অবশেষে স্বস্তি গঙ্গোপাধ্যায় পরিবারে, করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন সৌরভের মা

স্নেহাশিস গঙ্গোপাধ্যায় আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন। তিনি সুস্থ হওয়ার বেশ কিছু মাস পর কোভিড আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নরূপা গঙ্গোপাধ্যায়। এবার সুস্থ হয়ে বাড়ি ফিরলেন তিন।

Asianet News Bangla | Published : Sep 15, 2021 12:42 PM IST

করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়। করোনা আক্রান্ত হয়ে  ২ সপ্তাহের বেশি সময় ধরে এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন নিরূপা দেবী। অবশেষে মারণ ভাইরাসকে পরাজিত করে জীবন যুদ্ধে জয়ী হলেন বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টের মা। করোনা টিকার দুটি ডোজ নিয়েও কোভিড আক্রান্ত হয়েছিলেন নিরূপা গঙ্গোপাধ্যায়। আতঙ্কে ছিল গোটা পরিবার। অবশেষে মা বাড়ি ফেরায় স্বস্তিতে মহারাজও।

৩০ অগাস্ট রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছিল নিরূপা গঙ্গোপাধ্যায়কে। তার আগে জ্বরে ভুগছিলেন তিনি। ৩০ অগাস্ট রাতে জ্বর বাড়ায় ও শ্বাসকষ্ট অনুভব হওয়ায় তাকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার কোরান পরীক্ষা করা হলে ফল পজেটিভ আসে। শ্বাস কষ্ট থাকায় তাকে মাঝে মাঝেই অক্সিজেন দেওয়ার প্রয়োজন হয়।। ডায়াবিটিস-সহ একাধিক কো-মর্বিডিটি রয়েছে নিরূপা গঙ্গোপাধ্যায়ের। তাঁর চিকিত্সার জন্য হাসপাতালে চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছিল। সুস্থ হয়ে বাড়ি ফিরলেও আপাতত কিথু সময় চিকিৎসকদের পারমর্শ মেনে চলতে হবে নরূপা গঙ্গোপাধ্যায়কে।

আরও পড়ুনঃ২০১৯ সালের পর এই প্রথম, মরুদেশে আইপিএলে মাঠে ফিরছে দর্শক

আরও পড়ুনঃটি২০ বিশ্বকাপের পর ভারতীয় দলের কোচ বদল, শাস্ত্রীর জায়গায় কী ধোনি, শুরু জল্পনা

আরও পড়ুনঃমহিলা ক্রিকেটার, অভিনেত্রী থেকে মডেল, বিরাটের সঙ্গে নাম জড়িয়ে একাধিক মহিলার

প্রসঙ্গত,শেষ ২ বছর ধরে সময়টা মোটেই ভালো যাচ্ছে না সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারের। প্রথম করোনা আত্রান্ত হলেন সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। তারপর হৃদরোগে আক্রান্ত হয়ে খোদ হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হার্টের তিনটি ব্লকেজে স্টেন্টিং করানো হয় বিসিসিআই প্রেসিডেন্টের। তারপর ফের স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের হার্টে বল্কেজ ধরা পড়ায় স্টেন্ট বসানো হয়। গত ১৪ অগাস্ট ফের শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে। তারপর করোনা আক্রান্ত হয়ে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সৌরভের মা। গোটা পরিবারের সুস্থতা কামনা করেছে সৌরভ ভক্তরা।

Share this article
click me!