মুখোশ ছেড়ে বেরিয়ে এবার 'ভিলেন' হলেন শ্রাবন্তী, প্রেমের চর্চার মধ্য়েই নয়া ইনিংস শুরু নায়িকার

পরিচালক রাজর্ষি দে-র ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। মিষ্টি নায়িকার খোলস ছেড়ে বেরিয়ে খলনায়িকার চরিত্রে দেখা দিতে চলেছেন শ্রাবন্তী। সূত্র বলছে, রাজর্ষির এই ছবিতেই ইতিবাচক ও নেতিবাচক চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে।

Web Desk - ANB | Published : Mar 23, 2023 7:39 AM IST

টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী। তৃতীয় বিয়ে ভাঙার জল্পনার মধ্যে তাকে নিয়ে জল্পনা আরও তুঙ্গে। ট্রোলিং যেন পিছু ছাড়ছে না শ্রাবন্তীর। বিচ্ছেদের জল্পনার মধ্যে শোনা যাচ্ছে টলিপাড়ার এই পরিচালকের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। তবে বিতর্কের মধ্যেও নিজের কাজে একটুও আঁচ লাগতে দেন না অভিনেত্রী। টলিপাড়ার নিজের কাজটা ঠিক চালিয়ে যাচ্ছেন নায়িকা।

টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক শুভ্রজিৎ মিত্রর পরবর্তী ছবির নায়িকা শ্রাবন্তী।'দেবী চৌধুরানী'-তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তীকে। জাতীয় পুরস্কারের আসরে সেরা বাংলা ছবির পুরস্কার জিতেছিল শুভ্রজিৎ-এর ছবি। এর মধ্যেই শোনা যাচ্ছে, পরিচালক রাজর্ষি দে-র ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। এই প্রথমবার এমন একটি দ্বৈত চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। একেবারে মিষ্টি নায়িকার খোলস ছেড়ে বেরিয়ে খলনায়িকার চরিত্রে দেখা দিতে চলেছেন শ্রাবন্তী। সূত্র বলছে, রাজর্ষির এই ছবিতেই ইতিবাচক ও নেতিবাচক চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। এই ছবিতে শ্রাবন্তী ছাড়াও অভিনয় করছেন, অরিন্দম শীল, সৌরসেনী মৈত্র, দেবলীনা কুমার, ঋতব্রত মুখোপাধ্যায় সহ আরও অনেকেই।

 

 

একটি বিধবা আশ্রমকে কেন্দ্র করেই তৈরি হতে চলেছেপরিচালক রাজর্ষি দে-র ছবি সাদা রঙের পৃথিবী। আধুনিক সময়ে দাঁড়িয়েও সমাজে বিধবাদের অবস্থানকে কেন্দ্র করেই আবর্তিত হবে এই ছবি। জানা গিয়েছে, সিনেমার একটি বড় অংশের শুটিং হবে বারণসীতে। ইতিমধ্যেই পরিচালক সহ গোটা টিম সেখানে পৌঁছেও গিয়েছে। বিশ্বনাথের মন্দিরে পুজো দিয়েই ছবির শুটিং শুরু হবে। ইতিমধ্যেই শ্রাবন্তীর ভক্তরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। প্রথমবার ছক ভেঙে রোম্যান্টিক নায়িকা থেকে নতুন পরিচয় গড়তে চলেছেন শ্রাবন্তী। একদিকে'দেবী চৌধুরানী'র মতো চরিত্র অন্যদিকে ধূসর চরিত্রে নয়া ভাবে দর্শকদের সামনে আসতে চলেছেন শ্রাবন্তী। নতুন চ্যালেঞ্জ নিতে পেরে শ্রাবন্তীও বেশ খুশি।গুঞ্জনে এও শোনা যাচ্ছে, শুভ্রজিৎ মিশ্রের সঙ্গে শ্রাবন্তীর দারুণ বন্ধুত্ব গড়ে উঠেছে। এক ফিল্ম ফেস্টিভ্যালে আমন্ত্রিত ছিলেন দুজনে। তারপর থেকে একাধিক ইভেন্টে নজর কেড়েছেন শুভ্রজিৎ ও শ্রাবন্তী। অভিনেত্রীর ছবি 'কাবেরী অন্তর্ধান'-এর প্রিমিয়ারেও হাজির ছিলেন শুভ্রজিৎ মিত্র। উপস্থিত থাকার জন্য পরিচালককে ধন্যবাদও জানিয়েছেন শ্রাবন্তী। তাই অনেকেই মনে করছেন, শুভ্রজিতের হাত ধরে জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন শ্রাবন্তী।শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে।

 

Share this article
click me!