Nusrat Jahan: ২০ কোটি টাকার প্রতারণা অভিযোগ উঠল নুসরতের বিরুদ্ধে, ফ্ল্যাট দেওয়ার মানে টাকা নিলেন নায়িকা

২০ কোটি বেশি টাকার প্রতারণা করেছে। ৪২৯ জনের থেকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা নিয়েছে নুসরত। ফ্ল্যাট দেবেন বলে সকলের থেকে টাকা নিয়েছেন। কিন্তু, অভিযোগ সেই ফ্ল্যাট কেউ পাননি।

Sayanita Chakraborty | Published : Aug 1, 2023 10:57 AM IST

ফের খবরে নুসরত জাহান। তবে, নতুন কোনও প্রজোক্ট নয়। বরং, বিতর্কে জড়ালেন নায়িকা। ২০ কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ফ্ল্যাট দেওয়ার নাম করে কোটি টাকার প্রতারণা করেছেন নুসরত জাহান।

বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডা সম্প্রতি ইডির কাছে অভিযোগ করেছেন নুসরতের নামে। তিনি অভিযোগ করেছেন, ২০ কোটি বেশি টাকার প্রতারণা করেছে। ৪২৯ জনের থেকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা নিয়েছে নুসরত। ফ্ল্যাট দেবেন বলে সকলের থেকে টাকা নিয়েছেন। কিন্তু, অভিযোগ সেই ফ্ল্যাট কেউ পাননি। এমন একাধিক লোকের সঙ্গে প্রতারণার অভিযোগ উঠেছে নুসরত জাহানের বিরুদ্ধে। ঘটনাটি ২০১৪ সালের। সে সময় টাকা নিয়েছিলেন নুসরত বলে অভিযোগ।

এই প্রসঙ্গে কোনও কথা বলতে নারাজ নুসরত। ইডির কাছে করা অভিযোগ নিয়ে এখনই কোনও মন্তব্য করেননিন নুসরত। যেহেতু কেন্দ্রীয় এজেন্সির কাছে অভিযোগ জানানো হয়েছে, তাই আইনজীবীর সঙ্গে কথা না বলে তিনি কিছু বলবেন না।

জানা যায়, সমবায় ফ্ল্যাট দেওয়ার নাম করে একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের কর্মীদের থেকে টাকা তুলে প্রতারণার অভিযোগ ওঠে। যে সংস্থাকে ঘিরে মূল অভিযোগ উঠেছে তার ডিরেক্টরদের মধ্যে নুসরতের নাম আছে। এই সংস্থার ৭-৮ জন ডিরেক্টর। এই সকল ডিরেক্টরদের মধ্যে আছেন রাকেশ সিং। সংস্থার ঠিকানা দেওয়া গড়িয়াহাটের হেমন্ত মুখার্জি সরণি। সদ্য এই অভিযোগ করেছেন শঙ্কুদেব পান্ডা। তবে, আপাতত এই প্রসঙ্গে নুসরত কিছু বলেননি। এদিকে কেন এত পুরনো দিনের ঘটনা নিয়ে সদ্য অভিযোগ তুললেন শঙ্কুদেব পান্ডা তা জানা যায়নি। এদিকে সদ্য নুসরত ১ কোটি ৯৮ লক্ষ টাকা দিয়ে পাম অ্যাভিনিউতে ফ্ল্যাট কিনেছেন। সেই প্রতারণার টাকায় ফ্ল্যাট কিনেছেন বলে মনে করছেন অনেকেই।

এদিকে নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন নুসরত। শুরু হয়ে গিয়েছে, তাঁর সংস্থার নতুন ছবির কাজ। প্রথম ছবির পোস্টারও শেয়ার করেছেন। ছবিতে থাকছেন যশ। প্রকাশ্যে এসেছে যশের ছবি। ছবিতে ফার্স্ট লুক নজর কেড়েছে সকলের। বর্তমানে নুসরতের প্রযোজনার প্রথম ছবি নিয়ে ব্যস্ত নায়ক। এদিকে, প্রযোজনা সংস্থার প্রথম ছবি মুক্তির আগেই এমন বিতর্কে জড়াল নুসরত জাহান। আপাতত তা নিয়ে মুখ খোলেনি নুসরত। এখন দেখার এই সমস্যা কত দূর পৌঁছায়। এই সমস্যার কোথায় নিষ্পত্তি হয় তা জানতে আগ্রহী সকলে।

 

আরও পড়ুন

OMG 2: ২৫টি দৃশ্য পরিবর্তনের পরই মিলবে সার্টিফিকেট, ‘এ’ ছাড়পত্র নিয়ে মুক্তি পাবে ‘ওএমজি ২’

কারও নতুন প্রেম তো কারও বিচ্ছেদ, দেখে নিন গোটা জুলাই জুড়ে খবরে ছিলেন কোন কোন তারকা

Aditya Roy Kapur: ‘এটি একটি ভালো জিনিস...’ দেখে নিন অনন্যার সঙ্গে পর্তুগাল ট্যুর নিয়ে কী বললেন আদিত্য রায় কাপুর

Share this article
click me!