বিরাট-পাড়িক্কলের হাফ সেঞ্চুরি, ভালো শুরু করেও সিএসকের বিরুদ্ধে ১৫৬-তে আটকে গেল আরসিবি

শারজায় সিএসকে বনাম আরসিবি মহারণ। টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ধোনি। বিরাট ও পাড়িক্কল হাফ সেঞ্চুরি করলেও ব্যর্থ অন্যান্যরা। ১৫৬ করল আরসিবি।
 

Asianet News Bangla | Published : Sep 24, 2021 4:00 PM IST / Updated: Sep 24 2021, 10:04 PM IST

আইপিএল ২০২১- (IPL 2021) এর মেগা ম্য়াচে শারজায় মুখোমুখি চেন্নাই সুপার কিংস (Cennai Super Kings) ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। ম্য়াচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন এমএস ধোনি (MS Dhoni। ভালো শুরু করেও বড় রান করতে ব্যর্থ হল আরসিবি (RCB)। ২০ ওভারে বিরাট ব্রিগেডের স্কোর ১৫৬ রান। আরসিবির হয়ে হাফ সেঞ্চুরি করেন বিরাট কোহলি (Virat Kohli) ও দেবদূত পাড়িক্কল (Devdutt Padikkal)। চেন্নাইয়ের হয়ে বল হাতে সর্বোচ্চ তিনটি উইকেট নেন ডোয়েইন ব্রাভো। ২টি উইকেট নেন শার্দুল ঠাকুর ও একটি উইকেট নেন দীপক চাহার। সিএসকের (CSK) জয়ের জন্য টার্গেট ১৫৭ রান।  

আরসিবির হয়ে ওপেন করতে নেমে শুরুটা অনবদ্য করে দুই ওপেনার অধিনায়ক বিরাট কোহলি ও দেবদূত পাড়িক্কল। প্রথম থেকেই একের পর এক আক্রমণাত্মক শট খেলতে থাকেন তারা। পাওয়ার প্লে শেষের আগেই নিজদের অর্ধশতরানের পার্টনারশিপ পূরণ করেন কোহলি-পাড়িক্কল জুটি। একে অপরকে পাল্লা দিয়ে সমানে সমানে এগোচ্ছিলেন দুই তারকা। নিজেরাও পূরণ করেন তাদের হাফ সেঞ্চুরি। ওপেনিং জুটিতে শতরানের পার্টনার শিপ করার পর প্রথম উইকেটে পতন হয় আরসিবির। ১৪ তম ওভারে দলের ১১১ রানের মাথায় ব্যক্তিগত ৫৩ রান করে আউট হন বিরাট কোহলি। ডোয়েইন ব্রাভোর শিকার হন তিনি।

আরও পড়ুনঃদিনে ২৪টা ডিম থেকে বিরিয়ানি, চিংড়ি মালাইকারি, জানুন ধোনি-কোহলি-রোহিত সহ ১০ ক্রিকেটারের ফেভারিট ফুড

আরও পড়ুনঃব্রালেটে ঠিকরে বেরোচ্ছে ক্লিভেজ, চরম উষ্ণতম ছবি শেয়ার করে নেটিজেনদের তোপের মুখে হাসিন জাহান

আরও পড়ুনঃIPL 2021 - চিয়ারলিডারদের সেরা ২০টি উষ্ণ ছবি, আইপিএলে কীভাবে গ্ল্যামার ছড়ান তাঁরা, দেখুন

এরপর দেবদূত পাড়িক্কল কিছুটা লড়াই করলেও অন্য কোনও আরসিবি তারকা ব্যাট হাতে বড় ইনিংস খেলতে পারেনি। দলের ১৪০ রানের মাথায় ১২ রান করে শার্দুল ঠাকুরের শিকার হন এবি ডিভিলিয়ার্স। এরপর দ্বিতীয় উইকেট পান শার্দুল। ৭০ রান করে আউট হন পাড়িক্কল। এরপর ১১ রান করে ম্যাক্সওয়েল ও ৩ রান করে হার্সল প্য়াটেল শিকার হন ব্রাভোর।  ১ রান করে দীপক চাহরের বলে আউট হন টিম ডেভিড। যেখানে ১৮০ থেকে ২০০ রানে মধ্যে স্কোর হওয়ার সম্ভাবনা ছিল আরসিবির সেখানে ১৫৬ রানেই থামতে হয় বিরাটের দলকে।  সিএসকের জয়ের জন্য টার্গেট ১৫৭ রান।  

Share this article
click me!