এ যেন রূপকথার দেশ। পালকিতে চেপে প্রাসাদের সামনে হাজির রাজকন্যা। পদ্মাপাড়ের সুন্দরি সঙ্গেই গাটছড়া বেঁধেছেন পরিচালক সৃজিত মুখার্জি।  করোনা ভাইরাস নিয়ে আতঙ্কের মধ্যে রয়েছে গোটা বিশ্বব্যাপী। আতঙ্কের অপর নামই করোনা ভাইরাস। প্রত্যেকেই রীতিমতো ভয়ে ভীত হয়ে রয়েছেন।  প্রত্যেকেই এই করোনা নিয়ে সচেতনতা অবলম্বন করছেন। করোনা আতঙ্ক গ্রাস করেছে টলিউডকেও।  করোনার থাবা পড়েছে পরিচালক সৃজিত মুখার্জির জীবনে। অপেক্ষা ছাড়া আর কিছুই নেই তার জীবনে।

আরও পড়ুন-করোনার প্রকোপে রাজ্যে আসছেন না 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী', নয়া চমক দেবের...

লকডাউনের জেরে আপাতত দেখা বন্ধ পরিচালকের। তার চৈত্রের প্রখর রৌদ্রে বসন্তের স্মৃতিচারণ করছেন পদ্মাপাড়ের সুন্দরী মিথিলা। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই গাটছড়া বাঁধেন পরিচালক-অভিনেত্রী। তাদের সেই রূপকথার বিয়ের ছবি প্রকাশ্যে আসলেও বিয়ের প্রতিটি মুহূর্তে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ফ্যানেরা। এই ভক্তদের উদ্দেশ্যে টুইটারে নিজেদের বিবাহ-ডায়েরির ছবি শেয়ার করলেন অভিনেত্রী। দেখে নিন ভিডিওতে।

 

 

স্বল্প দৈর্ঘ্যের বিয়ের ভিডিও প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে দর্শকদের। সৃজিতের ছবির গান দিয়ে সাজানো হয়েছে পুরো ভিডিওটি। প্রতিটি মুহূর্তের সঙ্গে সামঞ্জস্য রেখে চলছে ব্যাকগ্রাউন্ড মিউজিক। কেমনভাবে সেই দিনটিকে আনন্দে ভরিয়ে তুলেছিলেন উজ্জ্বল ব্যক্তিত্বরা, রয়েছে সেই ঝলকও। তার আভাসও মিলেছে ভিডিওতে। করোনা ত্রাসে দুপ্রান্তে দুই প্রেমিকসত্ত্বা এভাবেই নিজেদের ভালবাসার স্মৃতি দেখে মনের ভিতরের প্রেমকে জাগ্রত করেছেন। আপাতত পরিচালকের ব্যক্তিগত জীবনকে গ্রাস করেছে এই মারণ রোগ করোনা। করেনার জেরেই  দেখা বন্ধ হয়েছে সৃজিত- মিথিলার। কিছুদিন আগেই সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেই মন খারাপের ইঙ্গিত দিয়েছেন মিথিলা নিজেই।ননিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানে 'বীরজারা' সিনেমার  গানের লাইন লিখেই তিনি দুঃখপ্রকাশ করেছেন।তারা দুজনের মাঝখানে যে করোনাই মূল বাধা হয়ে দাঁড়িয়েছে তাও জানিয়েছেন ওপার বাংলার সুন্দরী।

 

আরও পড়ুন-করোনাভাইরাস মোকাবিলায় এবার কি হাতিয়ার হবে ড্রোন, সেই পথেই লক্ষ্মৌর বিজ্ঞানী...

আরও পড়ুন-করোনাভাইরাস LIVE, করোনা নিয়ে বৈঠকে রাজনাথ, ওষুধে নিষেধাজ্ঞা তুলল ভারত...

আরও পড়ুন-করোনা-আক্রান্ত হলে বেসরকারি হাসপাতালে যাবেন ভাবছেন, জেনে নিন খরচ কত পড়ছে...