Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, KKR vs PBKS- কেকেআরের টার্গেট প্লে অফের টিকিট, লড়াই দিতে প্রস্তুত পঞ্জাব

আজ দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ইয়ন মর্গ্যান (Eoin Morgan) বনাম কেএল রাহুল (KL Rahul) দ্বৈরথ। কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও পঞ্জাব কিংস (Punjab Kings)ম্যাচ ঘিরে চড়ছে পারদ। কেকেআরের (KKR) লক্ষ্য প্লে অফ। পঞ্জাবের (PBKS)s কাছে সম্মান রক্ষার ম্যাচ।

Match preview of Eoin Morgan-s KKR vs KL Rahul-s PBKS in 2nd leg of IPL 2021 at UAE spb
Author
Kolkata, First Published Oct 1, 2021, 6:01 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আজ আইপিএল ২০২১ (IPL 2021)- এর আরও একটি মেগা ফাইটা মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)ও পঞ্জাব কিংস (Punjab Kings)। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে হতে চলেছে এই মেগা ম্যাচ। সিএসকের (CSK) বিরুদ্ধে ম্যাচ হারের রেশ কাটিয়ে দিল্লির (DC) বিরুদ্ধে জয়ের ফিরেছে ইয়ন মর্গ্যানের (Eoin Morgan) দল। বর্তমানে লিগ টেবিলে ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে নাইটরা। অপরদিকে, ১১ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে কেএল রাহুলের (KL Rahul) দল। আজকের ম্যাচে জিততে মরিয়া দুই দল।

জয়ের ধারাই বজায় রাখাই লক্ষ্য কেকেআরের-
কোনও অঙ্ক ছাড়া প্লে অফে উঠতে হলে বাকি তিনটি ম্যাচ জিততেই হবে কলকাতা নাইট রাইডার্সকে। তা না হলে তাকিয়ে থাকতে হবে অন্যান্য দলের ম্যাচের ফলের দিকে। ফলে সেই অঙ্কে না গিয়ে তিনটি ম্যাচ জেতাই লক্ষ্য মর্গ্যান বাহিনির। এই ম্য়াচে আন্দ্রে রাসেলকে পাওয়া নিয় এখনও কোনও নিশ্চয়তা নেই। দিল্লি ম্যাচে চোটের কারণে খেলতে পারেননি ক্যারেবিয়ান তারকা। সেই জায়গায় খেলেছিলেন টিম সাউদি। ব্য়াটিংয়ে শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়র, নীতিশ রানা ও বোলিংয়ে বরুণ চক্রবর্তী, নারিন, ফার্গুসনদের ফর্মে থাকা স্বস্তিতে রেখেছে টিম ম্যানেজমেন্টকে। ফলে রাসেলের না খেলাটা চিন্তায় কারন হলেও, পঞ্জাব বধের বিষয়ে আত্মবিশ্বাসী ২ বারের আইপিএল চ্যাম্পিয়নরা।

Match preview of Eoin Morgan-s KKR vs KL Rahul-s PBKS in 2nd leg of IPL 2021 at UAE spb

ভুল থেকে শিক্ষা নিয়ে ঘুড়ে দাঁড়ানোই লক্ষ্য পঞ্জাবের-
প্লে অফে যাওয়ার আশা খুব কঠিন কর্যত অবাস্তব কেএল রাহুলের দলের কাছে। তাই বাকি ম্যাচগুলি জিতে হাসি মুখে মরসুম শেষ করাই লক্ষ্য পঞ্জাব কিংসের। মাঝে একটি ম্যাচ সানরাইজার্সের বিরুদ্ধে জিতলেও, শেষ ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে হারতে হয়েছে পঞ্জাবকে। ব্যাটিং লাইনআপে ধারাবাহিকতার অভাব প্রধান সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে প্রীতি জিন্টার দলের কাছে। এছাড়া বোলিং লাইনেআপে রবি বিষ্ণোই ও মহম্মদ শামি ও অর্শদীপ সিং ছাড়া ধারাবাহিকভাবে কেউ ভালো পারফর্ম করতে পারছে না। তবে অনুশীলনে সব ভুল শুধরে কেকেআরের মত শক্তিশালী দলের বিরুদ্ধে ঘুড়ে দাঁড়াতে মরিয়ে কেএল রাহুলের পঞ্জাব কিংস।

Match preview of Eoin Morgan-s KKR vs KL Rahul-s PBKS in 2nd leg of IPL 2021 at UAE spb

ম্যাচ প্রেডিকশন-
এবার আইপিএলে মরুদেশে একটি ম্যাচ হার বাদে বাকি তিনটি ম্যাচ জিতে ছন্দে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। প্লে অফে ওঠার জন্য জিততে মরিয়া তারা। অপরদিকে, পঞ্জাবের প্লে অফে ওঠার কোনও আশা না থাকলেও, তাদের কাছে এই ম্যাচ সম্মান রক্ষার। তবে দুই দলের সাম্প্রতিক ফর্ম ও গলগত শক্তির বিচার করলে আজকের ম্যাচ কেকেআরকেই এগিয়ে রাখছে ক্রিকেট বিশেষজ্ঞরা।

Match preview of Eoin Morgan-s KKR vs KL Rahul-s PBKS in 2nd leg of IPL 2021 at UAE spb

Follow Us:
Download App:
  • android
  • ios