Asianet News BanglaAsianet News Bangla

সঞ্জয় দত্ত: রণবীর ছাড়া এই ইন্ডাস্ট্রির কেউ সঞ্জুতে আমার চরিত্র করতে পারতো না

শামসেরার প্রচারের পাশাপাশি নিজেদের সম্পর্ক নিয়ে অনেক অজানা কথা শেয়ার করে নিলেন রণবীর কাপুর এবং সঞ্জয় দত্ত।

Sanjay Dutt stated that unless it was Ranbir Kapoor no one else could do Sanju anbsd
Author
Kolkata, First Published Jul 23, 2022, 11:12 AM IST

 রণবীর কাপুর, সঞ্জয় দত্ত এবং বাণী কাপুর অভিনীত 'শামসেরা' দর্শকদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছে। ইতিমধ্যে, ছবির দুই তারকা, রণবীর এবং সঞ্জয়, এশিয়ানেট নিউজেবলের সাথে একটি খোলামেলা সাক্ষাৎকারে অংশ নেন। চার বছর আগে, যখন রণবীর কাপুর অভিনীত সঞ্জয় দত্তের বায়োপিক 'সঞ্জু', মুক্তি পেয়েছিল, তখন তিনি ভাবতেই পারেননি যে তাঁর পরবর্তী ছবি এই মানুষটির সঙ্গেই হবে। রণবীর প্রায়ই বলেন যে সঞ্জয় দত্ত তার আইডল। সঞ্জুর ঠিক চার বছর পর 'শামসেরা'-তে সঞ্জয়ের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে পেরে রণবীর এশিয়ানেট নিউজএবলকে বলেন যে তার এই অভিজ্ঞতাটি একটি 'শিশুর স্বপ্ন সত্যি হওয়ার মতো।' প্রতিবেদকের সঙ্গে কথোপকথনে রণবীর জানান 'সঞ্জু'-তে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করা থেকে এখন তার সঙ্গে 'শামসেরা'-তে কাজ করতে পেরে তিনি কেমন অনুভব করেছিলেন। তিনি জানান , 'যখন আমি বড় হচ্ছিলাম, আমার পোশাকের আলমারিতে সবসময় সঞ্জয় দত্তের পোস্টার থাকত, যেখানে আমার বোনের (রিদ্ধিকা কাপুর সাহনি) আলমারিতে সলমন খানের ছবি ছিল। সঞ্জয় দত্ত আমাদের পারিবারিক বন্ধু। আমি যখন একটু বড় হলাম, তিনি প্রায়ই আমাকে তার বাড়িতে ডাকতেন এবং আমাকে তার ফেরারিতে নিয়ে যেতেন। অনেক বছর পর, আমি তার বায়োপিকে তাকে অভিনয় করার সুযোগ পেয়েছি, এবং এখন তার চার বছর পর, আমি তার সাথে স্ক্রিন স্পেস শেয়ার করছি। আমার জন্য, এটি একটি শিশুর আইডলের সাথে কাজ করার স্বপ্নের মত।'


সঞ্জয় দত্তের প্রতি রণবীর কাপুরের ভালোবাসা আমাদের বেশিরভাগের মতো যারা আক্ষরিক অর্থে 'সঞ্জু বাবা' কে ভক্তি করে। কিন্তু রণবীর বিশ্বাস করেন যে বলিউডের প্রথম পরিবার থেকে আসা সত্ত্বেও সঞ্জয় যে ধরনের স্টারডম উপভোগ করেন তা তিনি আর কারও জন্য দেখেননি। 'একজন অভিনেতা হওয়া ছাড়াও, আমরা সবাই জানি যে তিনি সত্যিই একজন কিংবদন্তি। আমি একটি চলচ্চিত্র পরিবার থেকে এসেছি, তাই আমি অনেক অভিনেতাদের দেখেই বড় হয়েছি। সঞ্জু স্যার যখন সেটে আসেন, তখন সেখানকার ২০০ জন লোক তার সাথে দেখা করতে, আলাপ করতে এবং কেবল তার সাথে কথা বলতে নেমে আসে। আর কোনো অভিনেতার প্রতি এত ভালোবাসা দেখিনি। তিনি এত ভালবাসা পাওয়ার কারণ হল যে তার একটি সুন্দর হৃদয় রয়েছে এবং তিনি সবাইকে অনেক ভালোবাসেন। সঞ্জয় দত্ত এবং রণবীর কাপুর একে অপরের জন্য পারস্পরিক প্রশংসা ভাগ করে নেন। আসলে সঞ্জয় রণবীরকে নিজের একজন মনে করেন। এবং একই সাথে, রণবীর বছরের পর বছর যে মাপের অভিনেতা হয়ে উঠেছে তার জন্য তিনি গর্বিত।

আরও পড়ুনঃ 

শীঘ্রই বিয়ে করতে চলেছেন অর্জুন ? নিজেই খোলসা করলেন অভিনেতা

পার্থ চট্টোপাধ্য়ায়ের 'সুন্দরী বান্ধবী' অর্পিতার সম্পত্তির হিসেব কত, তথ্য দেখলে চমকে যাবেন

Shamshera: হিন্দুত্বের অপমান, শামশেরার ট্রেলার লঞ্চের সঙ্গে সঙ্গেই ট্রোল্ড সঞ্জয় দত্ত

'সঞ্জু' ছবিতে রণবীর ছাড়া আমার চরিত্রে অভিনয় করতে পারত এমন কোনো অভিনেতা নেই। সে আমার চরিত্রে অভিনয় করেছে বলে নয় বরং একজন অভিনেতা হিসেবে তার সম্ভাবনা এবং অভিনয়ের কারণে সঞ্জু তার সেরা পারফরম্যান্সের একটি। সঞ্জয় দত্ত বলেন, 'সঞ্জু' বা 'শামসেরা' যে কোনো ভূমিকাই তিনি করতে পারেন।
শুধু তাই নয়, 'শামসেরা'-তে রণবীর কাপুরের সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কথা বলতে গিয়ে সঞ্জয় দত্ত বলেছিলেন, 'রণবীর আমার সন্তান, আমার ছোট ভাইয়ের মতো। শ্যুটিংয়ের সময় যখনই আমার ওকে আঘাত করতে হত তখনই আমার খারাপ লাগত, কিন্তু তারপরে আমি ওকে অনেক চুম্বন দিয়ে তা পূরণ করতাম। 'করণ মেহতা পরিচালিত, 'শামসেরা' হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এই ছবিতে অভিনেতা বাণী কাপুর  রণবীর কাপুরের বিপরীতে তার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন।
 

Follow Us:
Download App:
  • android
  • ios