স্ত্রী-শাশুড়ির সঙ্গে চুটিয়ে নাচ চাহলের, দেখুন ভাইরাল ভিডিও

পরিবারের সঙ্গে বিন্দাস মেজাজে রয়েছেন যুজবেন্দ্র চাহল। ফের একটি নাচের ভিডিও শেয়ার করেছেন তার স্ত্রী ধনশ্রী। সেখানে স্ত্রী ও শাশুড়ির সঙ্গে চুটিয়ে নাচছেন চাহল।

Asianet News Bangla | Published : Aug 10, 2021 4:24 PM IST

যুজবেন্দ্র চাহল ও ধনশ্রী ভার্মা, ভারতীয় ক্রিকেটের এই জুটি সর্বদাই আলোচনায় থাকতে পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ভারতীয় ক্রিকেটার চাহল। আর ধনশ্রী ভার্মা ডাক্তার হওয়ার পাশাপাশি একজম ইউট্যুইবার। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোয়ার্সও আকাশ ছোঁয়া। ধনশ্রীর থেকে ডান্স শিখতেও পছন্দ করেন চাহল। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজের ডান্স শেয়ার করেন ধনশ্রী। চাহলও কম যান না। এবার শাশুড়ি ও বউয়ের সঙ্গে নেচে নেট দুনিয়ায় ভাইরাল ভারতীয় লেগ স্পিনার।

সম্প্রতি শ্রীলঙ্কা থেকে একদিনের ও টি২০ সিরিজ খেলে দেশে ফিরেছেন যুজবেন্দ্র চাহল। ভারতীয় দল ব্যস্ত ইংল্যান্ডে টেস্ট খেলতে। তাই এখন পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন চাহল। বিন্দাস মুডে রয়েছেন ভারতীয় ক্রিকেটার। সম্প্রতি ধনশ্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে শাশুড়ি ও স্ত্রীর সঙ্গে চুটিয়ে নাচছেন চাহল। সেই নাচ যে পুরো পরিবার উপভোগ করছে তা ভিডিও থেকেই প্রমাণিত। ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

 

আরও পড়ুনঃমরুদেশে আইপিএলে একাধিক নতুন নিয়ম লাগু করল বিসিসিআই, জেনে নিন এক ঝলকে

আরও পড়ুনঃকোটি কোটি মেয়ের রাতের ঘুম কেড়েছেন নীরজ, কিন্তু সোনা জয়ীর মন জয় করেছে কে

আরও পড়ুনঃঅলিম্পিকে ভারতের সাফল্য থাবা বসাল ক্রিকেটের একাধিপত্যে, সন্তানদের নীরজ-চানু বানাতেও উৎসাহী অভিভাবকরা

ইংল্যান্ডে ভারতীয় দলের টেস্ট সিরিজ চলার কারণে কিছুটা সময় পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন যুজবেন্দ্র চাহল। তারপর যোগ দেবেন তার আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর শিবিরে। তারপর পারি দেবেন আরব আমিরশাহী। সেখানেই দলের সঙ্গে যোগ দেবেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। তবে তার আগে স্ত্রী ও শাশুড়ির সঙ্গে চাহলের নাচ উপভোগ করছেন  নেটিজেনরা।

Share this article
click me!