Asianet News BanglaAsianet News Bangla

বিজয় দেবেরকোন্ডার বাড়ির পুজোয় অতিথি হলেন অনন্যা পান্ডে

বিজয় দেবেরকোন্ডার মা মাধবী দেবেরকোন্ডা লাইগার মুক্তির আগে হায়দ্রাবাদে তার এবং অনন্যা পান্ডের ছবির সাফল্য কামনা করে বুধবার একটি পূজার আয়োজন করেছিলেন।

Ananya Pandey was invited as a guest at Vijay Deverkondas house puja anbsd
Author
First Published Aug 17, 2022, 7:24 PM IST

বিজয় দেবেরকোন্ডার মা মাধবী দেবেরকোন্ডা লাইগার মুক্তির আগে হায়দ্রাবাদে তার এবং অনন্যা পান্ডের ছবির সাফল্য কামনা করে বুধবার একটি পূজার আয়োজন করেছিলেন।অনন্যা পান্ডে লাইগারের প্রচার করতে হায়দ্রাবাদে এসেছিলেন এবং তার সহ-অভিনেতা বিজয় দেবেরকোন্ডার পরিবারের সাথে দেখা করেছিলেন। অভিনেত্রী তখন বিজয়ের মা, মাধবী দেবেরকোন্ডার সাথেও দেখা করেছিলেন, বুধবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাদের একসঙ্গে ছবি পোস্ট করেছেন অনন্যা পান্ডে। অভিনেত্রী জানিয়েছেন বিজয় দেবরাকোন্ডার মা লাইগার ছবির জন্য একটি পুজোর আয়োজনও করেছিলেন। অনন্যা ছবির ক্যাপশনে লিখেছেন, 'বিজয়ের আম্মার কাছ থেকে আশীর্বাদ এবং লাইগারের জন্য হায়দ্রাবাদে তাঁর বাড়িতে একটি পূজা। ধন্যবাদ, আমি কৃতজ্ঞ তোমার কাছে কৃতজ্ঞ এবং নিজেকে আশীর্বাদ ধন্য বোধ করছি। আন্টি, তোমাকে অনেক ধন্যবাদ।'

সোশ্যাল মিডিয়ায় সেই পুজোর কিছু ছবি শেয়ার করে বিজয় লিখেছেন, 'এই পুরো মাসে ভারত জুড়ে ভ্রমণ এবং এত ভালবাসা ইতিমধ্যেই ঈশ্বরের আশীর্বাদের মতো মনে হয়েছে! কিন্তু মা মনে করেন আমাদের তাঁর( ঈশ্বর) সুরক্ষার দরকার। তাই আমাদের সকলের জন্য পূজা এবং পবিত্র বন্ধন। এখন সে শান্তিতে ঘুমাবে যখন আমরা আমাদের সফর চালিয়ে যাব।' পুরী কানেক্টস এবং ধর্ম প্রোডাকশনের অধীনে করণ জোহর, চার্মে কৌর, অপূর্ব মেহতা এবং হিরু যশ জোহর দ্বারা সহ-প্রযোজনা করা চলচ্চিত্রটি পুরী জগন্নাথ পরিচালনা করেন। মাইক টাইসন বিজয় দেবেরকোন্ডা এবং অনন্যা পান্ডের সাথে ছবিতে উপস্থিত হয়েছেন।

আরও পড়ুনঃ 

অর্থ তচ্ছরূপের মামলায় চার্জশিটে নাম জ্যাকলিনের, গ্রেফতার হতে পারেন বলিউড অভিনেত্রী

সেক্স করতে হবে ভিডিও কলে, নোংরা ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি উরফিকে, অবশেষে গ্রেফতার অভিনেতা

১৮০ কোটির লাল সিং চাড্ডার জন্য আমির খান, করিনা কাপুর, নাগা চৈতন্য এবং অন্যান্যদের পারিশ্রমিক জেনে নিন

২৫ আগস্ট, ২০২২-এ ছবিটি বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।বিজয় দেবেরকোন্ডা ২০১১ সালে নুভভিলা চলচ্চিত্রে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তবে তার যুগান্তকারী অভিনয় ২০১৬ সালের চলচ্চিত্র পেলি চুপলুতে আসে। অভিনেতা সন্দীপ রেড্ডি বঙ্গের অর্জুন রেড্ডি, ইয়ে মন্ত্রম ভেসাভে, মহানতি, নাদিগাইয়ার থিলাগাম, গীথা গোবিন্দম এবং ডিয়ার কমরেডের মতো চলচ্চিত্রে তার অভিনয়ের জন্য সর্বাধিক পরিচিত।  লাইগার ছবি দিয়ে বিজয় বলিউডে আত্মপ্রকাশ করছেন, যিনি প্রথমবারের মতো অনন্যা পান্ডের বিপরীতে জুটি বেঁধেছেন। একজন তোতলা মিক্সড মার্শাল আর্ট বক্সারকে নিয়ে ছবিটি তৈরী। লাইগারের ভূমিকায় অভিনয় করার জন্য, বিজয় থাইল্যান্ডে মার্শাল আর্ট শিখেছিলেন বলে জানা গেছে। ছবিটি তেলেগু এবং হিন্দিতে একই সাথে শ্যুট করা হয়েছে এবং অন্যান্য আঞ্চলিক ভাষায়ও ডাব করা হবে। তেলেগু ছাড়াও, বিজয় নিজেই হিন্দিতে তার সংলাপ ডাব করেছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios