Asianet News BanglaAsianet News Bangla

Tathagata-Debolina: ইতি টানতে চলেছেন আট বছরের দাম্পত্য জীবন, দেবলীনা-তথাগতের বিয়ে ভাঙার খবরে সরগরম টলিউড

শোনা যাচ্ছে, ইতি হতে চলেছে তথাগত (Tathagata) ও দেবলীনার (Debolina) আট বছরের দাম্পত্য জীবনের।

Divorce news of Tathagata Mukerjee and Debolina Dutta
Author
Kolkata, First Published Dec 1, 2021, 7:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এ যেন এক অদ্ভুত সময়। একদিকে একের পর এক বিয়ের (Marriage) খবর, অন্যদিকে বিচ্ছেদের (Divorce)। বিয়ের মরশুমে যেমন পরের পর বাঁধা পড়ছেন অনেকে। তেমনই পাল্লা দিয়ে ভাঙছে বিয়ে। আর এই বিচ্ছেদের লাইন লেগেছে যেন টলিপাড়ায়। কিছুদিন আগে গায়ক অনুপম রায়ের বিবাহ বিচ্ছেদের খবর সামনে আসে। আর এবার খবরে এলেন তথাগত। শোনা যাচ্ছে, ইতি হতে চলেছে তথাগত ও দেবলীনার আট বছরের দাম্পত্য জীবনের।

বহুদিন ধরেই তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukerjee) ও বিবৃতি চট্টোপাধ্যায়ের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। অনেকে বলেছেন, তারা নাকি লিভ ইন (Live in) সম্পর্কে রয়েছেন। বর্তমানে দুজনে একটি ফ্ল্যাটে সংসার পেতেছেন। তাঁদের একাধিক ঘনিষ্ঠ বন্ধু সেখানে গিয়েছে। আর বিবৃতির সঙ্গে বিবাহ বহিঃভূত সম্পর্কের জন্যই নাকি ভাঙছে দেবলীনার সঙ্গে তার দাম্পত্য। তবে, এই বিষয় এখনও শিলমোহর দেননি টলি অভিনেতা ও পরিচালক তথাগত। 

দেবলীনা দত্ত (Debolina Dutta) ও তথাগত মুখোপাধ্যায় এক সঙ্গে আট বছর পথ চলেন। জীবনের প্রতিটি মোড়ে নানা রকম চড়াই-উৎরাই পার করেন দুজনে। কিন্তু, এবার মনে হচ্ছে সবের ইতি হতে চলেছে। ইতিমধ্যেই দুজনে আলাদা থাকেন। দুজনের দাম্পত্য অশান্তির কথা প্রায় সকলেরই জানা। তবে, এখনও কেউ বিয়ে ভাঙা প্রসঙ্গে মুখ খোলেননি। সম্প্রতি এক গণমাধ্যমকে (Media) তথাগত বলেন, যেহেতু তাঁর প্রথম বিয়ে ভাঙা নিয়ে মিডিয়ার সামনে আলোচনা করেননি, তাই এবারও বিয়ে ভাঙলে তা ঘোষণা করবেন না। অন্যদিকে দেবলীনা বলেন, তিনি নিজের জীবনে এতই ব্যস্ত যে বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে চিন্তার ফুরসত পাননি। 

আরও পড়ুন: Mamata in Mumbai: 'দেশ এবার মহিলা প্রধানমন্ত্রী চায়' মুম্বইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকে বললেন রিচা চাড্ডা

তবে, ঘনিষ্ঠ মহল বলছে বর্তমানে আলাদাই থাকেন তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukerjee) ও দেবলীনা দত্ত (Debolina Dutta)। তথাগত তার মা-বাবার সঙ্গে আর দেবলীনা তাঁর মাকে নিয়ে থাকেন। টেলিভিশনের পর্দায় একাধিকবার সামনে এসেছে এই জুটি। অফস্ক্রিন কিংবা অনস্ক্রিন দুক্ষেত্রেই বেশ পছন্দের দেবলীনা ও তথাগত। তবে, এই জুটির বিবাহ বিচ্ছেদের (Divorce) খবরে যে দর্শকদের একাংশ অখুশি বলার আপেক্ষা রাখে না। টলিপাড়ার গুঞ্জন যদি সত্যি হয়, তাহলে খুব শীঘ্রই বিবাহ বিচ্ছেদের (Divorce) পথে হাঁটছেন দেবলীনা ও তথাগত। 

আরও পড়ুন: Shilajit-বীরভূমে ছুটি কাটাচ্ছিলেন গায়ক শিলাজিৎ,তারই মাঝে ঘটল বিপত্তি,করোনা আক্রান্ত হলেন তিনি

এদিকে কিছুদিন আগেই বিয়ে ভেঙার কথা ঘোষণা করেন অনুপম রায়। ইতি টানতে চলেছে অনুপম (Anupam Roy) ও পিয়া চক্রবর্তীর (Priya Chakraborty) সম্পর্ক। একথা টুইটে নিজেই জানান অনুপম। ২০১৫ সালে ডিসেম্বর মাসে সাত পাতে বাঁধা পড়েন অনুপম ও পিয়া। ২০২১ সালে ৬ বছর পর বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা।     
 

Follow Us:
Download App:
  • android
  • ios