Big Boss 15: সরগরম বিগ বসের ঘর, তুলুম অশান্তি চলছে প্রতিযোগীদের মধ্যে

বিষ্ফোরণ ঘটেছে তাদের ধৈর্য্যের (Patience) । যে কারণে, নিজেদের সীমা লঙ্ঘন (Limitation) করে ঝগড়া করেছেন। আর এই ঝগড়া করতে গিয়ে বেরিয়ে এসেছে তাদের সকল মনের কথা।  

Sayanita Chakraborty | Published : Dec 6, 2021 12:56 PM IST / Updated: Dec 06 2021, 07:15 PM IST

প্রতি সপ্তাহেই কিছু না কিছু নিয়ে খবরে আসে বিগ বস (Big Boss 15)। আর হবে নাই বা কেন, জনপ্রিয় এই শো-নিয়ে দর্শকদের আগ্রহও কম নয়। কদিন আগেই খবর হয়েছিল বিগ বসের ঘরে আসছেন সারা আলি খান (Sara Ali Khan)। সেই নিয়ে বিগ বস সদস্যদের মধ্যে উন্মাদনা ছিল দেখার মতো। সে যাই হোক, এখনও তাদের মধ্যে সেই উন্মাদনা, জেতার অদম্য ইচ্ছে, তেজ কিছুই কমেনি। তারই ঝলক মিলবে শীঘ্রই। শীঘ্রই এক নতুন রূপের পরিচয় মিলতে চলেছে বিগ বস সদস্যদের। এবার সকল দর্শকরা জানতে পারবেন বিগ সদস্যদের মনের কথা। সম্প্রতি, বিষ্ফোরণ ঘটেছে তাদের ধৈর্য্যের। যে কারণে, নিজেদের সীমা লঙ্ঘন করে ঝগড়া করেছেন। আর এই ঝগড়া করতে গিয়ে বেরিয়ে এসেছে তাদের সকল মনের কথা।  

বর্তমানে তুমুল ঝগড়া চলছে বিগ বসের নন-ভিআইপি (Non-VIP) সদস্যদের মধ্যে। নিজেদের জায়গা ধরে রাখতে মরিয়া সকলে। কালার্স বিগ বস-এ নন-ভিআইপি সদস্যরা নিজেদের জায়গা ধরে রাখতে ও যোগ্যতা প্রমাণ করতে তুমুল ঝামলায় সামিল হয়েছেন। যেখানে কেউ কাউকে ছেড়ে কথা বলেনি। তবে, বিগ বসের ঘরে ঝগড়াটা নতুন বিষয় নন। এটা প্রায়শই হয়ে থাকে। কিন্তু, এবারের বিষয়টা একটু হলেও আলাদা। কারণ এই দ্বন্দ্বে সামিল হয়েছেন সকলে। এতদিন ধরে কাকে নিয়ে কার মনে কী ধারণা ছিল সবের বহিঃপ্রকাশ ঘটেছে। 

আরও পড়ুন: Malaika Arora Vacation: জলের তলায় শরীরচর্চা,হলিডে ট্রিপে মালাইকার শাসনে নাজেহাল অর্জুন

আরও পড়ুন: Jacqueline-Sukesh : কোটি টাকার উপহার থেকে হোটেলবাস, জ্যাকলিন-সুকেশের কেচ্ছায় সরগরম বলিউড

প্রতীক শমিতাকে অ্যাটাক করেছে। প্রতীকের দাবি, শমিতা প্রথম দিন থেকে পক্ষপাতদুষ্টের মতো কাজ করছে। শমিতা পাল্টা বলতে ছাড়েনি। সেও বলে যে, প্রতীকও ভালো খেলেননি। এদিকে শমিতা রেগে দেবলিনাকে পক্ষপাতদুষ্ট সঞ্চালকও বলেন। আবার প্রচন্ড রেগে টাস্ক রুম ছেড়ে চলে যেতে দেখা গিয়েছে শমিতাকে। এদিকে তেজস্বী ভিআইপি (VIP) সদস্যদের বলেন, প্রতীকই নাকি গুড বুকে থাকার জন্য কিছু খারাপ কাজ করছে। ঝগড়া লেগেছে নিশান্ত ও রাজীবের মধ্যে। নিশান্ত রেগে গিয়ে বলেছেন, ‘আমি গিরগিটি, আমি আমার বাচ্চার জন্য রং বদলাই।’ এদিনের বিশেষ আকর্ষণ রাখী ও রিতেশের মধ্যে ঝগড়া। রাখী কোনও কর্মকান্ড দর্শক কতটা উপভোগ করে তা আর আলাদা করে বলছে হবে না। সে যাই হোক, বিগ বসের ঘর যে আবার সরগরম তা আর বলার অপেক্ষা রাখে না। তবে বিগ বসের ঘরে কী চলছে তা দেখতে গেলে চোখ রাখতে হবে কালার্স টিভিতে। প্রতি সোম থেকে শুক্র রাত সাড়ে ১০টায় উপভোগ করুন ‘বিগ বস ১৫’ (Big Boss 15) 
 

Read more Articles on
Share this article
click me!