টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য কতটা তৈরি পন্থ, অনুশীলনের ভিডিও অবাক করবে আপনাকেও

  • ইংল্যান্ডে পৌছে গিয়েছে ভারতীয় দল
  • রয়েছে তিন দিনের কছোর কোয়ারেন্টাইনে
  • নিজের ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও শেয়ার করলেন পন্থ
  • যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়
     

Sudip Paul | Published : Jun 5, 2021 12:53 PM IST

অস্ট্রেলিয়া সফর থেকেই কেরিয়ারের সেরা ফর্মে রয়েছেন ভারতীয় উইকটে রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ। অস্ট্রেলিয়ায় ভারতীয় টেস্ট সিরিজ জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন বাঁ-হাতি মারকুটে ব্যাটসম্যান। তারপর ঘরে মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজেও ছন্দে পাওয়া গিয়েছে পন্থকে। বর্তমানে ইংল্য়ান্ডে ভারতীয় দলের সঙ্গে রয়েছেন ঋষভ পন্থ।

 

 

মাঝপথে আইপিএল বন্ধ হওয়ার পর পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটিয়েছেন ঋষভ পন্থ। তবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য নিজেকে শারীরিক ও মানসিক ভাবে প্রস্তুতি রাখতে কোনও খামতি রাখেননি ভারতীয় তরুণ উইকেট রক্ষক। ইংল্যান্ডে যাওয়ার আগে নিভৃতবাসে যে কঠিন শরীরচর্চা করেছেন সেটাই তার প্রমাণ।

 

 

নিজের শারীরিক কসরতের একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঋষভ পন্থ। যেই ভিডিও গুলিতে দেখা যাচ্ছে যে নিজের ফিটনেসের পেছনে কতটা ঘাম ঝড়িয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা। নানা রকমের জিবনাস্টিক থেকে শুরু করে ব্যায়াম ও ওয়েট লিফ্টিং করতে দেখা গিয়েছে পন্থকে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য পুরোপুরি প্রস্তুত ঋষভ পন্থ।

 

 

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে ইতিমধ্যেই ইংল্যান্ডে পৌছে গিয়েছে ভারতীয় দল। সেখানে ৩ দিনের কোয়ারেন্টাইনে রয়েছে বিরাট কোহলির দল। তারপর অনুশীলনের নামবে টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়া সফর থেকে যে দুরন্ত ফর্মে রয়েছেন ঋষভ পন্থ তাতে ঋদ্ধিমান সাহার পরিবর্তে তিনিই যে প্রথম পছন্দ হবেন প্রথম একাদশে সে বিষয়ে কোনও সন্দেহ নেই।


Share this article
click me!