Asianet News BanglaAsianet News Bangla

'ভয়ঙ্কর সুন্দর' স্বপ্নের ত্রয়ী, একই দলে দেখা যেতে পারে মেসি-নেইমার-রোনাল্ডোকে

নেইমার, মেসির পর এবার পিএসজির নজরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। স্বপ্নের ত্রয়ীকে নিয়ে দল গড়া স্বপ্ন পিএসজি কর্তপক্ষের। । আগামী গ্রীষ্মকালীন মরসুমে পিএসজিতে যোগ দিতে পারেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

After Neymar and Messi, PSG now chasing for Cristiano Ronaldo spb
Author
Kolkata, First Published Aug 13, 2021, 9:39 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২১ বছরের সম্পর্কের ইতি টেনে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। রাজকীয়ভাবে মেসিকে স্বাগত জানিয়েছে ফরাসী ক্লাব। বুক করা হয়েছিল আইফেল টাওয়ারও। পিএসজি সমর্থকরাও মেসি প্রতি তাদের ভালোবাসা উজার করে দিয়েছেন। নতুন ক্লাবের জার্সি গায়ে মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন। কিন্তু এরইমধ্যে শোনা যাচ্ছে আরও এক জল্পনা। আগামী গ্রীষ্মকালীন মরসুমে পিএসজিতে যোগ দিতে পারেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

After Neymar and Messi, PSG now chasing for Cristiano Ronaldo spb

নেইমার আগেই যোগ দিয়েছিলেন, এবার পিএসজিতে যোগ দিয়েছেন মেসি। স্প্যানিশ সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গেও কথাবার্তা চালাচ্ছে ফরাসী ক্লাব। পিএসজি-র সভাপতি নাসের আল-খেলাইফি চাইছেন তাঁর স্বপ্নের দল মেসি-রোনাল্ডো-নেইমারকে নিয়েই সাজাতে। শোনা যাচ্ছে রিয়াল মাদ্রিদের সঙ্গে কথা চলছে পিএসজির তারকা প্লেয়ার কিলিয়ান এমব্যাপের। ফলে এমব্যাপে যদি রিয়ালে যোগ দেন, সেই জায়গাতেই সিআরসেভেনকে দলে নিতে চাইছে পিএসজি। 

After Neymar and Messi, PSG now chasing for Cristiano Ronaldo spb

আরও পড়ুনঃমাত্র ২৮ বছরেই ভারতীয় ক্রিকেটকে বিদায় উন্মুক্ত চাঁদের', খেলতে পারেন আমেরিকার হয়ে

আরও পড়ুনঃম্যাচ চলাকালীন ফুটবল মাঠে দুরন্ত গতিতে ছুটছে মা ও ছেলে, কিন্তু কারণটা কী

আরও পড়ুনঃনিজের হাত বলি দিয়ে বাঁচিয়েছেন বন্ধুর প্রাণ, প্যারালিম্পিক্সে দেশকে সোনা জয়ের স্বপ্ন দেখাচ্ছেন অজিত

জুভেন্তাসে বিগত মরসুম থেকে খুব একটা সুখে নেই রোনাল্ডো। শোনা যাচ্ছে তিনিও নতুন দল খুঁজছেন। বিভিন্ন দলের সঙ্গেও কথা চালাচ্ছেন সিআরসেভেন। ফলে জল্পনা যদি সত্যি হয়, তাহলে একই ক্লাবের জার্সি গায়ে দেখা যাবে মেসি-রোনাল্ডো-নেইমারকে। ফলে বিশ্বফুটবলের সবথেকে 'ভয়ঙ্কর সুন্দর' অ্যাটাকিং লাইন গড়তে চলেছে পিএসজি। যা এযাবৎকালের সেরা। এখন থেকেই স্বপ্নের দলের জন্য স্বপ্ন দেখতে শুরু করেছে পিএসজি সমর্থকরা। 

After Neymar and Messi, PSG now chasing for Cristiano Ronaldo spb

Follow Us:
Download App:
  • android
  • ios