‘বাঙালিরা জওয়ান ও অ্যানিম্যাল দেখেন কিন্তু জিৎ-দার মানুষ দেখেন না’: দেব

এই ছবিতে একাধিক খুন, রহস্য থেকে হিংস্রতা দেখানো হয়েছে। তা সত্ত্বেও ছবি সুপার ডুপার হিট। এবার এই ছবি নিয়ে বিস্ফোরক মন্তব্য করবেন অভিনেতা দেব।

Sayanita Chakraborty | Published : Dec 19, 2023 3:50 AM IST

ছবি মুক্তি পেয়েছে ১ ডিসেম্বর। ১ ডিসেম্বর থেকে সর্বত্র অ্যানিম্যাল ছবির চর্চা। রণবীর কাপুর অভিনীত অ্যানিম্যাল যে এতটা সফল হবে তা কেউ আশা করতে পারেননি। এই ছবিতে একাধিক খুন, রহস্য থেকে হিংস্রতা দেখানো হয়েছে। তা সত্ত্বেও ছবি সুপার ডুপার হিট। এবার এই ছবি নিয়ে বিস্ফোরক মন্তব্য করবেন অভিনেতা দেব।

বাংলা ছবির দর্শকদের মানসিকতা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন বলা চলে। সদ্য ভাইরাল হয়েছে দেবের একটি সাক্ষাৎকার। সেখানে দেব নিজের অভিনীত ছবির কথা বলেন। সঙ্গে বাংলা ছবির সঙ্গে তুলনা টানেন অ্যানিম্যাল-র মতো ছবির।

Latest Videos

এক সাক্ষাৎকারে দেবকে প্রশ্ন করা হয়, বাংলা ছবির গল্পে কেন এমন নতুনত্ব কেন আনা হয় না। এর উত্তরে দেব বলেন, ‘আমি দায়িত্ব নিয়ে বলতে পারি, বাংলা সিনেমার দর্শক আর বাংলার দর্শক কিন্তু এক নয়। এঁরা অ্যানিম্যাল দেখবে। জওয়ান দেখবে কিন্তু সেখানে আমারই যখন নতুন কিছু করব, লাউড কিংবা ওভার দ্য টপ কিছু করব, ধরা যাক, জিৎদার মানুষ সিনেমার কথাই, তখন ওঁদের মনে হবে এটা আমাদের সংস্কৃতি নয়। আমরা যখন ব্যোমকেশ করি সিনেমাটা ভালো ব্যবসা করলেও শুনতে হয় আরও ভালো হলে ভালো হত। বাঘাযতীন অনেকেরই ভালো লেগেছে, আবার কারও লাগেনি।’

এমন ভাবে বাংলার দর্শকদের কথা বললেন দেব। জানালেন বাংলা দর্শকদের পছন্দের অপছন্দের কথা। কোন জিনিস তাদের পছন্দ কিংবা কোন ধরনের সিনেমা তাদের পছন্দ নয়। বাংলার দর্শক ও বাংলা ছবির দর্শকদের কথা বলেন দেব। তিনি বলেন, তাঁরা অ্যানিম্যাল দেখলেও জিৎ-র মানুষ দেখেন না। এমন বিস্ফোরক উক্তি শোনা যায় দেবের গলায়। তেমনই পরমব্রতও তাঁর এক সাক্ষাৎকারে এমনই ইঙ্গিত করেছিলেন।

 

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar