সুখবর দিলেন শিবপ্রসাদ, দেশের বাইরে পাড়ি দিচ্ছে রক্তবীজ, বিদেশে প্রদর্শীত হবে ছবিটি

বাংলা, হিন্দি, ওড়িয়া ও অসমিয়া ভাষায় মুক্তি পায় ছবিটি। প্রেক্ষাগৃহে ৬০ দিন ছুঁতে চলেছে ছবিটি। জানা গিয়েছে, ৫৫ দিনে প্রায় ৬.৫ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। এবার এই ছবি ঘিরে ফের এক সুখবর।

Sayanita Chakraborty | Published : Dec 18, 2023 6:24 AM IST / Updated: Dec 18 2023, 11:55 AM IST

পুজোর সময় মুক্তি পেয়েছে রক্তবীজ। সে সময় বক্স অফিসে সাড়া ফেলেছিল ছবিটি। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ছবিটি পুজোর সময় থেকে খবরে। বর্তমানে রমরমিয়ে চলছে রক্তবীজ। বাংলা, হিন্দি, ওড়িয়া ও অসমিয়া ভাষায় মুক্তি পায় ছবিটি। প্রেক্ষাগৃহে ৬০ দিন ছুঁতে চলেছে ছবিটি। জানা গিয়েছে, ৫৫ দিনে প্রায় ৬.৫ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। এবার এই ছবি ঘিরে ফের এক সুখবর।

সদ্য এই ছবি ঘিরে এক বিশেষ বার্তা এল প্রকাশ্যে। বিদেশে দেখানো হবে ছবিটি। জানা গিয়েছে, রক্তবীজ প্রথম বাংলা ছবি যা কুয়ালালামপুরে দেখানো হবে। ইন্দোনেশিনা দেখানো হবে রক্তবীজ। জানুয়ারির শেষের দিকে দেশের বাইরে প্রদর্শীত হবে ছবিটি।। ছবির পক্ষ থেকে এক সাক্ষাৎকারে বলা হয়েছিল, রক্তবীজ ছবির সাফল্যের কারণ তিনটি। ছবির গল্প, তারকাদের অভিনয় এবং কাস্টিং। এই তিন মিলিয়ে সফল হয়েছে ছবিটি। এই ছবিতে অনুসুরা মজুমদার, ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের মতো তারকাদের দেখা গিয়েছে। তেমনই আছেন আবির ও মিমি। অন্যান্য থ্রিলার থেকে একটি আলাদা বলে মনে করেন সকলে। রক্তবীজ একটি বাংলার গল্প নিয়ে তৈরি। চিরাচরিত থ্রিলার ছবির থেকে আলাদা এটি।

এদিকে, ১৯ অক্টোবর মুক্তি পায় রক্তবীজ। শিবপ্রসাদ ও নন্দিতা পরিচালিত এই ছবির শেষে ইঙ্গিত দেওয়া হয়েছিল যে ছবির পার্ট ২ আসতে চলেছে। কারণ এই ছবিতে অপরাধীরা ধরা পড়েনি। তেমনই গল্প শেষ হয়নি। তবে, কবে আসবে দ্বিতীয় এই কিস্তি তা এখনও জানা যায়নি। এরই মাঝে প্রকাশ্যে এল এই ছবির নতুন খবর। এবার শীঘ্রই বিদেশে দেখানো হবে ছবিটি। ইন্দোনেশিয়ায় প্রদর্শীত হবে রক্তবীজ। সম্ভবত জানুয়ারির শেষে রক্তবীজ দেখানো হবে এই ছবি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Shah Rukh Khan: নিজের রেকর্ড ভাঙার পথে শাহরুখ, ইতিহাস গড়তে চলেছে Dunki

মুম্বইয়ের হাসপাতালে ভর্তি তনুজা, রাখা হল আইসিইউ-তে, কেমন আছেন অভিনেত্রী

Share this article
click me!