Jeet Chengiz: ধুন্ধুমার অ্যাকশনে এবার ভারত কাঁপাতে চলেছেন জিৎ, ২১ এপ্রিল হিন্দিতেও মুক্তি পাবে চেঙ্গিজ

ফের অ্য়াকশন হিরো জিৎ। আর এই ছবি এতটাই অ্যাকশন নির্ভর যে সারা ভারত নাকি কাঁপানোর ক্ষমতা রাখে। ইতিমধ্যেই চেঙ্গিজের বাংলা ট্রেলার দেখে এমনটাই দাবি জিৎ ভক্তদের।

 

Web Desk - ANB | Published : Mar 22, 2023 2:44 PM IST

২১ এপ্রিল, বলতে গেলে বাংলা নববর্ষের ঠিক দিন কয়েক পরেই ধামাকা দিতে আসছেন জিৎ। মুক্তি পাচ্ছে জিৎ-এর নতুন ছবি চেঙ্গিজ। এই ছবি নিয়ে দীর্ঘদিন ধরেই চর্চা চলছে। বলা হচ্ছে এখন পর্যন্ত জিফ-এর ফিল্মি কেরিয়ারে এটাই সবচেয়ে বৃহৎ অ্যাকশন নির্ভর সিনেমা। এতটাই ধুন্ধুমার মারপিট এতে দেখানো হয়েছে যে জিৎ-কে ফের অ্যাংরিং হিরোর চরিত্রে দেখা যাচ্ছে। ইতিমধ্যেই জিৎ ভক্তদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে চেঙ্গিজের বাংলা ট্রেলার। চেঙ্গিজ যে হিন্দিতেও মুক্তি পাচ্ছে তা মঙ্গলবারই টুইট বার্তায় জানিয়ে দিয়েছিলেন জিৎ। এবার অপেক্ষা চেঙ্গিজের হিন্দি ট্রেলার-এর। জানা গিয়েছে ২৩ মার্চ মুক্তি পাচ্ছে চেঙ্গিজের হিন্দি ট্রেলার। আর এর ঠিক এক মাস পূর্ণ হওয়ার মুখে মুক্তি পাবে ছবিটি।

মঙ্গলবার জিৎ যে টুইট বার্তা পোস্ট করেন তাতে তিনি লেখেন, 'আমরা খুশি সহকারে ঘোষণা করছি যে চেঙ্গিজ হতে চলেছে প্রথম বাংলা ছবি যা বাংলার সঙ্গে সঙ্গে হিন্দিতেও মুক্তি পাবে'
 

 

চেঙ্গিজের গল্প আবর্তিত হয়েছে কলকাতার অন্ধকার জগতকে ঘিরে। এই কাহিনির ব্যপ্তি ৭০-এর দশক থেকে ৯০-এর দশক। জিৎ ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন সাতাফ ফিগার, সুস্মিতা চট্টোপাধ্যায় এবং রোহিত বোস রায়। চেঙ্গিজের কাহিনি অন্ধকার জগতের এমন এক মাফিয়া ডন-কে নিয়ে যে ৭০ থেকে ৯০ সাল পর্যন্ত কলকাতার অলিতে-গলিতে রাজ করত।

ছবির প্রযোজক সংস্থা জিৎ ফিল্মওয়ার্কস এবং এএ ফিল্মস। বলা হচ্ছে একটা সময়ে রোমান্টিক ছবি সাথী দিয়ে টলিউডে অভিষেক ঘটানো জিৎ-এর এই মাফিয়া ডন-এর চরিত্র তাঁর কেরিয়ারের এক নতুন নজির স্থাপন করতে চলেছে। চেঙ্গিজে জিৎ-এৎ স্টাইল এবং ক্যারিশমাকে ইতিমধ্যেই অনেকে ধামাকাদার বলেও অভিহিত করতে শুরু করেছেন।

চেঙ্গিজ ছবির পরিচালক রাজেশ গঙ্গোপাধ্যায়। তিনি আবার ছবির চিত্রনাট্য এবং সংলাপও লিখেছেন। চেঙ্গিজের কাহিনি-তেও রয়েছে রাজেশের অবদান। নীরজ পাণ্ডের সঙ্গে সঙ্গে চেঙ্গিজের কাহিনিতে কলম ছুঁয়েছেন রাজেশও।

আরও পড়ুন- 
না জানিয়ে বাদ পড়ল গান, 'ইন্দুবালা ভাতের হোটেল' নিয়ে নেটদুনিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন সঙ্গীত শিল্পী জয়তী  
শ্রাবন্তীর সঙ্গে ছবি দিতেই প্রেমের পর্দাফাঁস, জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালককে নিয়ে জোর চর্চা 
মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে ছবি নিয়ে অকপট আড্ডায়, কেন্দ্রীয় চরিত্র সাগরিকা চক্রবর্তী  

 

Share this article
click me!