রসঙ্গত ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ ও বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খুব একটা ভালো যায়নি শুভমানে। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে চোটের কারণে ছিটকে যান। দেশে ফিরে এসে চোটমুক্ত হওয়ার পর অনুশীলন শুরু করেছেন। যোগ দিয়েছেন কেকেআর ক্যাম্পে। আরব আমিরশাহিতে কেকেআরের হয়ে রান করে দলকে শেষ চারে তোলা ও নিজেও জাতীয় দলে নিজের জায়গা আরও একবার পাকা করাই লক্ষ্য শুভমান গিলের।

Share this article
click me!