Tollywood Movie: অঙ্কুশ-প্রিয়াঙ্কার দাম্পত্য জীবনের টানাপোড়েনে ‘কুরবান’ হবে কে?

নতুন ছবিতে একেবারে অন্য রূপে দেখা যাবে অভিনেতা অঙ্কুশ হাজরাকে। অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের নতুন রূপটিও দারুণ নজর কেড়েছে দর্শক মহলে। 

Sahely Sen | Published : Aug 26, 2023 9:26 AM IST

‘বিবাহ অভিযান’ থেকে ‘আবার বিবাহ অভিযান’, পর্দায় বারবার বিয়ের অভিযানে অংশ নিলেও একসাথে দাম্পত্য যাপন একেবারেই করা হয়ে ওঠেনি অঙ্কুশ হাজরা এবং প্রিয়াঙ্কা সরকার জুটির। কিন্তু, পরিচালক শৈবাল মুখোপাধ্যায় সেই চেনা ছন্দে গরমিল ঘটিয়েছেন। তিনি দাম্পত্য জীবনের পাকে বেঁধে ফেলেছেন এই টলিউড যুগলকে। শৈবালের হাত ধরেই এবার টলিউডের পর্দায় স্বামী-স্ত্রী রূপে আত্মপ্রকাশ করতে চলেছেন অঙ্কুশ এবং প্রিয়াঙ্কা। তাঁদের সেই নতুন ছবির নাম ‘কুরবান’। 

'কুরবান' ছবিতে একেবারে অন্য রূপে দেখা যাবে অভিনেতা অঙ্কুশ হাজরাকে। অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের নতুন রূপটিও দারুণ নজর কেড়েছে দর্শক মহলে। চলতি বছরের জানুয়ারি মাসেই অবশ্য এই সিনেমাটি মুক্তি পাওয়ার আগাম খবর দিয়ে দিয়েছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। এবার প্রকাশ্যে এল এই সিনেমায় তাঁর এবং তাঁর ওভিনেত্রীর নতুন লুক। 


হাসান এবং হিজল, এই দিন-আনি-দিন-খাই দরিদ্র স্বামী স্ত্রীয়ের গল্পে টানাপোড়েনই মূল শত্রু, যার বিরুদ্ধে লড়তে লড়তে অবশেষে তাঁদের জয় হয় কিনা, সেই গল্পই তুলে ধরবেন পরিচালক শৈবাল মুখোপাধ্যায়। গ্রাম বাংলার প্রেক্ষাপটে দুই প্রধান চরিত্রের পোশাকও অত্যন্ত মানানসই। এই ইসলাম ধর্মীয় মানুষদের জীবনে ‘শুধু ভালবাসাই’ যে মূল ধর্ম, তা ফুটিয়ে তুলবেন অভিনেতা অভিনেত্রীরা। 


বড় চুল আর গালভর্তি এলোমেলো দাড়ি নিয়ে অভিনেতা অঙ্কুশকে প্রথম দেখায় প্রায় চেনাই যাচ্ছে না বলা চলে। তাঁর বিপরীতে প্রিয়াঙ্কাও এলো চুল আর ছাপা শাড়িতে একেবারে গ্রাম্য গৃহিণী। তাঁরা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অভিনেতা শান্তিলাল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, বুদ্ধদেব ভট্টাচার্য এবং সুভদ্রা মুখোপাধ্যায়ের মতো তাবড় শিল্পীরা। 


আরও পড়ুন- 
Nora Fatehi: হায় গরমি ! উচ্চ নিতম্বে নেটদুনিয়া কাঁপাচ্ছেন লাস্যময়ী নোরা ফতেহি
International Dog Day: সলমন ক্যাটরিনা কিংবা অমিতাভ বচ্চন, বিশ্ব কুকুর দিবসে দেখে নিন তারকাদের প্রিয় পোষ্যের ছবি
Malaika Arjun: গদগদ প্রেম কি এবার ভাঙনের পথে? মালাইকা-অর্জুনের মাঝে তৃতীয় ব্যক্তি নিয়ে বাড়ছে গুঞ্জন

Share this article
click me!