শেষ হল শ্যুটিং, ফের জুটি বাঁধছেন সুস্মিতার সঙ্গে, আসছে জিৎ-র নতুন ছবি ‘মানুষ’

ছবি পোস্ট করে লেখেন, ‘মানুষ ছবির কাজের সময় সকলের সঙ্গে ভালো বন্ধনে আবদ্ধ হয়েছি। সত্যিই একটা সুন্দর যাত্রা। ধন্যবাদ ও ভালোবাসা। সিনেমাহলে দেখা হবে।’

Sayanita Chakraborty | Published : Jul 1, 2023 9:19 AM IST

‘চেঙ্গিজ’ সাফল্যের রেশ এখনও কাটেনি। এরই মাঝে নতুন ছবি নিয়ে খবরে এলেন জিৎ। তবে, কোনও ছবির ঘোষণা নয়। বরং, শেষ করলেন তাঁর আরও এক প্রোজেক্ট। সদ্য নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন। যেখানে উপস্থিত একাধিক টিম মেম্বার। আর তাঁদের সঙ্গে দাঁড়িয়ে জিৎ ও সুস্মিতা চট্টোপাধ্যায়। সুস্মিতার পরনে লাল রঙের পোশাক। আর জিৎ কালো শার্ট ও জিন্স। এমন একটি গ্রুপ ছবি পোস্ট করে লেখেন, ‘মানুষ ছবির কাজের সময় সকলের সঙ্গে ভালো বন্ধনে আবদ্ধ হয়েছি। সত্যিই একটা সুন্দর যাত্রা। ধন্যবাদ ও ভালোবাসা। সিনেমাহলে দেখা হবে।’

এভাবে নতুন ছবির খবর নিয়ে প্রকাশ্যে এলেন জিৎ। অধিকাংশ সময় কমার্শিয়াল ছবির তারকা হিসেবে দেখা যায় তাঁকে। যদিও কয়েকবার নিজেক চেনা ছকের বাইরে গিয়ে কৃষ্ণকান্তের উইল ও পিতৃভূমি-র মতো ছবিতে অভিনয় করেছেন। কিন্তু, তাঁর ভক্তরা তাঁকে কমার্শিয়াল ছবির না.ক হিসেবেই দেখতে বেশি পছন্দ করেন। সে কারণেই তিনি তৈরিও করেন এমন ছবি।

কদিন আগেই মুক্তি পেয়েছে চেঙ্গিজ। ২১ এপ্রিল মুক্তি পেয়েছিল ছবিটি। বাংলা ও হিন্দি দুই ভাষায় মুক্তি পায়। রাজেশ গঙ্গোপাধ্যায় পরিচালিত এই ছবিটি দর্শকদের থেকে যথেষ্ট ভালোবাসা পেয়েছে। ছবিতে জমিয়ে অ্যাকশন করেছেন জিৎ। তেমনই করেছেন রোম্যান্স। ছবির প্রধান চরিত্রে ছিলেন জিৎ ও সুস্মিতা চট্টোপাধ্যায়। এছাড়াও ছিলেন, সুদীপ মুখোপাধ্যায়, বিশ্বরূপ বিশ্বাস, ইন্দ্রজিৎ মজুমদার, রোহির রায়, সোহন বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে। আন্ডার ওয়ারর্ল্ড জগতের কাহিনি, স্মাগলিং, প্রেম, রোম্যান্স, ইমোশন থেকে সম্পর্কের টানাপোড়েন সবই ছিল এই ছবিতে। এই প্রথম কোনও বাংলা ছবি যা হিন্দিতেও মুক্তি পায়। তারপর এই জিৎ-র দেখানো পথে হাঁটলেন দেব। শোনা যাচ্ছে, দেবের আসন্ন ছবিও মুক্তি পাবে বাংলা ও হিন্দি দুই ভাষায়।

 

তেমনই এর মাঝে প্রকাশ্যে এল মানুষ ছবির কথা। ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় সমাদ্দার। প্রযোজনার দায়িত্বে আছেন জিৎ। এর আগেও প্রযোজক হিসেবে দেখা গিয়েছিল জিৎ-কে। এবার এই ছবিতে ফের জিৎ-র বিপরীতে দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায়কে। এর আগে চেঙ্গিজ-র জিৎ-র স্ত্রীর ভূমিকায় দেখা গিয়ে তাঁকে। তাঁদের অনস্ক্রিন রোম্যান্স নজর কেড়েছিল সকলের। তেমনই প্রশংসা পেয়েছিলেন বিস্তর। এবার ফের একবার দেখা যাবে জিৎ-সুস্মিতার জুটি। এই মানুষ ছবিতেও তাঁদের জুটি প্রশংসা পায় কিনা তাই দেখার।

 

 

আরও পড়ুন

হাতে রয়েছে নতুন ১০টি ছবি, জেনে নিন কোন কোন ছবিতে দেখা যাবে অক্ষয়কে

পোশাক নেই এতটুকুও, উন্মুক্ত শরীরে ঢালছেন প্লাস্টার অফ প্যারিস, উরফির নতুন ভিডিও দেখতে উপচে পড়েছে ভিড়

Parineeti-Raghav: বিয়ের আগে অমৃতসরে রাঘব-পরিণীতি, পরিদর্শন করলেন স্বর্ণ মন্দির

Share this article
click me!