Jeetu Kamal: ‘আর নিজেকে কাঠগড়ায় তোলার দরকার নেই...’ রিল বানিয়ে মনের কথা জানালে জিতু

সদ্য একটি রিল বানালেন জিতু। একটি রিল পোস্ট করেছেন। যেখানে লেখেন, সব শেষ.. হয়ত এর জন্য একটু কষ্ট হচ্ছে, তবে একটা প্রশান্তির অনুভূতিও রয়েছে।

Sayanita Chakraborty | Published : Aug 16, 2023 4:26 AM IST

ফের খবরে জিতু কামাল ও নবনীতা। তাঁদের বিয়ে ভাঙার খবর বহুদিন রয়েছে টলি চর্চার শীর্ষে। কেন হঠাৎ করে দাম্পত্য ভাঙছে তা নিয়ে প্রশ্ন জেগেছে সকলের মনে। তারপরই তাদের দাম্পত্য জটিলতা সামনে আসে। অনেকে বলেছেন, নতুন সম্পর্ক এসেছে তাদের জীবনে। আবার অনেকে ভেবেছেন কেরিয়ারে উন্নতির কারণে বিচ্ছেদের পথে এগিয়েছেন তাঁরা। এবার মনের কথা জানালেন জিতু।

সদ্য একটি রিল বানালেন জিতু। একটি রিল পোস্ট করেছেন। যেখানে লেখেন, সব শেষ.. হয়ত এর জন্য একটু কষ্ট হচ্ছে, তবে একটা প্রশান্তির অনুভূতিও রয়েছে। আর স্ট্রেস নেই, রাত জেগে থাকা নেই। নিজেকে কাঠগড়ায় তোলার দরকার নেই, কান্না নেই, লড়াইয়ের প্রয়োজন নেই। বোকা বোকা ঝগড়া নেই, আর চিন্তা নেই। বরং, এখন অনেকটা জুড়ে শান্তি। ... আমি বলতে পারি এমন একজনের সঙ্গে আমার দূরত্ব তৈরি হয়েছ যে আমার উপযুক্ত ছিল না। ভুল ভেঙে গিয়েছে, এখন তাদের মধ্যে আমি হেরে যাওয়া ব্যক্তিকে খুঁজে পাই। তুমি যা করেছো সেটা করেছো, আমি চেষ্টা করেছি কিন্তু এই সম্পর্কটা টেকার ছিল না। হয়ত কষ্ট হচ্ছে কিন্তু সে আমার চোখ খুলে দিয়ে গেলে তুমি।

বেশ কিছুদিন ধরেই খবরে জিতু ও নবনীতা। পাঁচ বছরের বিয়ে ভাঙতে চলেছে তাঁদের। নবনীতা নিজেই জানিয়েছিলেন তাঁদের বিচ্ছেদের কথা। এই নিয়ে দীর্ঘদিন চলছে জল্পনা। কেন তাঁদের বিচ্ছেদ হতে চলেছে তা এখনও রহস্যে। তবে, বিচ্ছেদ নিয়ে খবরে তাঁরা। এরই মাঝে কখন নিজের দুঃখ প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায় তো কখনও সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের দুঃখ করে তো কখনও ভালোবাসার পাঠ দেয়।

কদিন আগে ভালোবাসার পাঠ দিতে গিয়ে খবরে এসেছিলেন জিতু। ভালোবাসা কি? যদি রূপ দেখে কাউকে ভালোবাসো, সেটা ভালোবাসা নয়। সেটা বেছে নেওয়া। যদি কারও দেহ দেখে ভালোবাসো, সেটা ভালোবাসা নয়। সেটা লোভ। সেটা লালসা যদি কারও টাকা দেখে ভালোবাসো। তাহলে ভালোবাসা কাকে বলে? যদি তুমি এক নজর তাকে দেখার জন্য ছটফট করতে থাকো তাহলে সেটাই ভালোবাসা। -একবার এমনই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। এই খবর পোস্ট করে খবরে আসেন জিতু ও নবনীতা। আর এবার রীল বানিয়ে খবরে এলেন জিতু কামাল। প্রকাশ করলেন নবনীতাকে নিয়ে তাঁর অনুভূতি।

 

আরও পড়ুন

Gadar 2: মাত্র পাঁচ দিনে ২০০ কোটির ঘরে পা রাখল ‘গদর ২’, রইল ছবির আয়ের হিসেব

প্রয়াত হলেন নির্মলা মিশ্রর স্বামী সুরকার প্রদীপ দাশগুপ্ত, শোকের ছায়া বিনোদন জগতে

Shah Rukh Khan : মন্নতের ছাদে পতাকা উত্তোলন শাহরুখ খানের, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!