IPL 2021, KKR vs PBKS ম্য়াচে জ্বলে উঠবে কারা, জিতবে কোন দল, জানুন জ্যোতিশাস্ত্র কী বলছে

আজ দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ইয়ন মর্গ্যান (Eoin Morgan) বনাম কেএল রাহুল (KL Rahul) দ্বৈরথ। কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও পঞ্জাব কিংস (Punjab Kings)ম্যাচ ঘিরে চড়ছে পারদ। কেকেআরের (KKR) লক্ষ্য প্লে অফ। পঞ্জাবের (PBKS)s কাছে সম্মান রক্ষার ম্যাচ। জেনে আজকের ম্যাচের অ্যাস্ট্রোলজি প্রেডিকশন (Astrology prediction)।
 

Asianet News Bangla | Published : Oct 1, 2021 7:21 AM IST

আজ আইপিএলে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স বনাম পঢঞ্জাব কিংস। চেন্নাইয়ের বিরুদ্ধে হারের পর দিল্লিকে হারিয়ে জয়ের রাস্তায় ফিরেছে ইয়ন মর্গ্যানের দল। প্লে অফে উঠতে হলে বাকি তিনটি ম্যাচ কার্যত ডু অর ডাই নাইটদের কাছে। কেএল রাহুলের দলকে হারিয়ে লিগ টেবিলে চতুর্থস্থান ধরে রাখাই লক্ষ্য কেকেআরের। অপরদিকে, খুব অঘটন না ঘটলে প্লে যাওয়ার কোনও আশা নেই বলা চলে পঞ্জাবের কাছে।  তবে কেকেআরকে হারিয়ে জয়ে ফেরাই লক্ষ্য পঞ্জাব কিংসের।

আজকের ম্যাচে কোন কোন তারকারা ভালো খেলতে পারে ও কোন দল ম্যাচ জিততে পারে, কী বলছে রাশি, গ্রহ-নক্ষত্রের দশা তা জানার কৌতহুল রয়েছে সকলের মধ্যে। জ্যোতিশাস্ত্র অনুযায়ী আজ কেকেআর বনাম পঞ্জাব ম্যাচে কলকাতার ব্যাটসম্যানদের মধ্যে জ্বলে উঠতে পারেন তরুণ তারকাভেঙ্কটেশ আইয়র, অভিজ্ঞ উইকেট রক্ষক দীনেশ কার্তিক ও রাহুল ত্রিপাঠী। এই তিন তারকার রাশি ও গ্রহর দশা আজকের দিনে ভালো রয়েছে। এছাড়া কেআরের বোলারদের মধ্যে জ্যোতিষশাস্ত্র অনুযায়ী প্রসিদ্ধ কৃষ্ণা ও সুনীল আইয়র। 

অপরদিকে, আজকের ম্যাচে পঞ্জাব কিংস দলে যে জ্যোতিশাস্ত্র অনুযায়ী পঞ্জাব কিংস দলে জ্বলে উঠতে পারে একাধিক তারকা। গ্রহ, রাশি, নক্ষত্র অনুযায়ী আজ পঞ্জাব কিংসের দুই ব্য়াটসম্যান অধিনায়ক কেএল রাহুল ও আইডেন মার্করামের সাফল্য পাওয়ার সম্ভাবনা বেশি। এছাড়া ব্য়াটে-বলে অলরাউন্ড পারফর্ম করার সম্ভাবনা রয়েছে দীপক হুডার। এছাড়া বোলিং লাইনআপে ভালো পারফর্ম করতে পারেন ভেঙ্কটেশ আইয়র, দীনেশ কার্তিক, রাহুল ত্রিপাঠী। কিন্তু দুই দলের গ্রহ নক্ষত্রে দশা যে ইঙ্গিত দিচ্ছে তাতে কেকেআরের ম্য়াচ জয়ের সম্ভাবনাই বেশি।

আরও পড়ুনঃIPL 2021, KKR vs PBKS- কেকেআরের টার্গেট প্লে অফের টিকিট, লড়াই দিতে প্রস্তুত পঞ্জাব

আরও পড়ুনঃচাবুক ফিগার-মারকাটারি সুন্দরী, মুম্বই ইন্ডিয়ান্স তারকার বউয়ের উষ্ণতম ছবি দেখে ঘুম উড়বে আপনারও

আরও পড়ুনঃIPL 2021- রঙিন বিকিনিতে উন্মুক্ত ক্লিভেজ, সুযোগ পেলেই হন সঙ্গমে লিপ্ত, চিনে নিন সিএসকে তারকার বউকে

প্রসঙ্গত বর্তমানে লিগ টেবিলে ১১ ম্যাচে ৫টি জয় পেয়ে ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকার চতুর্থ স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। অপরদিকে, ১১ ম্য়াচে ৪টি জয় পেয়ে লিগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে পঞ্জাব কিংস। আজকের ম্যাচে জয় পেতে মরিয়া দুই অধিনায়ক ইয়ন মর্গ্যান ও কেএল রাহুল। আর দুবাইতে হাড্ডাহাড্ডি ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা।

Share this article
click me!