'জগদ্ধাত্রী'-র সিংহাসন আবারও ছিনিয়ে নিল এই ধারাবাহিক, কে হল এই সপ্তাহের 'বেঙ্গল টপার'

হাড্ডাহাড্ডি লড়াইয়ে 'জগদ্ধাত্রী'-কে একচুলও জমি ছাড়তে নারাজ 'অনুরাগের ছোঁয়া '। চলতি সপ্তাহেও সেরার সেরা-র মুকুট আবারও ছিনিয়ে নিল 'অনুরাগের ছোঁয়া'। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

 

Web Desk - ANB | Published : Feb 16, 2023 8:07 AM IST

টিআরপি তালিকায় একটানা নিজের জায়গা ধরে রেখেছে 'অনুরাগের ছোঁয়া '। চলতি সপ্তাহে 'জগদ্ধাত্রী 'কে পিছনে ফেলে সেরার সেরার মুকুট ছিনিয়ে নিল ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া '। টিআরপি তালিকায় আবারও উলটপূরাণ। চলতি সপ্তাহের টিআরপি-তে বেশ বড়সড় রদবদল হয়েছে। বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর শুরু হয়েছে জি বাংলার মেগা সিরিয়ালে। স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। প্রতি মুহূর্তেই যেন বদলে যাচ্ছে টিআরপি তালিকা। এই সপ্তাহেই বড় চমক দিয়েছে অনুরাগের ছোঁয়া।

প্রকাশ্যে এল চলতি সপ্তাহের টিআরপি তালিকা। হাড্ডাহাড্ডি লড়াইয়ে 'জগদ্ধাত্রী'-কে একচুলও জমি ছাড়তে নারাজ 'অনুরাগের ছোঁয়া '। চলতি সপ্তাহেও সেরার সেরা-র মুকুট আবারও ছিনিয়ে নিল 'অনুরাগের ছোঁয়া'। হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে এগিয়ে যাবে আর কে পিছিয়ে তা জানতে সকলেই মুখিয়ে রয়েছেন। ৯.২ নম্বর পেয়ে সেরার সেরা-র তকমা পেয়েছে 'অনুরাগের ছোঁয়া '। এই সপ্তাহের টিআরপি তালিকা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে মিঠাই ভক্তদের। একসময়ের বেঙ্গল টপার থেকে আজ টিআরপি তালিকার বাইরে। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় সেরা দশ থেকে ছিটকে গেছে ধারাবাহিক মিঠাই। যা মেনে নিতে পারছেন না মিঠাই ভক্তরা। কড়া টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

 

অনুরাগের ছোঁয়া: ৯.২ (প্রথম)

জগদ্ধাত্রী: ৮.৭ (দ্বিতীয়)

গৌরি এলো : ৮.৪ (তৃতীয়)

খেলনা বাড়ি: ৮.৩ (চতুর্থ)

নিম ফুলের মধু- ৭.৮(পঞ্চম)

বাংলা মিডিয়াম: ৭.৪ (ষষ্ঠ)

রাঙা বউ: ৬.৯ (সপ্তম)

পঞ্চমী-গাঁটছড়া: ৬.৭ (অষ্টম)

এক্কা দোক্কা: ৬.৬ (নবম)

মেয়েবেলা: ৬.৪ (দশম)

 

চলতি সপ্তাহের টিআরপি তালিকা দেখলে চোখ কপালে উঠবে ভক্তদের। গত সপ্তাহের মতো এই সপ্তাহে সকলকে চমকে দিয়ে (৯.২) পয়েন্টে সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিয়েছে 'অনুরাগের ছোঁয়া'। (৮.৭) পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে 'জগদ্ধাত্রী'। (৮.৪) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে 'গৌরি এলো'। (৮.৩) পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে 'খেলনা বাড়ি'। (৭.৮) পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে 'নিম ফুলের মধু '। (৭.৪) পয়েন্টে ষষ্ঠ স্থানে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক 'বাংলা মিডিয়াম'। (৬.৯) পয়েন্টে সপ্তম স্থানে রয়েছে ধারাবাহিক'রাঙাবউ'। (৬.৭) পয়েন্টে অষ্টম স্থানে রয়েছে ধারাবাহিক 'পঞ্চমী' এবং 'গাঁটছড়া'। (৬.৬) পয়েন্টে নবম স্থানে রয়েছে 'এক্কা দোক্কা'। (৬.৪) পয়েন্টে দশম স্থানে রয়েছে 'মেয়েবেলা'।

Share this article
click me!