বয়ফ্রেন্ডের তালিকায় এবার কার নাম জুড়লেন অনন্যা পান্ডে, বিটাউনে উঠল প্রেমের গুঞ্জন

বিটাউনে আবার চলছে প্রেমের গুঞ্জন। এবারের নিশানায় রয়েছেন অনন্যা পান্ডে। প্রথমবার না হলেও আবার প্রেমে হাবুডুবু খাচ্ছেন চাঙ্কি কন্যা অনন্যা। কিন্তু এবারে অনন্যার বয়ফ্রেন্ডের তালিকায় কার নাম?

Rimpy Ghosh | Published : Oct 21, 2022 1:09 PM IST

দিওয়ালি চলেই এল তাহলে। তারই প্রতিফলনে বাড়ির পর বাড়ি সেজে উঠেছে আলোকসজ্জায়, আলোয় রসনায় ভরে উঠছে গোটা দেশ। সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউড তারকারাও মেতেছে দিওয়ালি উদযাপনে। এদিন খ্যাতিমান ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা দিয়েছেন। সেই পার্টিই হয়ে উঠেছে টক অফ দ্য টাউন কেন না খোদ  ক্রেম-ডি-লা-ক্রিম তার পার্টিতে উপস্থিত ছিলেন। তবে শুধু ক্রেমের উপস্থিতিই শেষ নয় বি টাউনে নজর কেড়েছে আরও এক ঘটনা। অনন্যা পান্ডে ও আদিত্য রয় কাপুরকে একত্রে দেখা গিয়েছে পাপারাজ্জিদের ক্যামেরায় পোজ দিতে।

জনপ্রিয় রিয়েলিটি শো 'কফি উইথ করণ'-এ অনন্যা পান্ডের উপস্থিতিতেই করণ তার এবং আদিত্যের সম্পর্কের বিষয়ে কিছুটা ইঙ্গিত দর্শকদের দিলেও এবিষয়ে জল ঘোলা করেন অনন্যার মা ভাবনা পান্ডে।এরপর থেকেই শুরু হয় আদিত্য রয় কাপুর এবং অনন্যা পান্ডের সম্পর্কের গসিপ। যদিও এগুলি এখনও পর্যন্ত এগুলিকে গুজব বলেই মনে করানো হচ্ছিল কিন্তু এবার মনে হচ্ছে দুই তারকা সত্যিই তাদের সম্পর্কের উপস্থিতি জানাতে চাইছেন দর্শকদের। 

আদিত্য রায় কাপুর এবং অনন্যা পান্ডে একই সময়ে মনীশ মালহোত্রার পার্টিতে হাজির হয়েছিলেন।আলাদাভাবে অনুষ্ঠানে পৌঁছালেও পাপারাজ্জিদের ক্যামেরার সামনে দুজনে একসঙ্গে পোজ দেন।তারকাদের নিয়ে গুজবের এই প্রথমবার আদিত্য রয় কাপুর এবং অনন্যা পান্ডেকে প্রকাশ্যে একসঙ্গে দেখা  গিয়েছে যা আরও উসকে দিল নেটিজেনদের উত্তেজনা।

 অনন্যা পান্ডের সাথে তার গুজব সম্পর্ক ছাড়াও, আদিত্য রয় কাপুর তার বিয়ের জন্যও বর্তমানে রয়েছেন খবরের শিরোনামে।  সম্প্রতি, বরুণ ধাওয়ানের মা জানিয়েছেন যে তিনি আদিত্যের জন্য জীবনসঙ্গী খুঁজে দেবেন। মিডিয়াতে আদিত্য রয় কাপুর এবং অনন্যা পান্ডের সম্পর্ক নিয়ে গুঞ্জন থাকলেও আনুষ্ঠানিক ভাবে তা নিশ্চিত করেননি কেউই। 

আরও পড়ুন

অনাবৃত উরুতে ঝরছে আগুন, বুকের খাঁজে উষ্ণতার পারদ চড়ালেন 'সেক্সবম্ব' অনন্যা

লাইগার রিভিউ: পয়সা খসিয়ে টিকিট কাটার আগে অবশ্যই জেনে নিন লাইগার দেখতে যাবেন কিনা

বিজয় দেবেরকোন্ডার বাড়ির পুজোয় অতিথি হলেন অনন্যা পান্ডে

Shocking! 'বিজয় দেবেরাকোন্ডাকে নগ্ন দেখতেও রাজি', করণকে মনের গোপন কথা ফাঁস অনন্যার First Published Jul 29, 2022, 2:39 PM IST

Read more Articles on
Share this article
click me!