Asianet News BanglaAsianet News Bangla

বিয়ের পীড়ি তে বসতে চলেছেন প্রভাস, খবর ফাঁস করলেন তাঁর কাকা!

অবশেষে বিয়ের পীড়ি তে বসতে চলেছেন দক্ষিণী জনপ্রিয় অভিনেতা বাহুবলি খ্যাত প্রভাস। খবর টি প্রথম প্ৰকাশ করলেন তাঁর কাকা। 
 

Pravash is gonna marry soon his uncle reveald the news anbad
Author
Kolkata, First Published Jun 13, 2022, 8:14 PM IST

সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, তেলেগু সিনেমার অন্যতম এলিজেবল ব্যাচেলর প্রভাস এই বছর বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। খবরে বলা হয়েছে, তার কাকা, বিশিষ্ট দক্ষিণী অভিনেতা কৃষ্ণম রাজু সম্প্রতি খবরটি প্রকাশ করেছেন।

প্রভাস বাহুবলী ট্রিলজি দিয়ে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর বেঞ্চমার্ক তৈরি করেছিলেন। এরপর থেকে অভিনেতার 'সিঙ্গেল স্ট্যাটাস' বহু দিন ধরেই আলোচনার বিষয়। যাইহোক, এটি পরিবর্তন হতে চলেছে বলে মনে হচ্ছে।

একটি সূত্রে জানা যাচ্ছে এবার সত্যি সত্যি সিঙ্গেল থেকে ম্যারেড স্ট্যাটাস হতে চলেছে দক্ষিণী ছবির অন্যতম এলিজেবল ব্যাচেলরের এবং হৃদয় ভাঙতে চলেছে তাঁর ফিমেল ফ্যানদের। প্রভাস এর প্রেম ও বিয়ে নিয়ে এমনি তেই কৌতুহল ছিল তুঙ্গে কিন্তু কৌতুহল নিবারনের মতন কোনো তথ্যই অভিনের সমপর্কে এত দিন পাওয়া যায়নি। এবার সেই সব কল্পনা ও কৌতূহলের এবার বোধয় অবসান হতে চলেছে। 

রান্নাঘরে 'পাসুরি' গেয়ে ভাইরাল এক ভারতীয় মহিলা! তাঁর সুকণ্ঠে মজেছেন নেটবাসী রা

মাদক সেবনের অভিযোগে গ্রেফতার হলেন শ্রদ্ধা কপূরের দাদা,সিদ্ধান্ত কপূর!

বিচ্ছেদের পরেও ঋষভের নাম শুনে হাসি মুখে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়লেন উর্বশী!


সম্প্রতি পশ্চিম গোদাবরী জেলার কৃষ্ণম রাজু এবং প্রভাস ফ্যান অ্যাসোসিয়েশনের সভাপতির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়েছে, যা প্রকাশ করে যে প্রভাসের বিয়ের প্রস্তুতি এখনও চলছে


ভিডিও অনুসারে প্রভাস তাঁর স্ত্রীকে খুঁজে পেয়েছেন এবং কৃষ্ণমরাজুর পরিবার উপযুক্ত সময়ে সুনির্দিষ্টভাবে তা প্রকাশ করবে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, এবং ভক্তরা তাদের প্রিয় তারকাকে শীঘ্রই বিয়ে-এর পিঁড়িতে বসতে দেখার জন্য অপেক্ষা করছে।

এদিকে, প্রভাস বা তার পরিবারের কেউই এই পরিস্থিতি নিয়ে আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেননি। অভিনেতা বর্তমানে 'সালার' এবং 'আদিপুরুষ'-এ কাজ করছেন, দুটি আসন্ন ছবি যা 'সাহো' এবং 'রাধে শ্যাম'-ছবি দুটি ফ্লপ হওয়ার পরে তাঁর বক্স অফিসের আধিপত্য পুনরুদ্ধার করতে প্রস্তুত।

উল্লেখ্য বিষয়, 'রাধে শ্যাম' ছবির জন্য একটি প্রচারমূলক ইভেন্টের সময়, প্রভাসকে তার প্রেমের জীবন সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। কেন তিনি এখনও বিয়ে করেননি তাও ব্যাখ্যা করেছেন এই তারকা। চলচ্চিত্রে তার সম্পৃক্ততা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন,প্রভাস বলেন, 'প্রেম এবং রোমান্স সম্পর্কে আমার পূর্বাভাস সবসময়ই ভুল ছিল,এটা আমার বিয়ে না হওয়ার একটা কারণ।' তার প্রতিক্রিয়া দেখে জনতা খুবই হতবাক হয়ে যায় সেদিন। তাঁর বিয়ের খবরে তাঁর ফ্যানেরা খুশি হলেও বহু নারীর হৃদয়ে এই মুহূর্তে ভেঙে যাওয়ার সামিল হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা।
 

Follow Us:
Download App:
  • android
  • ios