করোনা ভাইরাসে আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়

  • সৌরভের বাড়িতে একের পর এক করোনার থাবা
  • যার ফলে উদ্বিগ্ন ও চিন্তিত সৌরভ গঙ্গোপাধ্যায়
  • আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন সৌরভের বৌদি
  • এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়
     

Sudip Paul | Published : Jul 15, 2020 7:02 PM IST / Updated: Jul 16 2020, 12:39 AM IST

ফের বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের পরিবারে করোনা ভাইরাসের থাবা।  মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। বুধাবর রাতে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের করোনা টেস্ট রিপোর্ট পজেটিভ আসে। বুধবার রাতেই ডাক্তারের পরামর্শ নিয়ে তাকে ভর্তি করা হয় শহরের এক বেসরকারি হাসপাতালে। আপাতত তার অবস্থা স্থিতিশীল। আগামী কয়েক দিনের মধ্যেই তার দ্বিতীয় পরীক্ষা করা হবে। আপাতত বেসরকারি হাসপাতালের চিকিৎসকরা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের দেখভাল করছেন। এই খবর প্রকাশ্যে আসার পরই আতঙ্ক গ্রাস করেছে গোটা গঙ্গোপাোধ্যায় পরিবারকে।

আরও পড়ুনঃতৃতীয় দফার পরীক্ষায় করোনা থেকে মুক্তি পেলেন মাশরফি মোর্তাজা

এর আগে গত জুন মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন সৌরভের বউদি অর্থাৎ স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ও শ্বশুর, শাশুড়ি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তারপরই খবর রটে গিয়েছিল যে তখনই কভিড ১৯ এ আক্রান্ত হয়েছিলেন স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায়। যদিও সেই সময় গুজব  বলে উড়িয়ে দিয়েছিল স্নেহাশিস ও তার পরিবার। কিন্তু এবার মারণ ভাইরাসে থাবা বসালো স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের শরীরে। সৌরভের দাদা করোনা আক্রান্ত হওয়ার পর শোনা যাচ্ছে  সৌরভ, ডোনা, সানা সহ সকরলকেই হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।  সৌরভ সহ গোটা পরিবারেরও করোনা টেস্ট হবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুনঃআরও কঠিন হল এই বছর ইষ্টবেঙ্গলের আইএসএল খেলা

আরও পড়ুনঃপ্রকাশিত হল কাতার বিশ্বকাপের সূচি, ২০২২-এর নভেম্বরে শুরু হবে ফুটবল মহাযজ্ঞ

পরিবারের একের পর এক সদস্যের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবরে উদ্বিগ্ন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। বাইরে বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে পাহাড় প্রমাণ কাজের চাপ, আর বাড়িতে পরিবারকে গ্রাস করেছে করোনা আতঙ্ক। যার ফলে চিন্তিত সৌরভও। করোনার বিরুদ্ধে লড়াইয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন বাংলার দাদা। সাহায্যের হাত বাড়িয় দিয়েছেন লক্ষ লক্ষ মানুষের উদ্দেশ্যে। নিজের পরিবারকেও সুরক্ষিত ও সচেতন থাকার কথা বলেছেন।  কিন্তু পরিবারেএকের পর  এক মারণ ভাইরাসের থাবায় বিধস্ত সৌরভ গঙ্গোপাধ্যায়।


 

Share this article
click me!