'পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ভালো স্মৃতি তৈরি করুন', করোনায় খোলা চিঠি অনুষ্কার

  • করোনা মোকাবিলায় গৃহবন্দি সকল তারকা
  • পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অনুষ্কা-বিরাট
  • প্রত্যেকে এই সময়টা উপভোগ করুন
  • নেট দুনিয়ায় খোলা চিঠি অনুষ্কার

Jayita Chandra | Published : Apr 7, 2020 8:31 AM IST

করোনার প্রকোপ রুখতে গোটা বিশ্ব জুড়ে চলছে এক অঘোষিত যুদ্ধ। একের পর এক সেক্টরে নেমে আসছে ধ্বস। আর্থিক সংকটের মুখে সাধারণ মানুষ। এমনই পরিস্থিতিতে লক ডাইন ঘোষণা করা হয়েছে কেন্দ্রিয় সরকারের পক্ষ থেকে। প্রাথমিকভাবে এই লক ডাউন চলবে ১৪ এপ্রিল পর্যন্ত। কিন্তু দেশ যে পথে এগোচ্ছে, সেই দিকে নজর দিয়ে এখন বোঝা দায় পরিস্থিতি স্বাভাবিক হতে আর কত সময় লাগবে। 

আরও পড়ুন-রূপকথার গল্প এবার প্রকাশ্যে, লকডাউনে ভাইরাল সৃজিত-মিথিলার বিবাহ-ডায়েরি

এমনই পরিস্থিতিতে ক্রমেই বদলে যাচ্ছে দেশের ছবি। বাড়ির সকেলর সঙ্গে সময় কাটানো, পরিবারের যত্ন নেওয়া, একে অন্যের পাশে থাকা, নেই ব্যস্ততা, একে অন্যের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলা, ঘরে বসে খেলা, রান্না করা আরও অনেক কিছু, যা ব্যস্ততার কবলে পড়ে গ্রাস করেছিল পরিস্থিতি, তা আজ বদলে গিয়েছে। তারকাদের জীবনের ছবিটাও একই রকমের। তাঁরাও একই সঙ্গে সময় কাটাচ্ছে। এমনই ছবি এবার ধরা দিল অনুষ্কার ফ্রেমে। বিরাট, মা-বাবার সঙ্গে খেলায় মত্ত অনুষ্কা শেয়ার করলেন ছবি। 

 

 

আরও পড়ুনঃ বোল্ড দৃশ্যে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ঐশ্বর্য, ভাঙতে বসেছিল বচ্চন পরিবার

তবে এখানেই শেষ নয়, পাশাপাশি এক খোলা চিঠিও লেখেন অনুষ্কা। যেখানে তিনি উল্লেখ করেন, এই সময়টা বাড়িতে থেকে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে উপভোগ করা উচিত। তাঁদের সঙ্গে সময় কাটানোর সুযোগ খুব কম পাওয়া যায়। তাই এই সময়টা ভালো ভালো  স্মৃতি তৈরি করার সময়। এই সময় সকলের পাশে থাকার সময়। অনুষ্কার এই বার্তা মুহূর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!